‘ওয়ান্ডার ওমেন’ ফ্র্যাঞ্চাইজির তৃতীয় সিনেমা নিশ্চিত করলেন গাল গ্যারোট

‘ওয়ান্ডার ওমেন’ ফ্র্যাঞ্চাইজির

জেমস গান এবং পিটার সাফরানের অধীনে ডিসি ইউনিভার্স নতুন দিকে যাচ্ছে। ইতিমধ্যে স্থগিত হয়েছে এই ইউনিভার্সের বেশ কয়েকটি সিনেমার সিক্যুয়েল। তবে মনে হচ্ছে গাল গ্যারট অভিনীত ‘ওয়ান্ডার ওম্যান’ তাদের পরিকল্পনায় বেশ শক্তভাবে আছে। ২০১৬ সালে ‘ব্যাটম্যান বনাম সুপারম্যান: ডাউন অফ জাস্টিস’ সিনেমায় প্রন্সেস ডায়ানা হিসাবে আত্মপ্রকাশ করেছিলেন গাল গ্যারট। এরপর ২০১৭ সালে ‘ওয়ান্ডার ওম্যান’ এবং ২০২০ সালে এর সিক্যুয়েল ‘ওয়ান্ডার ওম্যান ১৯৮৪’ সিনেমায় হাজির হয়েছিলেন তিনি। কিছুদিন আগে অনিশ্চয়তা দেখা গেলেও, সম্প্রতি ‘ওয়ান্ডার ওমেন’ ফ্র্যাঞ্চাইজির তৃতীয় সিনেমার কথা নিশ্চিত করেছেন এই তারকা।

জেমস গান এবং পিটার সাফরান ওয়ার্নার ব্রাদার্সের অধীনে ডিসি স্টুডিওর সহ-প্রধান হিসাবে দায়িত্ব গ্রহণের পর ডিসি ইউনিভার্স নিয়ে দেখা যায় শঙ্কা। সেসময় প্যাটি জেনকিন্সের ‘ওয়ান্ডার ওম্যান থ্রি’ সিনেমার পরিকল্পনা বাতিলও করা হয়েছিল। যার প্রেক্ষিতে ওয়ান্ডার ওম্যান হিসাবে গ্যারোটের ভবিষ্যত নিয়ে দেখা গিয়েছিলো অনিশ্চয়তা। ‘শেজাম’ সিনেমায় একটি অতিথি চরিত্রে তিনি উপস্থিত হলে বিষয়টি আরও ঘোলাটে হয়ে ওঠে! এরপর ‘দ্য ফ্ল্যাশ’ সিনেমায় ব্যাটম্যানের চরিত্রে বেন অ্যাফ্লেক এবং সুপারম্যানের চরিত্রে হেনরি ক্যাভিলের পাশাপাশি উপস্থিত হয়েছিলেন গাল গ্যারট।

তবে সম্প্রতি প্রিন্সেস ডায়ানা চরিত্রে নিজের ভবিষ্যৎ নিয়ে কথা বলেছেন গাল গ্যারট। কিছুদিন আগে নেটফ্লিক্সে তার মুক্তি প্রতীক্ষিত ‘হার্ট অফ স্টোন’ সিনেমা নিয়ে ক্রিস কিলিয়ানের আলাচারিতায় গাল গ্যারোট জানিয়েছেন তিনি গান এবং সাফরানের সাথে ‘ওয়ান্ডার ওম্যান থ্রি’ নির্মান করতে যাচ্ছেন। উক্ত আলাচারিতায় তিনি বলেন, ‘আমি ওয়ান্ডার ওম্যান চরিত্রে অভিনয় করতে পছন্দ করি। এটি আমার হৃদয়ের খুব কাছের এবং প্রিয় একটি চরিত্র।‘ ‘ওয়ান্ডার ওমেন’ ফ্র্যাঞ্চাইজির তৃতীয় সিনেমার কথা নিশ্চিত করে তিনি আরো বলেন, ‘আমি জেমস এবং পিটারের কাছ থেকে যা শুনেছি তা হল যে আমরা একসাথে ওয়ান্ডার ওম্যান থ্রি তৈরি করতে যাচ্ছি।‘

এদিকে ডিসি স্টুডিওস সম্প্রতি নিশ্চিত করেছে যে আসন্ন ‘সুপারম্যান: লিগ্যাসি’ সিনেমায় ক্লার্ক কেন্টের ভূমিকায় অভিনয় করবেন ডেভিড কোরেন্সওয়েট। জেমস গান পরিচালিত সিনেমাটিতে লোইস লেনের চরিত্রে দেখা যাবে রাচেল ব্রসনাহান।এ প্রসঙ্গে গাল গ্যারোট বলেন, ‘আমি এর বিভিন্ন স্ক্রিন টেস্ট দেখেছি, কিন্তু কারা চূড়ান্ত হয়েছে সেটি আমি জানি না। তবে মনে হচ্ছে তাদের সবাই খুব যোগ্য এবং প্রতিভাবান। আমি তাদের জন্য খুশি। এটি যেকোন অভিনেতার জন্য একটি উত্তেজনাপূর্ণ আরম্ভ এবং আমি তাদের সৌভাগ্য এবং যাত্রাটি উপভোগের কামনা করছি।‘

উল্লেখ্য যে, নতুন ডিসি ইউনিভার্সে ‘ওয়ান্ডার ওম্যান’ নিয়ে জেমস গান এবং সাফরানের পরিকল্পনা এই মুহুর্তে অস্পষ্ট। এই মুহুর্তে ডিসি ইউনিভার্সের নতুন অধ্যায়ের অন্তর্ভুক্ত সিনেমাগুলোর মধ্যে ‘ওয়ান্ডার ওম্যান’ নিয়ে সিনেমা নেই। যাইহোক, ডিসি ইউনিভার্সের নতুন এই পরিকল্পনায় ‘প্যারাডাইস লস্ট’ শিরোনামের একটি ম্যাক্স সিরিজের পরিকল্পনা রয়েছে। জানা গেছে, থেমিসাইরাতে অ্যামাজনদের ষড়যন্ত্রের উপর ভিত্তি করে নির্মিত হবে এই সিরিজ। উপরন্তু, গান ইঙ্গিত দিয়েছেন যে একটি ‘ওয়ান্ডার ওম্যান অ্যানিমেটেড’ সিরিজ তৈরি করতে তিনি আগ্রহী।

প্রসঙ্গত, নেটফ্লিক্সের থ্রিলার ‘হার্ট অফ স্টোন’-এ স্পাই র‍্যাচেল স্টোনের চরিত্রে অভিনয় করেছেন গাল গ্যারোট। সারসংক্ষেপ অনুসারে, শক্তিশালী বিশ্ব শান্তিরক্ষা সংস্থা এবং এর সবচেয়ে মূল্যবান এবং বিপজ্জনক সম্পদের ক্ষতির মাঝে নিজের দায়িত্ব পালন করবেন গাল গ্যারোট। রুকার গল্পে গ্রেগ রুকা (দ্য ওল্ড গার্ড) এবং অ্যালিসন শ্রোডারের চিত্রনাট্যে ‘হার্ট অফ স্টোন’ পরিচালনা করেছেন টম হার্পার। গাল গ্যারোট ছাড়াও, ‘হার্ট অফ স্টোন’ সিনেমায় অভিনয় করেছেন জেমি ডরনান এবং আলিয়া ভাট। আগামী ১১ই আগস্ট নেটফ্লিক্সে মুক্তি পাচ্ছে এই সিনেমা।

আরো পড়ুনঃ
‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস’ দশম পর্বে জিসেল চরিত্রে ফিরছেন গাল গ্যারট!
‘ওয়ান্ডার ওমেন’ প্রযোজকের নতুন সিনেমায় অভিনয় করছেন গাল গ্যারোট
এবার ‘ওয়ান্ডার ওম্যান ৩’ নিয়ে আসছেন গাল গ্যারোট এবং পেটি জেনকিন্স

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d