শাকিব খানের অসমাপ্ত সিনেমা: বেছে নিন আপনার প্রত্যাশিত সিনেমাটি

শাকিব খানের অসমাপ্ত সিনেমা

বাংলা সিনেমার সময়ের সবচেয়ে বড় তারকা শাকিব খানকে নিয়ে ঘোষিত অনেক সিনেমাই শেষ পর্যন্ত আলোর মুখ দেখেনি। এরমধ্যে অনেকগুলো সিনেমার শুটিংও শুরু হয়েছিল। ভক্তদের অনেক প্রত্যাশা থাকা স্বত্বেও নির্মান শেষ হয়নি বা মুক্তি পায়নি এমন কয়েকটি সিনেমা নিয়ে আমাদের আজকের পাঠক জরিপ।

- Advertisement -

১। অপারেশন অগ্নিপথ
সম্ভবত শাকিব ভক্তদের সবচেয়ে বড় হতাশার নাম ‘অপারেশন অগ্নিপথ’। ২০১৬ সালের ১৬ সেপ্টেম্বরে অস্ট্রেলিয়ার সিডনিতে ‘অপারেশন অগ্নিপথ’ সিনেমার আনুষ্ঠানিকভাবে প্রধান চিত্রগ্রহণ অনুষ্ঠিত হয়। সিনেমাটিতে শাকিব খানের বিপরীতে চুক্তিবদ্ধ হন শিবা আলী খান ও সূচনা আজাদ। চলচ্চিত্রটি ২০১৭ সালের ২৩ ডিসেম্বর মুক্তি দেওয়ার কথা থাকলেও এখন পর্যন্ত মুক্তি পায়নি সিনেমাটি।

২। সালাম মালয়েশিয়া
মনতাজুর রহমান আকবরের সালাম মালয়েশিয়া চলচ্চিত্রে অভিনয় করার কথা ছিল শাকিব খানের। এতে তার বিপরীতে অভিনয় করার কথা ছিল অপু বিশ্বাস। ২০১৪ সালের আগস্ট মাসে চলচ্চিত্রটির চিত্রগ্রহণ শুরু হওয়ার কথা থাকলেও, আর নির্মাণ কাজ আর শুরু হয়নি সিনেমাটির।

- Advertisement -

৩। স্বপ্নের বিদেশ
নজরুল ইসলাম খান পরিচালিত শাকিব খান এবং শাবনূর জুটির শেষ সিনেমা ‘স্বপ্নের বিদেশ’। মহারানী প্রোডাকশন প্রযোজিত সিনেমাটির কাজ শেষ পর্যায়ে থাকলেও, এর লন্ডন প্রবাসী প্রযোজকের আগ্রহ কম থাকায় আর মুক্তি পায়নি এই সিনেমা।

৪। লাভ ২০১৪
মেঘমালা কথাচিত্র প্রযোজিত এবং জি সরকার পরিচালিত ‘লাভ ২০১৪’ সিনেমাটির চিত্রায়ন শুরু হয়েছিল ২০১৪ সালে। সিনেমাটিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করেন অপু বিশ্বাস, নিপুণ ও তানিয়া। অর্ধেকের বেশি কাজ হওয়ার পরও বিভিন্ন কারণে এখনও মুক্তি পায়নি সিনেমাটি।

৫। রাজা হ্যান্ডসাম
২০১৩ সালের নভেম্বরে বদিউল আলম খোকনের পরিচালনায় রাজা হ্যান্ডসাম শিরোনামের একটি সিনেমার নাম ভূমিকায় অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছিলেন শাকিব খান। যেখানে তার বিপরীতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হন অপু বিশ্বাস। চলচ্চিত্রে খলনায়কের চরিত্রে অভিনয় করার কথা ছিল আহমেদ শরীফ ও মিশা সওদাগরের। চলচ্চিত্রটির পরিচালক ও নির্মাতা প্রতিষ্ঠান বায়োস্কোপওয়ালা থেকে জানানো হয়েছিল, চলচ্চিত্রটির কাজ শুরু হবে ২০১৪ সালের মার্চ মাসের শেষের দিকে। শেষ পর্যন্ত চলচ্চিত্রটির নির্মাণ কাজ আর শুরু হয়নি।

৬। মাই ডার্লিং
২০১৩ সালের ১ সেপ্টেম্বর ‘মাই ডার্লিং’ সিনেমায় চুক্তিবদ্ধ হন শাকিব খান ও অপু বিশ্বাস। ড্রাগন এন্টারটেইনমেন্টের ব্যানারে চলচ্চিত্রটি প্রযোজনা করেছেন মনিরুজ্জামান। মনতাজুর রহমান আকবরের পরিচালনায় চলচ্চিত্রটির চিত্রগ্রহণ শুরু হয় ২০১৪ সালের ১ জানুয়ারি। ২০১৫ শুরুর দিকে ছবির ৭০ ভাগ কাজ শেষও হয়। পরে প্রধান অভিনেতাদের শিডিউল জটিলতায় থেমে যায় এই চলচ্চিত্রের কাজ।

৭। প্রেম করে মরবো আমি
২০১৩ সালের ২৩ ডিসেম্বরে শাকিব খান ও নুসরাত ইমরোজ তিশা পরিচালক সাফি উদ্দিন সাফির প্রেম করে আমি মরবো শিরোনামের একটি চলচ্চিত্রে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হন। ২০১৪ সালের জানুয়ারিতে মহরত অনুষ্ঠান করে চলচ্চিত্রটির বিস্তারিত ঘোষণা দেওয়ারও কথা ছিলো এবং ফেব্রুয়ারি থেকে চলচ্চিত্রটির চিত্রগ্রহণ শুরু করার কথাও সে সময় জানানো হয়। কিন্তু নানা জটিলতায় চলচ্চিত্রটির কাজ আর শুরু হয়নি।

৮। কানামাছি
২০১৩ সালে মুহাম্মদ মোস্তফা কামাল রাজের তৃতীয় চলচ্চিত্র কানামাছিতে অভিনয় করা কথা ছিল শাকিব খানের। চলচ্চিত্রটিতে তার সঙ্গে অভিনয় করার কথা ছিল চঞ্চল চৌধুরীরও। চলচ্চিত্রটিতে বিপরীতে চুক্তিবদ্ধ হয়েছিলেন বিদ্যা সিনহা সাহা মীম। চলচ্চিত্রের চিত্রগ্রহণ শুরু হওয়ার কথা ছিল ২০১৩ সালের ২০ সেপ্টেম্বর। কিন্তু শেষ পর্যন্ত আর চিত্রগ্রহণ আর শুরু হয়নি।

৯। মামলা হামলা ঝামেলা
পরিচালক উত্তম আকাশ শাকিব খান এবং বিদ্যা সিনহা মীমকে নিয়ে ২০১৭ সালে ‘মামলা হামলা ঝামেলা’ নামের সিনেমার ঘোষনা দিয়েছিলেন। শাপলা মিডিয়ার প্রযোজনায় সিনেমাটিতে আরো অভিনয় করার কথা ছিল ওমর সানি ও মৌসুমীর। কিন্তু ছবিটি শেষ পর্যন্ত হয়নি।

তাহলে নিচে প্রদত্ত শাকিব খানের অসমাপ্ত সিনেমার তালিকা থেকে বেছে নিন আপনার কাছে প্রত্যাশিত সিনেমার নাম।

Coming Soon
শাকিব খানের অসমাপ্ত সিনেমাগুলোর তালিকা থেকে বেছে নিন আপনার প্রত্যাশিত সিনেমার নাম।
শাকিব খানের অসমাপ্ত সিনেমাগুলোর তালিকা থেকে বেছে নিন আপনার প্রত্যাশিত সিনেমার নাম।
শাকিব খানের অসমাপ্ত সিনেমাগুলোর তালিকা থেকে বেছে নিন আপনার প্রত্যাশিত সিনেমার নাম।

আরো পড়ুনঃ
শাকিব খান ভক্তদের অগ্নি পরীক্ষা: দেখুন আপনি কেমন শাকিব ভক্ত!
যৌথ প্রযোজনার সিনেমা: বেছে নিন আপনার পছন্দের সিনেমাটি
ঈদে মুক্তির আওয়াজ তোলা সিনেমাগুলো থেকে বেছে নিন আপনার পছন্দেটি

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ