সোমবার, মে ১৭, ২০২১

পাঠক জরিপঃ কে হচ্ছেন বাংলা সিনেমায় সুপারষ্টার শাকিব খানের উত্তরসূরি?

ঢালিউডের এক দশকের বেশি সময় ধরে অপ্রতিদ্বদ্বী সুপারষ্টার শাকিব খান।দর্শকদের কাছে জনপ্রিয়তার কারনে এক যুগেরও বেশি সময় ধরে নির্মাতাদের কাছে সবচেয়ে নির্ভরযোগ্য নাম শাকিব খান। অর্জনের ঝুলিতে আছে জাতীয় চলচ্চিত্র পুরস্কার সহ সব পুরষ্কার। নিজের দর্শকপ্রিয়তা এবং অর্জনের জন্য গণমাধ্যমে “সুপারস্টার”, “কিং খান” ও “ঢালিউড কিং” হিসাবে সম্বোধিত হন। ইতিমধ্যে নায়ক থেকে নাম লিখিয়েছেন প্রযোজকের খাতায় এবং প্রযোজনা করেছেন ‘হিরো-দ্যা সুপারষ্টার’, ‘পাসওয়ার্ড’ এবং ‘বীর’ এর মত ব্যবসা সফল সিনেমা।

কিন্তু বাংলা সিনেমার বর্তমান পরিস্থিতি থেকে উত্তরনে দরকার শাকিব খানের মত আরো তারকা। বিগত কয়কে বছর ধরে সেই সম্ভাবনার জানান দিয়েছেন কয়েকজন তারকা। আমাদের আজকের পাঠক জরিপে থাকছে সেই তারকাদের মধ্যে থেকে আপনার পছন্দের তারকা বেছে নেয়ার সুযোগ।

- Advertisement -

১। আরিফিন শুভ
২০১০ সালে খিজির হায়াত খান পরিচালিত ‘জাগো’ চলচ্চিত্রের মাধ্যমে বড় পর্দায় অভিষিক্ত হন আরিফিন শুভ। ইতিমধ্যে অভিনয় করেছেন ‘অগ্নি’, ‘মুসাফির’, ‘নিয়তি’ এবং ‘ঢাকা অ্যাটাক’ এর মত সিনেমায়। এছাড়া শফি উদ্দিন শফি পরিচালিত ‘পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনী’ চলচ্চিত্রে খলচরিত্রে দেখা গেছে তাকে। তার অভিনীত আলোচিত সিনেমা ‘মিশন এক্সট্রিম’ মুক্তির অপেক্ষায় রয়েছে।

- Advertisement -

২। বাপ্পী চৌধুরী
বাপ্পির চলচ্চিত্রে অভিষেক ঘটে জাজ মাল্টিমিডিয়ার প্রথম ডিজিটাল চলচ্চিত্র ভালোবাসার রঙ-এ অভিনয়ের মধ্য দিয়ে। ইতিমধ্যে অভিনয় করেছেন আলোচিত বেশ কয়েকজন পরিচালকের সিনেমায়। বর্তমানে বাপ্পী চৌধুরীর হাতে রয়েছে আলোচিত নির্মাতা দীপঙ্কর দীপন পরিচালিত ‘ঢাকা ২০৪০’ এর মত সিনেমা। ধারনা করা হচ্ছে এই সিনেমাটি বাপ্পীকে নতুনভাবে নিয়ে আসবে দর্শকদের সামনে।

৩। সিয়াম আহমেদ
সাম্প্রতিক সময়ের অন্যতম সম্ভাবনাময়ী নতুন প্রজন্মের তারকা সিয়াম আহমেদ। ২০১৭ সালে ‘পোড়ামন ২’ চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে তার চলচ্চিত্র অভিষেক হয়। এরপর ‘দহন’ সিনেমা দিয়ে আবারো আলোচনায় আসেন তিনি। আর সর্বশেষ পরীমনির বিপরীতে ‘বিশ্বসুন্দরী’ সিনেমাটিও আলোচিত ছিল। সামনে আসছে তার অভিনীত ‘শান’, ‘অপারেশন সুন্দরবন’, ‘ইত্তেফাক’ এবং ‘পরান’ এর মত সিনেমা।

৪। জিয়াউল রোশন
২০১৬ সালে মুক্তিপ্রাপ্ত ‘রক্ত’ সিনেমার মাধ্যমে ঢালিউডে অভিষিক্ত হন নতুন সিনেমা তারকা জিয়াউল রোশন। এরপর অভিনয় করেছেন ‘ককপিট’ এবং ‘বেপরোয়া’ এর মত সিনেমায়। মুক্তির অপেক্ষায় রয়েছে ‘অপারেশন সুন্দরবন’ এর মত সিনেমা। এদিকে সম্প্রতি প্রযোজক এম ডি ইকবাল জিয়াউল রোশনকে নিয়ে ঘোষনা করেছেন নতুন তিনি সিনেমা।

৫। সায়মন সাদিক
২০১২ সালে পরিচালক জাকির হোসেন রাজু পরিচালিত ‘জ্বী হুজুর’ চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে ঢালিউডে অভিষেক হয় সায়মন সাদিকের। এরপর ‘পোড়ামন’ সিনেমায় অভিনয়ের মাধ্যমে আলোচনায় আসেন এই তারকা। ২০১৮ সালে মুক্তিপ্রাপ্ত ‘জান্নাত’ সিনেমার জন্য শ্রেষ্ঠ অভিনেতা বিভাগে জাতীয় চলচ্চিত্র পুরস্কার এবং এ জে এফ বি স্টার চলচ্চিত্র পুরস্কার অর্জন করেন। সম্প্ৰতি শাপলা মিডিয়ার নতুন তিন সিনেমায় মাহিয়া মাহির বিপরীতে চুক্তিবদ্ধ হয়েছেন এই তারকা।

প্রিয় পাঠক, তাহলে বেছে নিন উক্ত তারকাদের মধ্যে থেকে আপনার পছন্দের তারকাকে –

Coming Soon
কে হচ্ছেন বাংলা সিনেমায় সুপারষ্টার শাকিব খানের উত্তরসূরি?
কে হচ্ছেন বাংলা সিনেমায় সুপারষ্টার শাকিব খানের উত্তরসূরি?
কে হচ্ছেন বাংলা সিনেমায় সুপারষ্টার শাকিব খানের উত্তরসূরি?

- Advertisement -

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • Sphulingo