পাঠক জরিপঃ শাকিব খানের আলোচিত লুক এবং ভক্তদের উম্মাদনা

শাকিব খানের আলোচিত লুক

বাংলা চলচ্চিত্রের সময়ের সবচেয়ে বড় তারকা শাকিব খান। তার সিনেমা থেকে শুরু করে চুলের স্টাইল সবকিছু নিয়ে তার ভক্তদের মধ্যে কাজ করে অন্যরকম এক উম্মাদনা। সাম্প্রতিক সময়ে এই তারকার মুক্তিপ্রাপ্ত সিনেমাগুলোতে তার লুক নিয়ে হয়েছে অনেক আলোচনা। একঘেয়েমি চরিত্র আর লুকের বৃত্ত ভেঙে নতুন নতুন রূপে তিনি হাজির হয়েছেন বড় পর্দায়। তার সেই লুক নিয়ে হয়েছে বিস্তর আলোচনা।

সাম্প্রতিক সময়ের আলোচিত এরকম কিছু লুক নিয়ে আমাদের আজকের পাঠক জরিপ। উল্লেখিত লুক থেকে বেছে নিন আপনার পছন্দের লুক।

১। অন্তরাত্মা
তরঙ্গ এন্টারটেইনমেন্টের ব্যানারে নির্মিতব্য ‘অন্তরাত্মা’ নামের এই সিনেমাটি পরিচালনা করছেন ওয়াজেদ আলী সুমন। আর এতে শাকিব খানের বিপরীতে অভিনয় করবেন কলকাতার চিত্রনায়িকা দর্শনা বণিক। এই সিনেমার মাধ্যমে দ্বিতীয়বারের মত একসাথে কাজ করতে যাচ্ছেন শাকিব খান এবং সোহানী হোসেন। এরআগে শাকিব খান অভিনীত ‘সত্তা’ সিনেমাটি প্রযোজনা করেছিলেন সোহানী হোসেন।

২। শিকারী
২০১৬ সালে মুক্তিপ্রাপ্ত বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনায় নির্মিত সিনেমা ‘শিকারি’। চলচ্চিত্রটি যৌথভাবে পরিচালনা করেছেন জাকির হোসেন সীমান্ত ও জয়দীপ মুখার্জী। শাকিব খানের সবচেয়ে আলোচিত এবং ব্যবসা সফল সিনেমা। সিনেমাটির পোষ্টার প্রকাশের পর থেকেই সিনেমাতে তার লুক ছিল আলোচিত।

৩। নবাব
‘নবাব’ ২০১৭ সালে মুক্তিপ্রাপ্ত জয়দীপ মুখার্জী পরিচালিতভারত-বাংলাদেশ যৌথ প্রযোজনার একশন থ্রিলার চলচ্চিত্র। জাজ মাল্টিমিডিয়া ও এসকে মুভিজের ব্যানারে চলচ্চিত্রটি প্রযোজনা করেছেন আব্দুল আজিজ ও হিমাংশু ধানুকা। একটু বড় গোফ আর খোঁচা খোঁচা দাড়িতে শাকিব খান ছিলেন দুর্দান্ত।

৪। রংবাজ
শামীম আহমেদ রনি এবং আব্দুল মান্নান এর যৌথ পরিচালনায় নির্মিত ২০১৭ সালের বাংলাদেশী সিনেমা ‘রংবাজ’। এটি শ্রীকান্ত মেহতা ও মহেন্দ্র সনির প্রযোজনায় শ্রী ভেঙ্কটেশ ফিল্মস এবং রুপরং ফিল্ম লিমিটেড এর ব্যানারে নির্মাণ করা হয়। শুটিং শুরু আগে থেকেই শাকিব খানের লুকের জন্য আলোচিত ছিল সিনেমাটি।

৫। বীর
২০২০ সালে মুক্তিপ্রাপ্ত রাজনৈতিক প্রেক্ষাপটে নির্মিত সিনেমা ‘বীর’। চলচ্চিত্রটির কাহিনী, চিত্রনাট্য, সংলাপ ও পরিচালনা করেছেন কাজী হায়াৎ এবং এসকে ফিল্মসের ব্যানারে যৌথভাবে প্রযোজনা করেছেন শাকিব খান ও মোহাম্মদ ইকবাল। এই সিনেমাতে শাকিব খানের লুকও আলোচিত ছিল।

৬। নবাব এল এল বি
শাকিব খান অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘নবাব এল এল বি’। একজন উকিলের চরিত্রে শাকিব খানকে দেখা গেছে এই সিনেমায়। সিনেমাটি আই থিয়েটার এপে মুক্তি পিয়েছিলো। রঙিন চুলে শাকিব খানের লুকটি ভক্তদের কাছে অনেক জনপ্রিয় হয়েছিল।

তাহলে বেছে নিন আপনার প্রিয় তারকার প্রিয় লুক –

[Total_Soft_Poll id=”5″]

আরো পড়ুনঃ
আবারো নতুন লুকে শাকিব: ভক্তদের প্রশংসায় প্রত্যাশা পূরণের অঙ্গীকার
ঝাকজমক পূর্ণ মহরতে শুরু হলো শাকিব খানের ঈদের সিনেমা ‘অন্তরাত্মা’

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d