পাঠকের চোখে ঈদের সিনেমা: তিন সিনেমার মধ্যে বেছে নিন আপনার পছন্দেরটি

পাঠকের চোখে ঈদের সিনেমা

গত রোজার ঈদে মুক্তি পেয়েছিলো মোট চারটি সিনেমা যার মধ্যে সুপারস্টার শাকিব খান অভিনীত দুটি সিনেমা ছিলো। কিছুদিন আগে শাকিব খান অভিনীত অন্তত একটি সিনেমা মুক্তির কথা শোনা গেলেও সম্প্রতি জানা গেছে আসন্ন ঈদে আসছে না এই তারকার কোন সিনেমা। তবে ঈদকে কেন্দ্র করে সিনেমা মুক্তির আয়োজন থেমে নেই ঢালিউডে। আসছে ঈদুল আজহায় এখন পর্যন্ত ৩টি সিনেমার মুক্তির কথা শোনা যাচ্ছে। ইতোমধ্যে পোস্টার, ট্রেলার ও গান প্রকাশের মাধ্যমে শুরু হয়ে গেছে সেগুলোর প্রচারণা।

- Advertisement -

ঈদকে কেন্দ্র করে মুক্তি আওয়াজ তোলা সিনেমা নিয়ে এখন পর্যন্ত তেমন আলোচনা শোনা যাচ্ছে না ঢালিউড পাড়ায়। রোজার ঈদের সিনেমা নিয়ে ফেসবুকের বিভিন্ন গ্রুপে যে আলোচনা দেখা গিয়েছিলো আসন্ন ঈদে মুক্তি প্রতীক্ষিত এই সিনেমাগুলো নিয়ে সেরকম কিছু এখনো দেখা যায়নি। পাঠকের চোখে ঈদের সিনেমা – শিরোনামে পাঠক জরিপের মাধ্যমে তিন সিনেমার মধ্যে দর্শকদের আগ্রহে কে এগিয়ে সেটা দেখতে ফিল্মীমাইকের এই আয়োজন। চলুন দেখে নেয়া যাক মুক্তি প্রতীক্ষিত এই তিন সিনেমার বিস্তারিত।

০১। দিন দ্য ডে
ঢালিউডের আলোচিত অভিনেতা এবং প্রযোজক অনন্ত জলিলের ‘দিন দ্য ডে’ মুক্তি পাচ্ছে আসন্ন ঈদে। মুক্তির অপেক্ষায় থাকা অন্য দুই সিনেমার চেয়ে প্রচারণায় তুলনামূলকভাবে এগিয়ে আছে সিনেমাটি। ইতিমধ্যে ‘দিন দ্য ডে’ সিনেমার পোস্টার, ব্যানার শোভা পাচ্ছে ঢাকাসহ দেশের বিভিন্ন প্রেক্ষাগৃহে। বাংলাদেশ-ইরানের যৌথ প্রযোজনায় ১০০ কোটি টাকার বাজেটের ‘দিন দ্য ডে’র পরিচালক ইরানি নির্মাতা মুর্তজা অতাশজমজম। সিনেমাটি আসন্ন ঈদুল আজহায় দেশের ১০০’র বেশি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে বলে একটি সংবাদ মাধ্যমকে জানিয়েছেন অভিনেতা অনন্ত জলিল।

- Advertisement -

০২। পরাণ
আসন্ন কোরবানির ঈদে মুক্তি জন্য প্রস্তুতি নিচ্ছে ত্রিভুজ প্রেমের গল্পে নির্মিত ‘পরাণ’ সিনেমাটি অন্যতম। সিনেমাটির প্রধান তিনটি চরিত্রে অভিনয় করেছেন চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম, চিত্রনায়ক শরিফুল রাজ ও ইয়াশ রোহান। ‘পরাণ’ সিনেমার প্রচারণার অংশ হিসেবে সম্প্রতি প্রকাশ করে হয়েছে প্রথম রোম্যান্টিক গান। সিনেমাটিতে একজন বখাটে তরুণের ভূমিকায় অভিনয় করেছেন রাজ। আর মধ্যবিত্ত পরিবারের সাধারণ মেয়ে হিসেবে দেখা যাবে মিমকে। সিনেমাটির প্রধান দুই অভিনয়শিল্পী শরিফুল রাজ ও বিদ্যা সিনহা মিমের দারুণ রসায়ন ফুটে উঠেছে প্রকাশিত ‘চলো নিরালায়’ শিরোনামের এই গানের দৃশ্যে।

- Advertisement -

০৩। সাইকো
ঈদে মুক্তির তালিকায় থাকা তৃতীয় সিনেমা হচ্ছে অনন্য মামুন পরিচালিত ‘সাইকো’। রোশান ও পূজা চেরি অভিনীত এই সিনেমায় আরও অভিনয় করেছেন শহীদুজ্জামান সেলিম, রোজী সিদ্দিকীসহ অনেকেই। ঈদে মুক্তি সিনেমাটির মুক্তি প্রসঙ্গে অনন্য মামুন বলেন, ‘সিনেমাটি ৬০টি হলে মুক্তি দেওয়ার ইচ্ছা আছে। এই সিনেমাটি ঈদে মানুষ দেখবেন, কারণ এটি নাচ-গান-অ্যাকশনে ভরপুর। দর্শকরা ঈদে এই ধরনের সিনেমা বেশি পছন্দ করে।’ ইতিমধ্যে গান এবং পোষ্টার প্রকাশের মাধ্যমে শুরু হয়েছে সিনেমাটির প্রচারণা।

প্রিয় পাঠক, উপরে উল্লেখিত সিনেমাগুলোর মধ্যে কোন সিনেমাটি নিয়ে আপনি বেশী আশাবাদী সেটা নিয়েই পাঠকের চোখে ঈদের সিনেমা শিরোনামে আমাদের এই পাঠক জরিপ। তাহলে উপরে আলোচিত এই তিন সিনেমার মধ্যে বেছে নিন আপনার পছন্দের সিনেমাটি।

তিন সিনেমার মধ্যে কোন সিনেমাটি নিয়ে আপনি বেশী আশাবাদী?
দিন দ্য ডে
পরাণ
সাইকো

আরো পড়ুনঃ
ঈদের সিনেমাঃ গান দিয়ে শুর হলো ত্রিভুজ প্রেমের ‘পরাণ’ সিনেমার প্রচারণা
আগামী ঈদে সুপারস্টার শাকিব খানের সিনেমা মুক্তি নিয়ে অনিশ্চয়তা!
ছাড়পত্র পেলো অনন্ত জলিলের ১০০ কোটি টাকার সিনেমাঃ আগামী ঈদে মুক্তি

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ