‘মিশন এক্সট্রিম’ ট্রেলার প্রকাশঃ সিনেমাটির ব্যাপারে আপনি কতটুকু আশাবাদী?

‘মিশন এক্সট্রিম’ ট্রেলার

চলতি বছরে ঢালিউডে মুক্তি প্রতীক্ষিত সিনেমাগুলোর মধ্যে অন্যতম আরিফিন শুভ অভিনীত  ‘মিশন এক্সট্রিম’। পুলিশ অ্যাকশন থ্রিলার ‘মিশন এক্সট্রিম’ সিনেমাটি যৌথভাবে পরিচালনা করেছেন ফয়সাল আহমেদ ও সানী সানোয়ার।  সিনেমাটির মুক্তিকে সামনে রেখে গত ২৪শে অক্টোবর ‘মিশন এক্সট্রিম’ সিনেমার ট্রেলার প্রকাশ করেছেন নির্মাতারা। রহস্য, সন্ত্রাস এবং অ্যাকশনের এক অপুর্ব সমন্বয় দেখা গেছে ‘মিশন এক্সট্রিম’ সিনেমার ট্রেলার জুড়ে। ২ মিনিট ৪৪ সেকেন্ডের ট্রেলারটিতে টাকা ও গোপন কোডের রহস্য ভেদ করতে ‘মিশন এক্সট্রিম’ ট্রেলার চ্যালেঞ্জ ছুড়ে দেয়া হয়েছে দর্শকদের দিকে।

পরিচালক ভিন্ন হলেও একই টিমের হওয়ার কারনে ‘ঢাকা এটাক’ সিনেমার সাফল্যের পর থেকেই  ‘মিশন এক্সট্রিম’ সিনেমাটি নিয়ে দর্শকদের আগ্রহ রয়েছে। তাই স্বভাবতই  ‘মিশন এক্সট্রিম’ সিনেমা নিয়ে সবার প্রত্যাশাও অনেক। সম্প্রতি ‘মিশন এক্সট্রিম’ ট্রেলার প্রকাশের প্রেক্ষিতে, চলুন দেখে নেয়া যাক সিনেমাটির প্রতি দর্শকদের আগ্রহ কেমন এবং এখন পর্যন্ত সিনেমাটির ফার্স্টলুক এবং ট্রেলার দর্শকদের প্রত্যাশার কতটুকু পূরণ করতে সক্ষম হয়েছে।

১। ‘মিশন এক্সট্রিম’ সিনেমার লোগোঃ লোগো উম্মোচনের মাধ্যমেই সবার আগে সামনে আসে সিনেমাটির আসল অভিব্যক্তি। লাল রঙের এই লোগোতে রয়েছে অ্যাকশন আর রহস্যের ইঙ্গিত। টার্গেটের প্রতীক দিয়ে বুঝানো হয়েছে অদৃশ্য শত্রুর মহড়া।

‘মিশন এক্সট্রিম’ ট্রেলার

[Total_Soft_Poll id=”17″]

২। ‘মিশন এক্সট্রিম’ সিনেমার তারকা নির্বাচনঃ তারকাবহুল ‘মিশন এক্সট্রিম’ সিনেমা প্রধান কয়েকটি চরিত্রে অভিনয় করেছেন আরিফিন শুভ, ঐশী, তাসকিন এবং মিশা সওদাগর। এছাড়া আরো আছেন একঝাক সম্ভাবনাময়ী তারকা  যেমন, সাদিয়া নাবিলা, সুমিত রাইসুল ইসলাম আসাদ, ফজলুর রহমান বাবু, শতাব্দী ওয়াদুদ, মাজনুন মিজান, ইরেশ জাকের, মনোজ প্রামাণিক, আরেফ সৈয়দ, সুদীপ বিশ্বাস দীপ, রাশেদ মামুন অপু, নাজমুস সাকিব, এহসানুল রহমান, দীপু ইমাম। দেখে নেয়া যাক সিনেমাটির তারকা নির্বাচন নিয়ে দর্শকদের মতামত কি?

[Total_Soft_Poll id=”19″]

৩। ‘মিশন এক্সট্রিম’ সিনেমার ফার্স্টলুক পোষ্টারঃ অনেক আগেই প্রকাশ করা হয়েছিল সিনেমাটির ফার্স্টলুক পোষ্টার। এরপর আরো একটি পোষ্টারসহ প্রকাশ করে হয়েছে সিনেমাটির প্রধান তারকাদের নিয়ে একক পোষ্টারও। কেমন লাগলো ‘মিশন এক্সট্রিম’ সিনেমার এই ফার্স্টলুক পোস্টারগুলো।

 ‘মিশন এক্সট্রিম’ ট্রেলার

[Total_Soft_Poll id=”20″]

৪। আরিফিন শুভর সিক্স প্যাকঃ নিঃসন্দেহে ‘মিশন এক্সট্রিম’ সিনেমার অন্যতম প্রধান আকর্ষন আরিফিন শুভ। বিগ বাজেটের ‘মিশন এক্সট্রিম’-এর জন্য টানা নয় মাসের হাড়ভাঙা খাটুনি করে বডি ট্রান্সফরমেশন করেছেন আরিফিন শুভ। সিক্স প্যাকের সুঠাম দেহে তাক লাগিয়ে দিয়েছেন দেশের সিনেমাপ্রেমী দর্শককে। আরিফিন শুভর এই সিক্স প্যাক কেমন লাগলো দর্শকদের?

‘মিশন এক্সট্রিম’ ট্রেলার

[Total_Soft_Poll id=”21″]

৫। ‘মিশন এক্সট্রিম’ সিনেমার টিজারঃ চলতি বছরের শুরুতে প্রকাশ করা হয়েছিলো বহুল প্রতীক্ষিত এই সিনেমার টিজার। প্রকাশিত টিজারেই নির্মাতারা ইঙ্গিত দিয়েছিলেন অ্যাকশন আর থ্রিলারে ভরপুর ধামাকার। সিনেমাটির টিজার নিয়ে আপনার মতামত কি?

[Total_Soft_Poll id=”22″]

৬। ‘মিশন এক্সট্রিম’ সিনেমার ট্রেলারঃ দীর্ঘ প্রতীক্ষার পর অবশেষে প্রকাশ করা হয়েছে ‘মিশন এক্সট্রিম’ ট্রেলার যা টিজারের মতই নতুন কিছুর ইঙ্গিত দিয়েছে। ইতিমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশিত সেই ট্রেলার নিয়ে আলোচনা। সিনেমাটির ট্রেলার নিয়ে আপনার মতামত কি?

[Total_Soft_Poll id=”23″]

আরো পড়ুনঃ
প্রকাশ্যে ‘অপারেশন সুন্দরবন’: সিনেমার প্রতি দর্শকদের প্রত্যাশা!

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d