জন্মদিনে ভক্তদের উদ্দেশ্যে যা বললেন বলিউড সুপারষ্টার সালমান খান!

আজ ২৭শে ডিসেম্বর বলিউডের বর্তমান সময়ের সবচেয়ে বড় সুপারষ্টার সালমান খানের জন্মদিন। পছন্দের এই তারকাকে এক নজর দেখতে প্রতি বছর এই দিনে বান্দ্রার গ্যালাক্সী এপার্টমেন্টের সামনে ভীড় জমান এই তারকার ভক্তরা। হাজার হাজার ভক্তদের সাথে দেখা করতে গ্যালাক্সী এপার্টমেন্টরে বারান্দায় এসে দাঁড়ালে তাকে দেখে উল্লাসে মেতে পড়েন সবাই। প্রতি জন্মদিনের এই চেনা চিত্র এবার আর দেখা যাবে না।

- Advertisement -

জানা গেছে করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারনে ভক্তদের স্বাস্থ্যের কথা চিন্তা করে কালকে বান্দ্রাতে থাকছেন না সালমান খান। শুধু তাই নয়, করোনার কারনে যাতে তার বাড়ীর সামনে কেউ ভীড় না করেন সেজন্য বাড়ীর গেটের বাইরে একটি নোটিসও টাঙ্গিয়ে দেয়া হয়েছে ইতিমধ্যে।

বলিউড হাঙ্গামার প্রতিবেদন অনুযায়ী এবছর জন্মদিনে ভক্তদের তার বাড়ীর সামনে জড়ো হওয়া নিয়ে সালমান খান আগে থেকেই একটু বিচলিত ছিলেন। সালমান খানের এক বন্ধুর বরাত দিয়ে প্রতিবেদনে আরো বলা হয়েছে যে, এই কারনে আগামীকাল নিজের বাসায় নাও অবস্থান করতে পারেন সালমান খান। তিনি হয়তো তার বোনের বাসায় অবস্থান করতে পারেন তবে, এবার কোন পার্টি হচ্ছেনা এটা নিশ্চিত।

- Advertisement -

উল্লেখ্য যে, চলতি বছর বলিউডের আরেক সুপারষ্টার শাহরুখ খানও একই কাজ করেছিলেন। করোনার কারনে ভক্তরা যাতে স্বাস্থ্যবিধি লংঘন না করেন সে জন্য একটি ভিডিও বার্তায় সবাইকে মান্নাতের সামনে না আসার অনুরোধ করেছিলেন শাহরুখ খান। শুধু তাই নয়, জন্মদিনে দুবাইয়ে অবস্থান করেছিলেন এই তারকা।

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ