শীগ্রই মুক্তি পাচ্ছে ডেনজেল ওয়াশিংটনের নতুন সিনেমা ‘দ্যা লিটল থিংস’

অস্কার জয়ী অভিনেতা ডেনজেল ওয়াশিংটন, রামি মালেক এবং যারেড অভিনীত ক্রাইম থ্রিলারধর্মী সিনেমা ‘দ্যা লিটল থিংস’ মুক্তি পাচ্ছে আগামী ২৯ শে জানুয়ারী। ইতিমধ্যে প্রকাশ করা হয়েছে সিএনমাটির ফার্স্ট লুক ট্রেলার। অসাধারন এই তিনজনের সমন্বয়ে ইতিমধ্যে হলিউড সেনামপ্রেমীদের মন জয় করছে।

- Advertisement -

অস্কার জয়ী অভিনেতাদের এই মিলনমেলার কারনেই ঘোষনার পর থেকে খবরের শিরোনামে জন লি হ্যাঙ্কক পরিচালিত এই সিনেমা। জানা গেছে সিনেমাটিতে ওয়াশিংটন একজন ডেপুটি গভর্নরের চরিত্রে অভিনয় করেছেন। অন্যদিকে মালেক লস এঙ্গেলস ভিত্তিক একজন গোয়েন্দার চরিত্র রূপদান করবেন। আমেরিকার একজন সিরিয়েল কিলারকে ধরার জন্য এই দুইজনকে নিজেদের মধ্যকার দূরত্ব কমিয়ে একসাথে কাজ করতে দেখা যাবে।

- Advertisement -

টাইমস অফ ইন্ডিয়ার প্রতিবেদন অনুযায়ী সিনেমাটি আগামী ২৯ সে জানুয়ারি আমেরিকাতে মুক্তি পাবে। দ্যা ওয়ার্নার ব্রাদার্স প্রযোজিত সিনেমাটি বড় পর্দার পাশাপাশি একটি ওটিটি প্লাটফর্মেও মুক্তি পাবে বলে জানা গেছে।

উল্লেখ্য যে, মালেক ২০১৯ সালে মুক্তিপ্রাপ্ত ‘Bohemian Rhapsody’ সিনেমাতে ফ্রেডরি মার্কিউরি চরিত্রে অভিনয়ের জন্য শ্রেষ্ঠ অভিনেতা এবং লেটো ২০১৪ সালে ‘Dallas Buyers Club’ সিনেমার জন্য শ্রেষ্ঠ পার্শ্ব অভিনেতার স্বীকৃতি পান। অন্যদিকে অভিনেতা ডেনজেল ওয়াশিংটন ২০০২ সালের ‘Training Day’ সিনেমার জন্য শ্রেষ্ট অভিনেতা এবং ১৯৯০ সালে ‘Glory’ সিনেমার জন্য শ্ৰেষ্ঠ পার্শ্ব অভিনেতার পুরষ্কার লাভ করেন।

- Advertisement -

ট্রেলার দেখুনঃ

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ