সুপারস্টার রজনীকান্তকে নিয়ে নতুন সিনেমার ঘোষণা দিলো লাইকা প্রোডাকশন্স

সুপারস্টার রজনীকান্তকে নিয়ে

বেশ কয়েকটি বড় বাজেটের সিনেমার পর আরো একবার একসাথে কাজ করতে যাচ্ছেন সুপারস্টার রজনীকান্ত এবং লাইকা প্রোডাকশন্স। দক্ষিণের সিনেমার অন্যতম প্রভাবশালী প্রযোজনা প্রতিষ্ঠান লাইকা সাধারণত বড় বাজেটের সিনেমা নির্মানের জন্য আলোচিত। সম্প্রতি প্রতিষ্ঠানটির চেয়ারম্যান সুবস্করানের জন্মদিনে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভক্তদের সুখবরটি দিয়েছে লাইকা। সুপারস্টার রজনীকান্তকে নিয়ে সদ্য ঘোষিত নতুন সিনেমার নাম এখনো ঠিক হয়নি। সুপারস্টার রজনীকান্তের ক্যারিয়ারের ৭০তম সিনেমাটি বর্তমানে ‘থালাইভার ১৭০’ হিসেবে পরিচিত।

সিনেমাটির বিষয়বস্তু নিয়ে বিস্তারিত কিছু এখনো জানায়নি লাইকা প্রোডাকশন্স। তবে ‘থালাইভার ১৭০’ সিনেমার আনুষ্ঠানিক ঘোষণায় জানা গেছে এটি পরিচালনা করছেন তামিলের প্রশংসিত এবং আলোচিত নির্মাতা টিজে জ্ঞানভেল। টিজে জ্ঞানভেল পরিচালিত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা হচ্ছে ‘জয় ভীম’। সুরিয়া অভিনীত সিনেমাটি দর্শকদের পাশাপাশি সমালোচকদের কাছেও ব্যাপকভাবে প্রশংসিত হয়েছিলো। এছাড়া এই সিনেমার সঙ্গীত পরিচালনা করছেন অনিরুদ্ধ রবিচন্দর।

টুইটারে ‘থালাইভার ১৭০’ সিনেমাটির আনুষ্ঠানিক ঘোষণায় সুপারস্টার রজনীকান্তের একটি ছবি শেয়ার করেছে নির্মাতা প্রতিষ্ঠান লাইকা প্রোডাকশন্স। সেই পোষ্টে প্রতিষ্ঠানটি লিখেছে, ‘সুপারস্টার রজনীকান্তের সাথে থালাইভার ১৭০ সিনেমার ঘোষণা দিতে পেরে আমরা গর্ব বোধ করছি। এটি পরিচালনা করছেন প্রশংসিত  নির্মাতা টিজে জ্ঞানভেল। আর সঙ্গীতে আছেন দুর্দান্ত রকস্টার অনিরুদ্ধ রবিচন্দর।‘ লাইকা প্রোডাকশন্সের ব্যানারে সিনেমাটি প্রযোজনা করছেন সুবস্করান।

সুপারস্টার রজনীকান্তকে নিয়ে নতুন সিনেমা প্রসঙ্গে প্রতিষ্ঠানটি আরো জানিয়েছে, ‘আমরা আরও আনন্দের সাথে জানাচ্ছি যে জিকেএম তামিল কুমারানের নেতৃত্বে শীঘ্রই সিনেমাটির দৃশ্যধারন শুরু হবে এবং ২০২৪ সালে মুক্তির জন্য প্রস্তুত হবে। অনেক সফলতার পরে আবারও থালাইভার রজনীকান্তের সাথে যুক্ত হয়ে লাইকা গ্রুপ অত্যন্ত খুশি এবং সম্মানিত বোধ করছে। আপনার সমস্ত আশীর্বাদ এবং শুভেচ্ছা সহ, আমরা আন্তরিকভাবে বিশ্বাস করি যে এই সিনেমাটি সমস্ত ভক্তদের জন্য আনন্দ নিয়ে আসবে।‘

লাইকা প্রোডাকশন্স এবং সুপারস্টার রজনীকান্ত এর আগেও কয়েকটি সিনেমায় কাজ করেছেন। রজনীকান্ত অভিনীত ‘টু পয়েন্ট জিরো’ এবং ‘দরবার’ সিনেমাগুলো প্রযোজনা করেছে লাইকা। আর ‘থালাইভার ১৭০’ সিনেমাটির মাধ্যমে চতুর্থবারের মত রজনীকান্তের সিনেমার সঙ্গীত পরিচালনা করছেন অনিরুদ্ধ। এর আগে রজনীকান্ত অভিনীত ‘দরবার’, ‘পেট্টা’ এবং নির্মানাধীন ‘জেলার’ সিনেমার সঙ্গীত পরিচালনা করেছেন অনিরুদ্ধ। সিনেমাটির অন্যান্য শিল্পী কুশলীদের বিস্তারিত কিছু এখনো জানায়নি প্রতিষ্ঠানটি।

প্রসঙ্গত, সুপারস্টার রজনীকান্ত অভিনীত ‘জেলার’ সিনেমাটি বর্তমানে নির্মানাধীন রয়েছে। নেলসন দিলীপকুমার পরিচালিত সিনেমাটি চলতি বছরে তামিলের অন্যতম প্রতীক্ষিত সিনেমা। সিনেমাটিতে অভিনয় করছেন একঝাক প্যান ইন্ডিয়া তারকা। রজনীকান্ত ছাড়াও সিনেমাটিতে আরো অভিনয় করেছেন কন্নড় সুপারস্টার শিব রাজকুমার, মালয়ালম তারকা মোহনলাল, তামান্না ভাটিয়া, বলিউড তারকা জ্যাকি শ্রফ এবং তেলুগু অভিনেতা সুনীল।

আরো পড়ুনঃ
আবারো পিছিয়ে যাচ্ছে এনটিআর জুনিয়রের নতুন সিনেমার কাজ!
এনটিআরের বিপরীতে দক্ষিণী সিনেমায় অভিষিক্ত হচ্ছেন জাহ্নবী কাপুর
এনটিআরের নতুন সিনেমায় খলনায়কঃ বিবেচনায় আছেন তিন তারক!

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d