‘লুসিফার’ এবং ‘দৃশ্যাম’ সিক্যুয়েল সহ আসছে মোহনলালের নতুন ঘোষণা!

আগামী ১৭ই আগস্ট সারা বিশ্ব জুড়ে মালায়ালাম সিনেমা ভক্তদের জন্য একটি বিশেষ দিন হতে যাচ্ছে। চিংগাম মাসের প্রথম এই দিনটি মালায়ালাম সিনেমা এবং মোহনলালের ভক্তদের জন্য ব্যতিক্রমী হবে বলে জানা গেছে! ভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুসারে, পৃথ্বীরাজ সুকুমারানের পরিচালনায় ‘লুসিফার’ এবং জিতু জোসেফের ‘দৃশ্যাম ৩’ সিনেমাসহ মোহনলালের বেশ কয়েকটি আসন্ন প্রকল্প ঘোষণা করা হবে।

যদিও মোহনলাল এবং জিতু জোসেফ তাদের বিখ্যাত থ্রিলার ফ্র্যাঞ্চাইজি ‘দৃশ্যাম’ সিনেমার তৃতীয় পর্বের জন্য পুনরায় একত্রিত হবেন কিনা তা এখনও নিশ্চিত হওয়া যায়নি। তবে ফ্র্যাঞ্ছাইজিটির ভক্ত এবং নেটিজেনরা আশা করছেন যে আলোচিত অভিনেতা-নির্মাতা জুটি ‘দৃশ্যাম ৩’ ঘোষণা করতে পারেন। গুঞ্জন অনুযায়ী জনপ্রিয় এই ফ্র্যাঞ্ছাইজিটির তৃতীয় পর্বের নাম হতে যাচ্ছে ‘দৃশ্যাম ৩: দ্য উপসংহার’। ধারনা করা হচ্ছে এই পর্বের মাধ্যমে শেষ হচ্ছে জনপ্রিয় এই ফ্র্যাঞ্চাইজি।

মাইক্রোব্লগিং সাইট টুইটারে সম্প্রতি ‘দৃশ্যাম ৩’ হ্যাশট্যাগ দিয়ে সিনেমাটির জন্য নিজেদের প্রত্যাশার প্রকাশ করেছেন। আলোচিত এই ফ্র্যাঞ্চাইজির ভক্তরা জিতু জোসেফ এবং মোহনলালের কাছ থেকে আরও একটি থ্রিলার পাবেন বলে খুব আত্মবিশ্বাসী বলে মনে হচ্ছে! এছাড়া ‘দৃশ্যাম ৩: দ্য উপসংহার’ সিনেমাটির ভক্তদের তৈরি পোস্টার সোশ্যাল মিডিয়ায় ঘুরপাক খাচ্ছে। মুহুর্তের মধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্টারটির ছড়িয়ে পরা সিনেমাটির প্রতি দর্শকদের প্রত্যাশার প্রমাণ করে।

এদিকে, জিতু জোসেফ এবং মোহনলাল বর্তমানে তাদের উচ্চাকাঙ্ক্ষী আসন্ন সিনেমা ‘রাম’-এর চিত্রগ্রহণের কাজে ব্যস্ত রয়েছেন। সিনেমাটির প্রায় তিন বছর আগে ঘোষণা করা হয়েছিল। যদিও নির্মাতারা মহামারী শুরু হওয়ার সময় কয়েকটি দৃশ্য চিত্রগ্রহণ করেছিলেন, তবে রাজ্যে ক্রমবর্ধমান হারে মহামারী ছড়িয়ে পরার কারনে সে সময় দৃশ্যধারন বন্ধ করতে হয়েছিল। টাইমস অফ ইন্ডিয়ার প্রতিবেদন থেকে জানা গেছে ‘লুসিফার’ এবং ‘দৃশ্যাম’ সিক্যুয়েল সহ মোহনলালের আরো নতুন কয়েকটি সিনেমার ঘোষণা আসতে যাচ্ছে!

টাইমস অফ ইন্ডিয়ার প্রতিবেদন অনুসারে, জিতু জোসেফ এবং মোহনলাল বর্তমানে কেরালায় ‘রাম’ সিনেমার চিত্রগ্রহণ করছেন। গত ৬ই আগস্ট আবারো শুরু হয়েছে সিনেমাটির দৃশ্যধারনের কাজ। দীর্ঘ তিন বছর শুরু হিলো এই সিনেমাটির কাজ। নির্মাতা সূত্রে জানা গেছে আগামী সেপ্টেম্বরে সিনেমাটির বাকী কাজের জন্য যুক্তরাজ্যে যাবে পুরো ইউনিট।

এর আগে একটি সংবাদ সম্মেলনে ‘দৃশ্যাম ৩’ সিনেমাটির কথা নিশ্চিত করেছিলেন নির্মাতা জিতু জোসেফ। সংবাদ মাধ্যমের সাথে আলাপকালে তিনি জানিয়েছিলেন ‘দৃশ্যাম ৩’ সিনেমার জন্য দুর্দান্ত একটি ক্লাইমেক্স পেয়েছেন তিনি। এ প্রসঙ্গে পরিচালক জোসেফ বলেন, ‘দৃশ্যাম ৩ সিনেমার ক্লাইমেক্স নিয়ে আমি মোহনলাল এবং প্রযোজক এন্তনির সাথে আলোচনা করেছি এবং তারা দুজনেই এটি পছন্দ করেছেন।’

প্রসঙ্গত, ২০১৩ সালে মুক্তিপ্রাপ্ত মালায়লাম মেগাষ্টার মোহনলাল অভিনীত সিনেমা ‘দৃশ্যাম’ বছরের সবচেয়ে বড় ব্যবসা সফল সিনেমা ছিল। শুধু তাই নয় পরবর্তীতে সিনেমাটি তামিল, তেলুগু, কন্নড় এবং হিন্দি ভাষায় পুননির্মান করা হয় এবং সিনেমাগুলো সমানভাবে জনপ্রিয়তা অর্জন করতে সক্ষম হয়। করোনার সময় ওটিটি প্লাটফর্ম আমাজন প্রাইমে মুক্তি পেয়েছিলো সিনেমাটির সিক্যুয়েল ‘দৃশ্যাম ২’ এবং দর্শকপ্রিয়তা অর্জন করতে সক্ষম হয়েছে।

আরো পড়ুনঃ
‘দৃশ্যাম ২’ সিনেমার হিন্দি সংস্করণের মুক্তির তারিখ জানালেন অজয় দেবগণ
‘দৃশ্যাম’ ছাড়াও যে পাঁচটি সিনেমার অসাধারণ সিক্যুয়েল আপনার দেখা উচিত
‘দৃশ্যাম ৩’ সিনেমা নিশ্চিত করলেন পরিচালক জিতু জোসেফ

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d