রাম চরনকে নিয়ে শংকরের প্যান ইন্ডিয়া সিনেমা

রাম চরনকে নিয়ে শংকরের

করোনা মহামারীর পর একের পর এক আসতেছে নতুন নতুন সিনেমার ঘোষনা। এরমধ্যে দক্ষিন ভারতের বড় বাজেটের সিনেমাগুলো ঘোষনা হচ্ছে প্যান ইন্ডিয়া সিনেমা হিসেবে। এরই ধারাবাহিকতায় এবার ‘রোবট’ খ্যাত পরিচালক শংকর ঘোষনা দিলেন তার নতুন সিনেমার। আর এই সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন মেগা পাওয়ার ষ্টার রাম চরন।

উল্লেখ্য যে, পরিচালক শংকর পরিচালিত সর্বশেষ সিনেমা ‘রোবট ২’ ভারতের অন্যতম ব্যবসা সফল সিনেমাগুলোর মধ্যে একটি। অন্যদিকে রাম চরন দক্ষিনী সিনেমার অন্যতম বড় তারকাদের মধ্যে একজন। এই দুই পরিচালক অভিনেতার একসাথে কাজ করার খবরে ইতিমধ্যে ঝড় উঠেছে নেটিজনদের মধ্যে।

জানা গেছে, শ্রী ভেঙ্কেটেশরা ক্রিয়েশন্স এর ব্যানারে নির্মিতব্য সিনেমা প্রযোজনা করছেন দিল রাজু এবং শিরিষ। রাম চরন এবং শংকরের এই সিনেয়ামটি আন্তর্জাতিক মানের করে তৈরী করার পরিকল্পনা করছেন এর নির্মাতারা। এছাড়া সিনেমাটিকে ভারতের সবচেয়ে বড় সিনেমা হিসেবে নির্মান করতে সব প্রস্তুতি নিচ্ছে প্রযোজনা প্রতিষ্ঠানটি।

ভরপুর একশন এবং দুৰ্দান্ত স্ট্যাটে নির্মিতব্য সিনেমাটি বেশ কয়েকটি ভাষায় চিত্রায়ন করা হবে এবং মুক্তি পাবে। দক্ষিন ভারতের সফল এই পরিচালকের সিনেমাতে এই প্রথম অভিনয় করতে যাচ্ছেন মেগা পাওয়ার ষ্টার খ্যাত রাম চরন।

এদিকে রাম চরন সম্প্রতি শেষ করেছেন রাজামৌলী পরিচালিত সিনেমা ‘আর আর আর’ এর শুটিং। চলতি বছরের অক্টবরে মুক্তি পাবে এই সিনেমা। রাম চরন ছাড়াও সিনেমাটির আরো কয়েকটি চরিত্রে অভিনয় করেছেন এনটিয়ার জুনিয়র, অজয় দেবগন, আলিয়া ভাট, অলিভিয়া মরিস সহ আরো অনেকেই। ডিভিভি এন্টারটেইনমেন্ট ব্যানারে নির্মিতব্য সিনেমাটি প্রযোজনা করেছেন ডিভিভি ডানায়া। সিনেমাটি তেলুগু, হিন্দী, তামিল, মালায়লাম এবং কন্নড় সহ ভারতের আরো কয়েকটি ভাষায় মুক্তি পাবে বলে জানা গেছে।

আরো পড়ুনঃ
রাজামৌলীর ‘আর আর আর’: মুক্তির আগেই বিশাল অংকের আয় নিশ্চিত করল সিনেমাটি!
জানা গেলো রাজামৌলি পরিচালিত ‘আর আর আর’ সিনেমার মুক্তির তারিখ
‘আর আর আর’ সিনেমার ক্লাইমেক্সের চিত্রায়ন শুরু করলেন পরিচালক রাজামৌলী

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d