শেষ হলো মোহনলালকে নিয়ে পৃথ্বীরাজ সুকুমারনের সিনেমা ‘ব্রো ডেড্ডি’

মোহনলালকে নিয়ে পৃথ্বীরাজ

মোহনলালকে নিয়ে পৃথ্বীরাজ

শেষ হলো মোহনলালকে নিয়ে পৃথ্বীরাজ সুকুমারন পরিচালিত দ্বিতীয় সিনেমা ‘ব্রো ডেড্ডি’ এর দৃশ্যধারন। জানা গেছে সোমবার (৬ই সেপ্টেম্বর) সিনেমাটির কাজ শেষ করেছেন মালায়লাম সিনেমার জনপ্রিয় এই অভিনেতা পরিচালক। গত ১৫ জুলাই থেকে তেলেঙ্গানাতে শুরু হয়েছিলো সিনেমাটির দৃশ্যধারনের কাজ। দুই মাসের টানা শিডিউলে সিনেমাটির কাজ শেষ করেছেন পৃথ্বীরাজ। আর নিজের সামাজিক যোগাযোগ মাধ্যমে খবরটি ভক্তদের জানিয়েছেন তিনি নিজেই।

ইন্সটাগ্রামে একটি ছবি শেয়ার করে পৃথ্বীরাজ সুকুমারন লিখেন, ‘শেষ! দ্বিতীয় পরিচালনা! ক্যামেরার সামনে তাকে এরকম মজা করতে দেখতে পারাটা খুবই আনন্দের ছিলো। ধন্যবাদ মোহনলাল।‘ এছাড়া সিনেমাটি সফলভাবে শেষ করতে পেরে সিনেমাটির সাথে সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদও দিয়েছেন এই তারকা। পারিবারিক গল্প এবং বিনোদন ভিত্তিক হতে যাচ্ছে এই সিনেমা।

 ‘ব্রো ডেড্ডি’ সিনেমাটির কাহিনী এবং চিত্রনাট্য রচনা করেছেন সৃজিত এন এবং বিবিন মালেইকাল। সিনেমাটি প্রযোজনা করেছেন অ্যান্থনি পেরুমভাবর। মোহনলাল এবং পৃথ্বীরাজ ছাড়াও সিনেমাটিতে আরো অভিনয় করেছেন কল্যানি প্রিয়দর্শন, মীনা, লালু এলেক্স, মুরালি গোপি, কানিহা এবং সৌবিন। আখিলেশ মোহনের সম্পাদনায় সিনেমাটির ফটোগ্রাফিতে আছেন অভিনন্দন রামানুজান।

প্রসঙ্গত, পৃথ্বীরাজ সুকুমারন পরিচালক হিসেবে যাত্রা শুরু করেন ২০১৯ সালে মুক্তিপ্রাপ্ত রাজনৈতিক থ্রীলার সিনেমা ‘লুসিফার’ এর মাধ্যমে। এই সিনেমাটিরও প্রধান চরিত্রে অভিনয় করেছেন মোহনলাল। বক্স অফিসে ব্লকবাস্টার এই সিনেমাটির আরো দুই পর্ব নির্মিত হবে বলেও জানা গেছে। সিনেমাটির দ্বিতীয় পর্বের কাজ ইতিমধ্যে শুরু হওয়ার কথা থাকলেও মহামারীর কারনে সম্ভব হয়নি।

এদিকে ‘ব্রো ডেড্ডি’ সিনেমার পর মোহনলাল শুরু করছেন তার নতুন সিনেমা ‘12th Man’ সিনেমার কাজ। সিনেমাটি পরিচালনা করছেন ‘দৃশ্যাম’ খ্যাত নির্মাতা জিতু জোসেফ। এছাড়া মোহনলাল এবার দর্শকদের সামনে আসছেন পরিচালক হিসেবে। মোহনলাল পরিচালিত প্রথম সিনেমা ‘বারুজ’ বর্তমানে নির্মানাধীন রয়েছে। সিনেমাটিতে মোহনলালের পাশাপাশি একটি গুরুত্বপূর্ন চরিত্রে অভিনয় করছেন পৃথ্বীরাজ সুকুমারন।

আরো পড়ুনঃ
পৃথ্বীরাজ সুকুমারন পরিচালিত দ্বিতীয় সিনেমায় মেগাস্টার মোহনলাল
শুরু হলো পৃথ্বীরাজ সুকুমারান অভিনীত নতুন থ্রিলার সিনেমা ‘কাদুভা’
মোহনলাল জন্মদিন স্পেশাল: মালায়লাম মেগাস্টারের নির্মানাধীন ৪টি সিনেমা

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d