নির্ধারিত তারিখেই মুক্তি পাচ্ছে ‘আরআরআর’: নিশ্চিত করলেন রাজামৌলী

মুক্তি পাচ্ছে ‘আরআরআর’

মুক্তি পাচ্ছে ‘আরআরআর’

বিগত কিছুদিন থেকে ভারতে করোনার ওমিক্রন ভেরিয়েন্টের সংক্রমণ বৃদ্ধির কারনে প্রেক্ষাগৃহে সিনেমার প্রদর্শনি নিয়ে দেখা গেছে নতুন করে অনিশ্চয়তা। ইতিমধ্যে দিল্লী সরকার করোনার কারনে নতুন করে বিধিনিষেধ আরোপ করেছে। উদ্ভূত পরিস্থিতির কারনে ইতিমধ্যে ভারতে সিনেমার মুক্তি নিয়ে তৈরি হয়েছে জটিলতা। করোনার কারনে পিছিয়ে গেছে শহীদ কাপুর অভিনীত ‘জার্সি’ সিনেমাটির মুক্তি। এছাড়া প্রকাশ করা হয়নি অক্ষয় কুমার অভিনীত ‘পৃথ্বীরাজ’ সিনেমার ট্রেলার। তবে জানা গেছে এই পরিস্থিতিতেও নির্ধারিত তারিখেই মুক্তি পাচ্ছে ‘আরআরআর’ সিনেমাটি।

সম্প্রতি নির্মাতা রাজামৌলী নিশ্চিত করেছেন যে পূর্ব নির্ধারিত ৭ই জানুয়ারি প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে ‘আরআরআর’ সিনেমাটির। এনটিআর জুনিয়র, রাম চরন, অজয় দেবগন এবং আলিয়া ভাট অভিনীত বহুল প্রতীক্ষিত এই প্যান-ইন্ডিয়া সিনেমাটির মুক্তির তারিখ পরিবর্তনের কোন ইচ্ছে নির্মাতাদের নিয়ে বলে জানিয়েছেন এই পরিচালক। বর্তমানে ভারতের বিভিন্ন শহরে ইভেন্ট আয়োজনের মাধ্যমে চলছে সিনেমাটির প্রচারণা।

সিনেমাটির মুক্তি নিয়ে সম্প্রতি নির্মাতা রাজামৌলী কথা বলেন ভারতের সিনেমার অন্যতম জনপ্রিয় ট্রেড বিশেষজ্ঞ তারান আদর্শের সাথে। উক্ত আলাপচারিতায় এস এস রাজামৌলী জানিয়েছেন এই সিনেমার তারিখ পরিবর্তনের কোন সম্ভাবনা নেই। এ প্রসঙ্গে রাজামৌলী বলেন, ‘একাধিক ভাষায় মুক্তি পেতে যাচ্ছে সিনেমাটি। এছাড়া বহুল প্রতীক্ষিত এই সিনেমাটি আগামী সংক্রান্তিতে মুক্তির চূড়ান্ত সিদ্ধান্ত অনেক আগেই হয়ে আছে।‘

এদিকে সম্প্রতি পুরো তিরুবনন্তপুরম ছেয়ে গেছে ‘আরআরআর’ সিনেমাটির নতুন পোস্টারে। জুনিয়র এনটিআর, রাম চরণ, অজয় দেবগন এবং আলিয়া ভাটের আকর্ষণীয় উপস্থিতির সাথে ‘আরআরআর’ পোস্টারে সমান গুরুত্ব দেওয়া হয়েছে পরিচালক এসএস রাজামৌলিকে। ভারতীয় সিনেমার দর্শকদের মধ্যে রাজামৌলিকে নিয়ে যে উম্মাদনা রয়েছে এবং দর্শকদের কাছে তার যে জনপ্রিয়তা রয়েছে নতুন পোষ্টারে সেটাই প্রকাশ পেয়েছে আরো একবার।

প্রসঙ্গত, ইতিমধ্যে মুক্তির আগেই বিশাল অংকের আয় নিশ্চিত করেছে রাজামৌলী পরিচালিত বহুল প্রতীক্ষিত এই সিনেমা। জানা গেছে ‘আরআরআর’ সিনেমাটির প্রেক্ষাগৃহ, স্যাটেলাইট এবং ডিজিটাল স্বত্ব ৪৭৫ কোটি রুপিতে কিনে নিয়েছে প্যান স্টুডিওস। এই চুক্তির মধ্যে সিনেমাটির সব ভাষায় প্রদর্শনের স্বত্ব অন্তর্ভূক্ত রয়েছে বলেও উল্লেখ আছে বলে জানা গেছে। এর মধ্যে উত্তর ভারতে সিনেমাটি পরিবেশনার দায়িত্বে থাকছে প্যান মারুধার।

উল্লেখ্য যে, ‘আরআরআর’ সিনেমাটি স্বাধীনতা যুদ্ধের দুই যোদ্ধা কোমারাম ভীম এবং আল্লুরি সীতারামারাজু এর উপর ভিত্তি করে নির্মিত। এই সিনেমার প্রধান কয়েকটি চরিত্রে অভিনয় করেছেন এনটিয়ার জুনিয়র, রাম চরন, অজয় দেবগন, আলিয়া ভাট, অলিভিয়া মরিস সহ আরো অনেকেই। ডিভিভি এন্টারটেইনমেন্ট ব্যানারে নির্মিতব্য সিনেমাটি প্রযোজনা করেছেন ডিভিভি ডানায়া। সিনেমাটি তেলুগু, হিন্দী, তামিল, মালায়লাম এবং কন্নড় সহ ভারতের আরো কয়েকটি ভাষায় মুক্তি পাবে বলে জানা গেছে।

আরো পড়ুনঃ
বলিউডের ওমিক্রনের থাবাঃ পিছিয়ে গেলো ‘পৃথ্বীরাজ’ সিনেমার ট্রেলার মুক্তি!
‘আরআরআর’ এবং ’রাধে শ্যাম’ বক্স অফিসে ওমিক্রন সংক্রমণের প্রভাবের আশঙ্কা!
আগামী বছর একাধিক ভাষায় মুক্তি পাচ্ছে যে আটটি দক্ষিন ভারতীয় সিনেমা!

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d