মহেশ বাবুর নতুন সিনেমার ফার্স্টলুক প্রকাশঃ জানা গেলো মুক্তির তারিখ

মহেশ বাবুর নতুন সিনেমার

দক্ষিনী সিনেমার সুপারস্টার মহেশ বাবু অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘সারকারু ভারি পাতা’ বক্স অফিসে গড়পড়তা ব্যবসা করতে সক্ষম হয়েছিলো। এদিকে শীগ্রই এই তারকা শুরু করতে যাচ্ছেন রাজামৌলী পরিচালিত নাম ঠিক না হওয়া জঙ্গল অ্যাডভেঞ্চার সিনেমা। এদিকে বর্তমানে মহেশ বাবু ব্যস্ত রয়েছেন তার ক্যারিয়ারের ২৮তম সিনেমা কাজে। এই সিনেমার মাধ্যমে দীর্ঘ ১১ বছর পর আরারো একসাথে কাজ করতে যাচ্ছেন ত্রিবিক্রম শ্রীনিবাস এবং মহেশ বাবু। সম্প্রতি মুক্তির তারিখ জানিয়ে প্রকাশ করা হয়েছে মহেশ বাবুর নতুন সিনেমার ফার্স্টলুক পোষ্টার।

তেলুগু সিনেমার অন্যতম জনপ্রিয় তারকা মহেশ বাবুর সিনেমাটি নিয়ে বেশ কিছুদিন থেকেই আলোচনা শোনা যাচ্ছিলো। সিনেমাটির ঘোষণা আগেই পাওয়া গেলেও, এর নাম আনুষ্ঠানিক ভাবে জানানো হয়নি নির্মাতাদের পক্ষ্য থেকে। কিংবদন্তি অভিনেতা কৃষ্ণের জন্মবার্ষিকী উপলক্ষ্যে টিজার প্রকাশের মাধ্যমে সিনেমাটির নাম প্রকাশ করেছেন নির্মাতা ত্রিবিক্রম শ্রীনিবাস। প্রকাশিত টিজার থেকে জানা গেছে সুপারস্টার মহেশ বাবুর ক্যারিয়ারের ২৮তম সিনেমার নাম হচ্ছে ‘গুন্টুর কারাম’। টিজারে সিনেমাটিতে মহেশ বাবুর দুর্দান্ত লুক ইতিমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচনার ঝড় তুলেছে।

দক্ষিনি সিনেমার কিংবদন্তী অভিনেতা কৃষ্ণা অভিনীত ‘মোসাগাল্লাকু মোসাগাদু’ সিনেমার পুনঃমুক্তিতে প্রকাশ করা হয়েছে এই ভিডিওটি। ১৯৭১ সালে মুক্তিপ্রাপ্ত মহেশ বাবুর বাবা কৃষ্ণা অভিনীত এই সিনেমাটি তার ৮০ জন্মবার্ষিকী উদযাপনের জন্য পুনরায় প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছিলো। ২০২২ সালে ১৫ই নভেম্বর হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান এই প্রবীণ অভিনেতা। ফার্স্টলুক প্রকাশের সাথে ঘোষণা করা হয়েছে ‘গুন্টুর কারাম’ সিনেমাটির মুক্তি তারিখ। প্রকাশিত টিজার অনুযায়ী আগামী বছরের সঙ্ক্রান্তি উপলক্ষ্যে ১৩ই জানুয়ারি মুক্তি পাচ্ছে এই সিনেমা।

মহেশ বাবু ছাড়া ‘গুন্টুর কারাম’ সিনেমাটিতে আরো অভিনয় করেছেন শ্রীলীলা এবং পূজা হেগড়ে। সিনেমাটিতে সঙ্গীত পরিচালনা করেছেন থামন। পিএস বিনোদের চিত্রগ্রহণে সিনেমাটির সম্পাদনা করেছেন নবীন নুলি। সিথারা এন্টারটেইনমেন্টস এবং ফরচুন ফোর সিনেমার ব্যানারে ‘গুন্টুর কারাম’ প্রযোজনা করেছেন সূর্যদেবরা নাগা ভামসি এবং এস সাই সৌজন্যা। ‘অথাদু’ এবং ‘খালেজা’-এর পর ‘গুন্টুর কারাম’ সিনেমার মাধ্যমে তৃতীয়বারের মত একসাথে কাজ করতে যাচ্ছেন ত্রিবিক্রম শ্রীনিবাস এবং মহেশ বাবু। এই দুটি সিনেমাই বক্স অফিসে দারুণ সাফল্য অর্জন করতে সক্ষম হয়েছিলো।

দুর্দান্ত অ্যাকশনের সাথে সময়ের অন্যতম সেরা তারকাদের সমন্বয়ে নির্মিত মহেশ বাবুর নতুন সিনেমাটি বক্স অফিসে দারুণ কিছুর ইঙ্গিত দিচ্ছে। ইতিমধ্যে সিনেমাটি নিয়ে মহেশ বাবু ভক্তদের মাঝে দেখা গেছে দারুণ উত্তেজনা। সিনেমাটিতে মহেশ বাবুর লুক প্রকাশ করা হলেও, এতে অন্য তারকাদের লুক প্রকাশ করেননি নির্মাতারা। সবকিছু ঠিক থাকলে ২০২৪ সালের ১৩ই জানুয়ারি মুক্তি পেতে যাচ্ছে বহুল প্রতীক্ষিত এই সিনেমাটি। আর ‘গুন্টুর কারাম’ দৃশ্যধারন শেষ করেই মহেশ শুরু করতে যাচ্ছেন রাজামৌলী পরিচালিত নতুন সিনেমার কাজ।

আরো পড়ুনঃ
ভূপর্যটক অ্যাকশন অ্যাডভেঞ্চার গল্পে মহেশ বাবুকে নিয়ে রাজামৌলীর সিনেমা
দর্শকদের প্রত্যাশা পূরণ করতে ব্যর্থ মহেশ বাবুর ‘সরকারু ভারি পাতা’!
১১ বছর পর আবারো একসাথে ত্রিবিক্রম শ্রীনিবাস এবং মহেশ বাবু

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d