লোকেশের পরিচালনায় পর্দা লড়াইয়ে নামছেন বিজয় এবং সঞ্জয় দত্ত

বিজয় এবং সঞ্জয়

তামিল সিনেমার সুপারস্টার থালাপতি বিজয় অভিনীত ‘বিস্ট’ মুক্তি পেয়েছিলো চলতি বছরের ১৩ই এপ্রিল। মোট পাঁচটি ভাষায় প্যান ইন্ডিয়া মুক্তিপ্রাপ্ত সিনেমাটি তামিল নাড়ুতে ভালো ব্যবসা করতে সক্ষম হয়েছিলো। বর্তমানে থালাপতি বিজয় অভিনীত ভামশি প্যাডিপল্লী পরিচালিত ‘ভারিসু’ সিনেমাটি মুক্তির অপেক্ষায় রয়েছে। এদিকে আগেই জানা গিয়েছিলো লোকেশ খানাগরাজ পরিচালিত নতুন সিনেমায় দেখা যাবে বিজয়কে। সম্প্রতি ভারতীয় সংবাদ মাধ্যমগুলো জানিয়েছে এই সিনেমার মাধ্যমে পর্দা লড়াইয়ে নামছেন বিজয় এবং সঞ্জয় দত্ত!

চলতি বছরের প্যান ইন্ডিয়া ব্লকবাস্টার ‘কেজিএফ চ্যাপ্টার ২’ সিনেমার প্রধান খলনায়ক আধীরা চরিত্রে দেখা গেছে সঞ্জয় দত্তকে। সিনেমাটিতে যশ এবং সঞ্জয়ের পর্দা লড়াই ব্যাপকভাবে প্রশংসিত হয়েছিলো। এছাড়া যশরাজ ফিল্মস প্রযোজিত করন মালহোত্রা পরিচালিত ‘শমসেরা’ সিনেমায়ও খলচরিত্রে অভিনয় করেছেন সঞ্জয় দত্ত। সিনেমাটি বক্স অফিসে মুখ থুবড়ে পরলেও খলনায়ক হিসেবে প্রশংসা কুড়িয়েছিলেন এই তারকা। এবার পর্দার খারাপ মানুষ হিসেবে সঞ্জয় দত্ত মুখোমুখি হতে যাচ্ছেন থালাপতি বিজয়ের।

জানা গেছে বিজয়কে নিয়ে লোকেশের নতুন এই সিনেমাটি প্যান ইন্ডিয়া মুক্তির জন্য নির্মিত হতে যাচ্ছে। তামিলের বাইরে হিন্দি সিনেমার বাজারে সিনেমাটির প্রতি দর্শকদের আগ্রহ তৈরি করতে এই সিনেমায় খলনায়ক চরিত্রে একজন শক্তিশালী বলিউড অভিনেতাকে প্রয়োজন বলে মনে করছেন নির্মাতারা। অ্যাকশন গল্পে নির্মিত সিনেমাটি বর্তমানে ‘থালাপতি ৬৭’ নামে পরিচিত। এছাড়া হিন্দি সিনেমার বাজারে বিজয়ের সবচেয়ে বড় পরিসরে মুক্তি পাবে লোকেশ খানাগরাজ পরিচালিত ‘থালাপতি ৬৭’ সিনেমাটি।

ভারতের প্রভাবশালী সংবাদ মাধ্যম টাইমস অফ ইন্ডিয়ার প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, সিনেমাটিতে থালাপতি বিজয় একজন গ্যাংস্টার চরিত্রে অভিনয় করছেন। সিনেমাটিতে তিনি মোকাবেলা করবেন সঞ্জয় দত্তকে। আর এই সিনেমায় অভিনয়ের জন্য সঞ্জয় দত্ত ১০ কোটি রুপি পারিশ্রমিক নিচ্ছেন বলেও জানিয়েছে উক্ত সংবাদ মাধ্যমটি। তামিল সুপারস্টার থালাপতি বিজয় ভারতজুড়ে জনপ্রিয়। তার সাথে সঞ্জয় দত্তের উপস্থিতি সিনেমাটিকে একটি প্যান ইন্ডিয়া আমেজ দিবে বলে মনে করছেন সংশ্লিষ্টরা।

সবকিছু ঠিক থাকলে আসছে অক্টোবর বা নভেম্বর থেকে শুরু হতে যাচ্ছে লোকেশ খানাগরাজ পরিচালিত বিজয়ের নতুন এই সিনেমাটি। গুঞ্জন অনুযায়ী সঞ্জয় দত্তের পাশাপাশি সিনেমাটিতে দেখা যেতে পারে মালয়ালাম থ্রিলার কিং খ্যাত পৃথ্বীরাজ সুকুমারনকে। আগামী বছরের দিওয়ালীর উৎসবকে লক্ষ্য করে নির্মিত হতে যাচ্ছে এই সিনেমা। জানুয়ারিতে ‘ভারিসু’ মুক্তির পর ২০২৩ সালে বিজয়ের দ্বিতীয় সিনেমা হতে যাচ্ছে ‘থালাপতি ৬৭’।

উল্লেখ্য যে, ‘থালাপতি ৬৭’ সিনেমার মাধ্যমে দ্বিতীয় বারের মত লোকেশ খানাগারাজের সিনেমায় অভিনয় করছেন থালাপতি বিজয়। এর আগে বিজয়কে নিয়ে এই নির্মাতার ‘মাষ্টার’ সিনেমাটি মুক্তি পেয়েছিলো ২০২১ সালে। করোনা মহামারীর মাঝেও সিনেমাটি বক্স অফিসে ভালো ব্যবসা করতে সক্ষম হয়েছিলো। ‘মাষ্টার’ সিনেমায় খলনায়ক চরিত্রে অভিনয় করেছেন তামিলের আরেক জনপ্রিয় তারকা বিজয় সেতুপতি।

প্রসঙ্গত, লোকেশ খানাগরাজ পরিচালিত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ‘বিক্রম’ সিনেমাটি তামিলের ইন্ডাস্ট্রি হিট হিসেবে আবির্ভুত হয়েছে। ‘বিক্রম’ সিনেমার মাধ্যমে নিজের ‘সিনেম্যাটিক ইউনিভার্স’ তৈরি করতে যাচ্ছেন সময়ের অন্যতম আলোচিত এই নির্মাতা। এই ইউনিভার্সে যুক্ত হতে যাচ্ছে ‘কাইথি’, তবে বিজয়ের সিনেমাটি এই ইউনিভার্সের অংশ হতে যাচ্ছে কিনা তা নিশ্চিত হওয়া যায়নি। ‘বিক্রম’ সিনেমাটির প্রধান কয়েকটি চরিত্রে অভিনয় করছেন কামাল হাসান, বিজয় সেতুপতি এবং ফাহাদ ফাসিল।

আরো পড়ুনঃ
এবার বিজয়ের সিনেমায় খলনায়ক চরিত্রে বলিউড অভিনেতা সঞ্জয় দত্ত!
মহরত পূজা দিয়ে শুরু হলো বিজয় এবং রাশমিকা জুটির ‘থালাপতি ৬৬’
‘বিস্ট’ সিনেমা দিয়ে কেরালা বক্স অফিসে নতুন রেকর্ড গড়লেন বিজয়

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d