বিজয়ের নতুন সিনেমার নাম ঘোষণাঃ থাকছেন একঝাক প্যান ইন্ডিয়া তারকা

বিজয়ের নতুন সিনেমার

আগেই জানা গিয়েছিলো থালাপতি বিজয়ের পরবর্তি সিনেমা পরিচালনা করছেন ‘বিক্রম’ খ্যাত নির্মাতা লোকেশ খানাগরাজ। ক্যারিয়ারের ৬৭তম এই সিনেমায় বিজয় হাজির হচ্ছেন ভয়ঙ্কর এক গ্যাংস্টার হিসেবে। এতদিন সিনেমাটি ‘থালাপতি ৬৭’ হিসেবে পরিচিত ছিলো। ভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত খবরে জানা গিয়েছিলো জানুয়ারি থেকে শুরু হয়েছে সিনেমাটির দৃশ্যধারনের কাজ। এবার বিজয়ের নতুন সিনেমার নাম ঘোষণা করেছেন নির্মাতারা। সেই সাথে নিশ্চিত হওয়া গেছে সিনেমাটির একঝাক প্যান ইন্ডিয়া তারকা অভিনয়।

আজ (৩রা ফেব্রুয়ারি) একটি ভিডিও প্রকাশের মাধ্যমে আনুষ্ঠানিক ভাবে বিজয়ের নতুন সিনেমার নাম ঘোষণা করেছেন নির্মাতারা। ‘কাইথি’ এবং ‘বিক্রম’ সিনেমার মাধ্যমে দক্ষিণের অন্যতম প্রভাবশালী নির্মাতা হিসেবে আবির্ভুত হয়েছেন লোকেশ খানাগরাজ। এবার তামিল সুপারস্টার থালাপতি বিজয়কে নিয়ে নতুন সিনেমা নিয়ে আসছেন এই পরিচালক। বহুল প্রতীক্ষিত এই সিনেমাটির নাম হচ্ছে ‘লিও’। আনুষ্ঠানিক ঘোষণার পরই সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে ভিডিওটি।

লোকেশ খানাগরাজ আগেই নিশ্চিত করেছিলেন গ্যাংস্টার ভিত্তিক গল্পে নির্মিত হতে যাচ্ছে বিজয়ের নতুন সিনেমা ‘লিও’। প্রকাশিত সেই ভিডিওতে তারই ইঙ্গিত পাওয়া গেছে। উক্ত ভিডিওতে দেখা গেছে চকলেট দিয়ে মাখানো বিশাল একটি তলোয়ার থেকে আঙুল লাগিয়ে চেটে বিজয় বলেছেন, ‘ব্লাডি সুইট’। আর তার সামনে রয়েছে অনেকগুলো গাড়ি। এই তলোয়ার দিয়েই শত্রুদের মোকাবেলা করার প্রস্তুতি নিচ্ছেন বিজয়। ঘোষণার ভিডিওতেই লোকেশ ইঙ্গিত দিয়েছেন দুর্দান্ত অ্যাকশনের ধামাকা হতে যাচ্ছে ‘লিও’।

বেশ কয়েকটি কারনে বিজয়ের নতুন সিনেমার প্রতি দর্শকদের আগ্রহ আকাশচুম্বী। এই সিনেমার মাধ্যমে দীর্ঘ ১৪ বছর পর বড় পর্দায় জুটি হয়ে আসছেন বিজয় এবং ত্রিশা কৃশনান। এছাড়া সিনেমাটিতে লোকেশের নিজস্ব ধারার অ্যাকশন দৃশ্য দেখতে পারবেন বিজয়ের ভক্তরা। ভিডিওটির মাধ্যমে লিও চরিত্রে বিজয়ের একঝলক দর্শকদের সামনে নিয়ে এসেছেন এর নির্মাতারা। নাম ঘোষণার পাশাপাশি সিনেমাটির মুক্তি তারিখ নিশ্চিত করেছেন তারা। ঘোষণা অনুযায়ী, আগামী ১৯শে অক্টোবর মুক্তি পাচ্ছে এই সিনেমাটি।

থালাপতি বিজয়কে নিয়ে লোকেশের নতুন এই সিনেমা নিয়ে এর আগে টুইটারে একটি বিবৃতি দিয়েছিলো সেভেন স্ক্রিন স্টুডিওস। উক্ত বিবৃতিতে প্রতিষ্ঠানটি জানিয়েছে যে, ২রা জানুয়ারি থেকে শুরু হয়েছে সিনেমাটির দৃশ্যধারনে কাজ এবং বর্তমানে এটির কাজ পুরোদমে এগুচ্ছে। ‘মাষ্টার’ সিনেমার পর আবারো একসাথে কাজ করতে যাচ্ছেন থালাপতি বিজয় এবং লোকেশ খানাগরাজ। আর সেভেন স্ক্রিন স্টুডিওস প্রযোজিত ‘মাষ্টার’ ছাড়াও সর্বশেষ ‘ভারিসু’ সিনেমায় অভিনয় করেছেন এই সুপারস্টার। ‘লিও’ সিনেমার মাধ্যমে প্রতিষ্ঠানটির সাথে তৃতীয়বারের মত কাজ করতে যাচ্ছেন বিজয়।

এদিকে কিছুদিন আগে বিজয়ের পাশাপাশি সিনেমাটির অন্যান্য শিল্পী কুশলীদের নাম প্রকাশ করেছেন নির্মাতারা। বিজয় এবং ত্রিশা ছাড়াও লোকেশ খানাগরাজ পরিচালিত এই সিনেমায় দেখা যাবে একঝাক প্যান ইন্ডিয়া তারকাকে। সিনেমাটির আরো কয়েকটি প্রধান চরিত্রে অভিনয় করছেন সঞ্জয় দত্ত, প্রিয়া আনন্দ, অর্জুন সারজা সহ আরো অনেকে। তামিলের পাশাপাশি হিন্দি, তেলুগু এবং কন্নড় ভাষায় প্যান ইন্ডিয়া মুক্তি পেতে যাচ্ছে চলতি বছরে তামিলের অন্যতম প্রতীক্ষিত এই সিনেমাটি।

পরিচালনার পাশাপাশি রথনা কুমার এবং দীরাজ বৈদির সাথে যৌথভাবে সিনেমাটির সংলাপ রচনা করেছেন লোকেশ খানাগরাজ। গ্যাংস্টার ভিত্তিক সিনেমাটিতে দুর্দান্ত অ্যাকশন নিয়ে হাজির হচ্ছেন নির্মাতা লোকেশ খানাগরাজ। আর এটিতে অ্যাকশন কোরিওগ্রাফ করেছেন আনবারিভ। এছাড়া এই সিনেমার শিল্প নির্দেশক হিসাবে থাকছেন এন. সতীস কুমার। বিজয়কে নিয়ে লোকেশের এই সিনেমাটি সম্পাদনার দায়িত্বে আছেন ফিলোমিন রাজ।

আরো পড়ুনঃ
আনুষ্ঠানিক ঘোষণা দিয়ে শুরু হলো বিজয়কে নিয়ে লোকেশের সিনেমা
লোকেশ সিনেমাটিক ইউনিভার্সের অংশ হচ্ছে না বিজয়ের ‘থালাপতি ৬৭’
সুরিয়া অভিনীত রোলেক্সের গল্প নিয়ে আসছেন লোকেশ খানাগরাজ

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d