আনুষ্ঠানিক ঘোষণা দিয়ে শুরু হলো বিজয়কে নিয়ে লোকেশের সিনেমা

বিজয়কে নিয়ে লোকেশের

তামিল সিনেমার সুপারস্টার থালাপতি বিজয় অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘ভারিসু’ বিশ্বব্যাপী বক্স অফিসে দারুণ ব্যবসা করতে সক্ষম হয়েছে। আগেই জানা গিয়েছিলো থালাপতি বিজয় অভিনীত পরবর্তি সিনেমা পরিচালনা করছেন ‘বিক্রম’ খ্যাত নির্মাতা লোকেশ খানাগরাজ। নাম ঠিক না হওয়া সিনেমাটির আপাতত ‘থালাপতি ৬৭’ হিসেবে পরিচিত। সম্প্রতি আনুষ্ঠানিক ঘোষণা দিয়ে শুরু হয়েছে থালাপতি বিজয়কে নিয়ে লোকেশের সিনেমার দৃশ্যধারনের কাজ।

বিগত কিছুদিন থেকেই প্রিয় তারকার নতুন সিনেমার খবরের অপেক্ষায় ছিলেন থালাপতি বিজয়ের ভক্তরা। ‘বিক্রম’ সিনেমার ঐতিহাসিক সাফল্যের পর লোকেশ বর্তমানে দক্ষিণের নির্মাতাদের মধ্যে অন্যতম প্রত্যাশিত নাম। সময়ের সবচেয়ে জনপ্রিয় তারকার সাথে আলোচিত এই নির্মাতার সিনেমা নিয়ে সবার আগ্রহ আকাশচুম্বী। অবশেষে অপেক্ষার অবসান ঘটিয়ে সিনেমাটির কাজ শুরুর কথা আনুষ্ঠানিকভাবে ঘোষণা করেছে এর নির্মাতা প্রতিষ্ঠান সেভেন স্ক্রিন স্টুডিওস। সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ফার্স্টলুক পোস্টারও প্রকাশ করেছে প্রতিষ্ঠানটি।

থালাপতি বিজয়কে নিয়ে লোকেশের নতুন এই সিনেমা নিয়ে টুইটারে একটি বিবৃতি দিয়েছে সেভেন স্ক্রিন স্টুডিওস। উক্ত বিবৃতিতে প্রতিষ্ঠানটি জানিয়েছে যে, ২রা জানুয়ারি থেকে শুরু হয়েছে সিনেমাটির দৃশ্যধারনে কাজ এবং বর্তমানে এটির কাজ পুরোদমে এগুচ্ছে। ‘মাষ্টার’ সিনেমার পর আবারো একসাথে কাজ করতে যাচ্ছেন থালাপতি বিজয় এবং লোকেশ খানাগরাজ। আর সেভেন স্ক্রিন স্টুডিওস প্রযোজিত ‘মাষ্টার’ ছাড়াও সর্বশেষ ‘ভারিসু’ সিনেমায় অভিনয় করেছেন এই সুপারস্টার। ‘থালাপতি ৬৭’ সিনেমার মাধ্যমে প্রতিষ্ঠানটির সাথে তৃতীয়বারের মত কাজ করতে যাচ্ছেন বিজয়।

সিনেমাটি সম্পর্কে সম্প্রতি সংবাদ মাধ্যমের সাথে কথা বলেছেন প্রযোজক এস এস ললিত কুমার এবং সহ-প্রযোজক জগদীশ পালানিসামি। গুঞ্জন ছিল যে সিনেমাটি লোকেশ সিনেমাটিক ইউনিভার্সের অংশ গতে যাচ্ছে। তবে কিছুদিন আগে এই নির্মাতা লোকেশ সিনেমাটিক ইউনিভার্সের কথা নিশ্চিত করলেও, ‘থালাপতি ৬৭’ এর অংশ হবে না বলে জানিয়েছিলেন। তবে সিনেমাটি গ্যাংস্টার গল্পে নির্মিত হতে যাচ্ছে বলে নিশ্চিত করেছিলেন পরিচালক লোকেশ খানাগরাজ।

বিজয়কে নিয়ে লোকেশের ‘থালাপতি ৬৭’ সিনেমার কাজ শুরু কথা নিশ্চিত করলেও সিনেমাটির অন্যান্য শিল্পী কুশলী নিয়ে কিছু এখনো জানা যায়নি। তবে গুঞ্জন শোনা যাচ্ছে সিনেমাটিতে বিজয়ের বিপরীতে অভিনয় করছেন ত্রিশা কৃষ্ণান। আর এই সিনেমার সঙ্গীত পরিচালনার দায়িত্বে থাকছেন অনিরুধ রবিচন্দর। খুব শীগ্রই সিনেমাটির বাকী কলা কুশলী এবং অন্যান্য বিস্তারতি নির্মাতদের পক্ষ্য থেকে জানানো হবে বলে আশা করা হচ্ছে।

পরিচালনার পাশাপাশি রথনা কুমার এবং দীরাজ বৈদির সাথে যৌথভাবে সিনেমাটির সংলাপ রচনা করেছেন লোকেশ খানাগরাজ। গ্যাংস্টার ভিত্তিক সিনেমাটিতে দুর্দান্ত অ্যাকশন নিয়ে হাজির হচ্ছেন নির্মাতা লোকেশ খানাগরাজ। আর এটিতে অ্যাকশন কোরিওগ্রাফ করেছেন আনবারিভ। এছাড়া এই সিনেমার শিল্প নির্দেশক হিসাবে থাকছেন এন. সতীস কুমার। বিজয়কে নিয়ে লোকেশের এই সিনেমাটি সম্পাদনার দায়িত্বে আছেন ফিলোমিন রাজ।

আরো পড়ুনঃ
লোকেশ সিনেমাটিক ইউনিভার্সের অংশ হচ্ছে না বিজয়ের ‘থালাপতি ৬৭’
বিজয়ের ‘থালাপতি ৬৭’ সিনেমায় থাকছেন ৬ ভিলেন এবং ২ নায়িকা!
থালাপতি বিজয়ের সিনেমায় নেতিবাচক চরিত্রে অভিনয় করছেন সামান্থা!

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d