প্যান ইন্ডিয়া সুপারস্টার প্রভাস অভিনীত নতুন সিনেমার ঘোষনা আসছে শীগ্রই

প্যান ইন্ডিয়া সুপারস্টার প্রভাস

প্যান ইন্ডিয়া সুপারস্টার প্রভাস

বর্তমানে প্যান ইন্ডিয়া সুপারস্টার প্রভাস অভিনীত বেশ কয়েকটি সিনেমা নির্মানাধীন রয়েছে। আর শীগ্রই মুক্তি পেতে যাচ্ছে এই তারকার পিরিওডিক রোম্যান্টিক সিনেমা ‘রাধে শ্যাম’। এছাড়া তার নির্মানাধীন সিনেমাগুলোর মধ্যে রয়েছে ‘আদিপুরুষ’, ‘সালার’, ‘প্রোজেক্ট কে’ এবং ‘স্পিরিট’ সিনেমাগুলো। সম্প্রতি প্রভাস অভিনীত আরো নতুন একটি সিনেমার খবর পাওয়া গেছে। জানা গেছে এই তারকা অভিনীত নতুন সিনেমার আনুষ্ঠানিক ঘোষনা আসছে খুব শীগ্রই!

ভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত খবরে জানা গেছে বাণিজ্যিক উপকরণে ভরপুর সিনেমাটিতে থাকছে দর্শকদের বিনোদনের অনেক আয়োজন। সিনেমাটি পরিচালনার জন্য একজন জনপ্রিয় তেলুগু নির্মাতাকে চুক্তিবদ্ধ করা হয়েছে বলেও উল্লেখ আছে উক্ত প্রতিবেদনে। এছাড়া সিনেমাটির একটি সম্ভাব্য নামও জানিয়েছে এর সাথে সংশ্লিষ্ট একটি সূত্র। সূত্র থেকে জানা গেছে প্যান ইন্ডিয়া সুপারস্টার প্রভাস অভিনীত নতুন সিনেমার নাম ‘রাজা ডিলাক্স’।

নির্মাতাদের পক্ষ্য থেকে নির্মিতব্য এই সিনেমাটির আনুষ্ঠানিক ঘোষনা খুব শীগ্রই দেয়া হবে বলে জানিয়েছে সূত্রটি। সবকিছু ঠিক থাকলে আগামী ১৮ই মার্চ হলির উৎসবে ঘোষনা দিতে পারেন নির্মাতারা। এছাড়া প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী সিনেমাটিতে প্রভাসের বিপরীতে অভিনয় করছেন ‘পেলি সান্দা’ খ্যাত চিত্রনায়িকা শ্রীলীলা। এছাড়া আরো অভিনয় করছেন তামিলের জনপ্রিয় অভিনেত্রী মালভিকা মোহানান।

উল্লেখ্য যে, ‘রাধে শ্যাম’ সিনেমার পর আবারো চেনা রূপে দেখা যাবে প্রভাসকে। ‘রাধে শ্যাম’ এরপর প্রভাসের নির্মানাধীন সবগুলো সিনেমাই অ্যাকশন নির্ভর গল্পে নির্মিত হতে যাচ্ছে। নির্মানাধীন এই সিনেমাগুলোর মধ্যে রয়েছে ‘কেজিএফ’ খ্যাত নির্মাতা প্রশান্ত নীল পরিচালিত ‘সালার’, যেখানে তাকে একজন দুর্ধর্ষ গ্যাংস্টারের দেখা যাবে। এছাড়া তার হাতে রয়েছে পৌরনিক গল্পের সিনেমা ‘আদিপুরুষ’, নাগ আশ্বিন পরিচালিত পরিচালিত নাম ঠিক না হওয়া বিজ্ঞান কল্পকাহিনী নির্ভর সিনেমা এবং সন্দ্বীপ রেড্ডি ভাঙ্গা পরিচালিত অ্যাকশন সিনেমা ‘স্পিরিট’।

প্রসঙ্গত, ঘোষনা পর থেকেই দর্শকদের আগ্রহের শীর্ষে রয়েছে রাধা কৃষ্ণা কুমার পরিচালিত ‘রাধে শ্যাম’ সিনেমাটি। সিনেমাটিতে প্রভাসের বিপরীতে অভিনয় করছেন পূজা হেগ। পিরিয়ডিক রোম্যান্টিক ‘রাধে শ্যাম’ সিনেমায় পূজা অভিনীত চরিত্রের নাম প্রেরণা। অন্যদিকে এই সিনেমায় প্রভাসকে দেখা যাবে বিক্রমাদিত্য চরিত্রে। পূজা এবং প্রভাস ছাড়াও সিনেমাটির আরো কয়েকটি গুরুত্বপূর্ন চরিত্রে অভিনয় করেছেন কৃষ্ণম রাজু প্রিয়দর্শী, ভাগ্যশ্রী এবং মুরলী শর্মা।

আরো পড়ুনঃ
রাধে শ্যাম: প্রভাসকে নিয়ে নির্মাতাদের সময়ের সবচেয়ে বড় বাজী!
৫০০ কোটি রুপি বাজেটের সিনেমা শুরু করলেন প্রভাস এবং দীপিকা

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d