‘পুষ্পা’ সিনেমার দ্বিতীয় পর্ব নিয়ে ভক্তদের কাছে রাশমিকার প্রতিশ্রুতি!

‘পুষ্পা’ সিনেমার দ্বিতীয় পর্ব

‘পুষ্পা’ সিনেমার দ্বিতীয় পর্ব

দক্ষিনের সিনেমার নতুন প্রজন্মের জনপ্রিয় অভিনেত্রী রাশমিকা মান্দান্না। এই অভিনেত্রীকে সর্বশেষ দেখা গেছে ‘পুষ্পাঃ দ্য রাইজ’ সিনেমায়। সিনেমাটিতে রাশমিকা অভিনয় করেছেন তেলুগু সিনেমার আইকনিক স্টার আল্লু অর্জুনের বিপরীতে। ইতিমধ্যে বক্স অফিসে ঝড় তুলেছে এই সিনেমা। আগেই জানা গিয়েছিলো দুই পর্বে নির্মিত হতে যাচ্ছে অ্যাকশন থ্রিলার গল্পের এই সিনেমাটি। সম্প্রতি ‘পুষ্পা’ সিনেমার দ্বিতীয় পর্ব নিয়ে ভক্তদের কাছে নিজের প্রতিশ্রুতি ব্যাক্ত করেছেন রাশমিকা!

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে সিনেমাটির সফলতায় ভক্তদের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন এই অভিনেত্রী। ‘পুষ্পা’ সিনেমার দ্বিতীয় পর্ব প্রথম পর্বের চেয়ে আরো বড় আয়োজনে নির্মিত হতে যাচ্ছে বলে জানিয়েছেন রাশমিকা মান্দান্না। এ প্রসঙ্গে রাশমিকা টুইটারে লিখেন, ‘পুষ্পার প্রতি সবার ভালোবাসার জন্য সবাইকে ধন্যবাদ। এটা আমাদের আরো বেশী পরিশ্রমী হতে সাহায্য করবে। আমি প্রতিজ্ঞা করছি পুষ্পা ২ আরো বড় এবং ভালো হতে যাচ্ছে।‘

‘পুষ্পা’ সিনেমাটি পরিচালনা করেছেন ‘আরিয়া’ খ্যাত নির্মাতা সুকুমার। এই সিনেমায় আল্লু অর্জুন অন্দ্র প্রদেশের চন্দন কাঠের একজন স্মাগলারের চরিত্রে অভিনয় করেছেন। অন্যদিকে রাশমিকাকে স্রিভাল্লি নামে গ্রামের এক মেয়ের চরিত্রে দেখা গেছে। আর এই সিনেমার মাধ্যমে প্রথমবারের মোট তেলুগু সিনেমায় অভিনয় করছেন মালায়ালাম সুপারস্টার ফাহাদ ফাসিল। সিনেমাটিতে তিনি একজন পুলিশ কর্মকর্তার চরিত্রে অভিনয় করছেন।

গত বছরের ১৭ই ডিসেম্বর মুক্তি পেয়েছিলো সিনেমাটির প্রথম পর্ব ‘পুষ্পাঃ দ্য রাইজ’। হিন্দি, তামিল, তেলুগু, কান্নড় এবং মালায়ালাম মোট ভাষায় মুক্তি পায় সিনেমাটি। সিনেমাটির হিন্দি সংস্করণটি বক্স অফিসে রীতিমত সুনামী তৈরি করেছে। ‘স্পাইডার ম্যানঃ নো ওয়ে হোম’ এবং রনভীর সিং অভিনীত ‘৮৩’ সিনেমাগুলো স্বত্বেও প্রায় ১০০ কোটি রুপি আয় করতে সক্ষম হয়েছে সিনেমাটি। সবকিছু ঠিক থাকলে আগামী মার্চ থেকে শুরু হতে যাচ্ছে দ্বিতীয় পর্ব ‘পুষ্পাঃ দ্য রুল’ সিনেমার দৃশ্যধারনের কাজ।

প্রসঙ্গত আল্লু অর্জুনের ‘পুষ্পা’ সিনেমাটি মোট দুই পর্বে নির্মিত হতে যাচ্ছে। রক্তচন্দন কাঠের চোরাচালান নিয়ে নির্মিত সিনেমাটি। এই সিনেমার মাধ্যমে তৃতীয়বারের মতো একসাথে কাজ করছেন নির্মাতা আল্লু অর্জুন এবং সুকুমার। ১২ বছর আগে মুক্তিপ্রাপ্ত সুকুমার পরিচালিত ‘আরিয়া-২’ সিনেমায় দেখা গিয়েছিলো আল্লু অর্জুনকে। এই নির্মাতা-অভিনেতা জুটির আগের দুটি সিনেমা বক্স অফিস সফল হওয়ার কারনে ‘পুষ্পাঃ দ্য রাইজ’ নিয়ে সবার প্রত্যাশাও ছিলো আকাশচুম্বী।

‘পুষ্পা’র মূল প্রেক্ষাপট চন্দন কাঠ পাচারকারী একটি বিশাল দলকে ঘিরে। যাদের বিরুদ্ধে লড়ছেন বনের এক আদিবাসী কাঠমিস্ত্রি ও লরি ড্রাইভার পুষ্পা রাজ। এ চরিত্রে অভিনয় করেছেন আল্লু অর্জুন। আর তার বিপরীতে শ্রীভাল্লি চরিত্রে অভিনয় করবেন রাশমিকা মান্দানা। ছবিতে খলনায়ক হিসেবে পাওয়া যাবে মালয়ালম সুপারস্টার ফাহাদ ফাসিলকে। মিথ্রি মুভি মেকার এবং মুত্তামসেটি মিডিয়া প্রযোজিত সিনেমাটিতে আরো অভিনয় করেছেন জগপতি বাবু, প্রকাশ রাজ, অনসূয়া ভরদ্বাজ, সুনীল, হরিশ উথামান, ভেনেলা কিশোর, রাও রমেশ এবং অজয় ​​ঘোষ।

আরো পড়ুনঃ
চতুর্থ সপ্তাহেও বক্স অফিসে অপ্রতিরোধ্য আল্লু অর্জুনের সিনেমা ‘পুষ্পা’
তৃতীয় সপ্তাহে আরো বেশী সংখ্যক পর্দায় প্রদর্শিত হচ্ছে আল্লু অর্জুনের ‘পুষ্পা’
তিনদিনের মাথায় প্রেক্ষাগৃহে ‘৮৩’ সিনেমার পরিবর্তে ‘স্পাইডার ম্যান’ এবং ‘পুষ্পা’!

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d