ভারতে চার ভাষায় মুক্তি পাচ্ছে আক্কিনেনি নাগার্জুন অভিনীত ‘দ্য গোস্ট’

নাগার্জুন অভিনীত 'দ্য গোস্ট’

নাগার্জুন অভিনীত 'দ্য গোস্ট’

‘বাহুবলী’ সিরিজের পর ভারতে সিনেমার ক্ষেত্রে আঞ্চলিকতার বিষয়টি আস্তে আস্তে ধূসর হতে শুরু করেছিলো। এরপর ‘কেজিএফ’ সিরিজ, ‘পুষ্পা’, ‘আরআরআর’ এবং ‘কার্তিকায়া ২’ সিনেমাগুলোর মাধ্যমে দক্ষিণের সিনেমার প্যান ইন্ডিয়া মুক্তি নিয়মিত হয়ে দাঁড়িয়েছে। চলতি বছরে বেশ কয়েকটি সিনেমা প্যান ইন্ডিয়া মুক্তি পেয়েছে। এখন বড় বাজেটের সিনেমা মানেই একাধিক ভাষায় প্যান ইন্ডিয়া মুক্তি। সম্প্রতি জানা গেছে এই তালিকায় যুক্ত হতে যাচ্ছে আক্কিনেনি নাগার্জুন অভিনীত ‘দ্য গোস্ট’ সিনেমাটি।

আক্কিনেনি নাগার্জুন অভিনীত ‘দ্য গোস্ট’ সিনেমাটির আগামী ৫ই অক্টোবর প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে। প্রবীণ সাত্তারু পরিচালিত সিনেমাটিতে আক্কিনেনি নাগার্জুনার বিপরীতে অভিনয় করছেন সোনাল চৌহান। জানা গেছে সাম্প্রতিক সময়ে ভারতে প্যান ইন্ডিয়া সিনেমার বাণিজ্যিক সাফল্য বিবেচনায় ‘দ্য গোস্ট’ সিনেমাটি প্যান ইন্ডিয়া মুক্তির সিদ্ধান্ত নিয়েছেন নির্মাতারা। ভারতজুড়ে মোট চারটি ভাষায় মুক্তি পেতে যাচ্ছে নাগার্জুন এবং সোনাল চৌহান জুটির এই সিনেমাটি।

প্রযোজনা প্রতিষ্ঠানের সাথে ঘনিষ্ঠ একটি সূত্রের মতে, প্রতিবেশী রাজ্য তেলেঙ্গানা এবং অন্ধ্র প্রদেশে ইতিমধ্যেই তৈরি হওয়া গুঞ্জনকে মাথায় রেখে নির্মাতারা ছবিটি চারটি ভাষায় মুক্তি দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে। এর পাশাপাশি উত্তরে নাগার্জুন এবং সোনালের প্রচুর ভক্ত অনুরাগী রয়েছেন। প্রাথমিকভাবে এই সিনেমাটি শুধুমাত্র তেলেগু ভাষায় মুক্তি পাওয়ার কথা থাকলেও সর্বজনীন আবেদনের কারণে সিনেমাটি হিন্দি, তামিল, কন্নড় এবং মালায়লাম ভাষায় মুক্তি দেওয়ার পরিকল্পনা করেছেন নির্মাতারা।

ভারতে চার ভাষায় আক্কিনেনি নাগার্জুন অভিনীত ‘দ্য গোস্ট’ সিনেমাটির মুক্তি গুঞ্জন শোনা গেলেও এ ব্যাপারে কোন আনুষ্ঠানিক ঘোষণা এখনো পাওয়া যায়নি। তবে সিনেমাটির বিষয়বস্তু ভারতের সব এলাকার দর্শকের কাছে গ্রহণযোগ্যতা পাবে বলে মনে করছেন নির্মাতারা। ভারতের প্রভাবশালী সংবাদ মাধ্যম টাইমস অফ ইন্ডিয়ার প্রতিবেদন অনুযায়ী বিষয়টি নিয়ে ইতিমধ্যে চূড়ান্ত সিদ্ধান্তে উপনীত হয়েছে সিনেমাটি প্রযোজনা প্রতিষ্ঠান। খুব শীগ্রই এ ব্যাপারে আনুষ্ঠানিক ঘোষণা আসতে যাচ্ছে বলে মনে করছেন সংশ্লিষ্টরা।

তেলুগু সিনেমার জনপ্রিয় তারকা আক্কিনেনি নাগার্জুন অভিনীত ‘দ্য গোস্ট’ সিনেমাটি ঘোষনার পর থেকেই আলোচনায়। প্রথমে জানা গিয়েছিলো সিনেমাটিতে নাগার্জুনের বিপরীতে অভিনয় করবেন বলিউড অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজ। তবে শেষ পর্যন্ত সিনেমাটি থেকে বাদ পরেন জ্যাকুলিন ফার্নান্দেজ আর তার পরিবর্তে নাগার্জুনের বিপরীতে প্রধান নারী চরিত্রে অভিনয় করেন সোনাল চৌহান। দীর্ঘ বিরতির পর বড় পর্দায় আবারো নিজের প্রিয় তারকাকে দেখতে পাবেন সোনাল চৌহানের ভক্তরা।

প্রসঙ্গত, ভারতের প্রভাবশালী পত্রিকা টাইমস অফ ইন্ডিয়ার প্রতিবেদন অনুযায়ী সিনেমাটিতে নাগার্জুনা একজন অবসরপ্রাপ্ত রো কর্মকর্তার চরিত্রে অভিনয় করছেন। ইতিমধ্যে প্রকাশ করা হয়েছে সিনেমাটির ট্রেলার। প্রকাশিত ট্রেলার থেকে বোঝা যাচ্ছে দুর্দান্ত অ্যাকশন আর স্টান্ট নির্ভর হতে যাচ্ছে এই সিনেমাটি। আর এই সিনেমার মাধ্যমে প্রথমবারের মত একসাথে কাজ করতে যাচ্ছেন প্রবীণ সাত্তারু এবং আক্কেনেনি নাগার্জুনা । নাগার্জুনা এবং সোনাল চৌহান ছাড়াও সিনেমাটির আরো দুইটি গুরুত্বপূর্ন চরিত্রে অভিনয় করছেন গুল পানাং এবং অনিকা সুরেন্দ্রন।

উল্লেখ্য যে, শ্রী ভেঙ্কটেশ্বর সিনেমাস এবং নর্থ স্টার এন্টারটেইনমেন্টের ব্যানারে নির্মিত সিনেমাটি সিনেমাটি প্রযোজনা করছেন নারায়ণ দাস কে নারাং, পুশকার রাম মোহান রাও এবং সারাত মারার। ‘দ্য গোস্ট’ সিনেমায় আরও অভিনয় করেছেন মনীশ চৌধুরী, রবি বর্মা, শ্রীকান্ত আয়েঙ্গার, বিলাল হোসেন, সিম্মি ঘোষাল, বৈষ্ণবী গণাত্র এবং জয়প্রকাশ। মুকেশ জির ক্যামেরায় সিনেমাটি সম্পাদনার দায়িত্বে আছেন ধর্মেন্দ্র কাকারলা। সিনেমাটির সঙ্গীত রচনা করছেন মার্ক কে. রবিন এবং ব্যাকগ্রাউন্ড স্কোরের দায়িত্বে রয়েছেন ভারত-সৌরভ।

আরো পড়ুনঃ
বাদ পড়লেন জ্যাকুলিন ফার্নান্দেজঃ নাগার্জুনের বিপরীতে সোনাল চৌহান
জন্মদিনে নতুন সিনেমার ফার্স্টলুক পোষ্টার প্রকাশ করলেন নাগার্জুনা

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d