‘দৃশ্যাম ২’ তেলুগু রিমেক: জোসেফের পরিচালনায় ভেঙ্কেটেশ

‘দৃশ্যাম ২’ তেলুগু রিমেক

‘দৃশ্যাম ২’ তেলুগু রিমেক

‘দৃশ্যাম ২’ তেলুগু রিমেক নিয়ে ইতিমধ্যে শুরু হয়েছে তোড়জোড়। ২০১৩ সালে মুক্তিপ্রাপ্ত মালায়লাম মেগাষ্টার মোহনলাল অভিনীত সিনেমা ‘দৃশ্যাম’ বছরের সবচেয়ে বড় ব্যবসা সফল সিনেমা ছিল। শুধু তাই নয় পরবর্তীতে সিনেমাটি তামিল, তেলুগু, কন্নড় এবং হিন্দি ভাষায় পুননির্মান করা হয় এবং সিনেমাগুলো সমানভাবে জনপ্রিয়তা অর্জন করতে সক্ষম হয়।

এরমধ্যে সিনেমাটির তেলুগু সংস্করনে কেন্দ্রীয় চরিত্র জর্জকুট্টির চরিত্রে অভিনয় করেছিলেন ভেঙ্কেটেশ দাগ্গুবাতি। মোহনলালের ‘দৃশ্যাম’ মুক্তির সাত বছর পর নির্মাতা জোসেফ একই শিল্পীদের নিয়ে নির্মান করেন সিনেমাটির সিক্যুয়েল ‘দৃশ্যাম ২’। সম্প্রতি আমাজন প্রাইমে মুক্তি পেয়েছে সিনেমাটি এবং দর্শকদের মাঝে ব্যাপক সাড়া ফেলতে সক্ষম হয়েছে।

এদিকে সিনেমাটি মুক্তির একদিনে মধ্যেই শোনা গেছে এর হিন্দি রিমেকের কথা। সিনেমাটির হিন্দি সংস্করনে প্রধান চরিত্রে অভিনয় করছেন অজয় দেবগন। অন্যদিকে ইতিমধ্যে সিনেমাটির তেলেগু সংস্করনের ঘোষনা দিলেন এর নির্মাতা জিতু জোসেফ। নিজের সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ছবি শেয়ারের মাধ্যমে ‘দৃশ্যাম ২’ এর তেলুগু রিমেকের ঘোষনা দিয়েছেন এই নির্মাতা। আর এতে প্রধান চরিত্রে অভিনয় করবেন ভেঙ্কেটেশ দাগ্গুবাতি।

উল্লেখ্য যে এরআগে সিনেমাটির প্রথম পর্বেও অভিনয় করেছিলেন ভেঙ্কেটেশ দাগ্গুবাতি। তবে প্রথম পর্বটি পরিচালনা করেছিলেন শ্রীপ্রিয়া আর এর সিক্যুয়েলের তেলুগু সংস্করনটি পরিচালনা করছেন জিতু জোসেফ। জানা গেছে ভেঙ্কেটেশ ছাড়াও সিক্যুয়েলটিতে মিনা, নাদিয়া, ক্যুথিকা জায়াকুমার এবং ইস্টার আলী অভিনয় করছেন। আগামী মার্চ থেকে শুরু হচ্ছে সিনেমাটির শুটিং।

এদিকে ‘ভেনকি মামা’ এরপর ভেঙ্কেটেশ দাগ্গুবাতি সম্প্রতি শুরু করেছেন তার ৭৪তম সিনেমা ‘নারাপ্পা’ এর শুটিং। ধানুশ অভিনীত সিনেমা ‘আসুরান’ সিনেমার তেলুগু রিমেক এই সিনেমাটির শুটিং গত জানুয়ারি থেকে শুরু হয়েছে। আর সিনেমাটি পরিচালনা করছেন শ্রীকান্ত আদালা।

আরো পড়ুনঃ
‘দৃশ্যাম ২’ হিন্দি রিমেক: থাকছেন অজয় দেবগন এবং টাবু
দৃশ্যাম ২ রিভিউ: প্রথম সিনেমার তুলনায় কিছুটা হতাশ করবে মোহনলালের এই নতুন সিনেমা

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d