থালাপাতি ৬৬: তৃতীয়বারের মতো একসাথে থালাপাতি বিজয় এবং কীর্তি সুরেশ

থালাপাতি বিজয় এবং কীর্তি

থালাপাতি বিজয় এবং কীর্তি

বর্তমানে তার পরবর্তি সিনেমা ‘বিস্ট’ নিয়ে ব্যস্ত রয়েছেন তামিল সিনেমার জনপ্রিয় তারকা থালাপাতি বিজয়। সিনেমাটির কাজ শেষ হওয়ার আগেই ইতিমধ্যে নতুন সিনেমার ঘোষনা দিয়ে সবাইকে চমকে দিয়েছেন এই তারকা। ভামশি পেডিপল্লী পরিচালিত নাম ঠিক না হওয়া সিনেমাটি ‘থালাপাতি ৬৬’ নামে পরিচিত। আর সিনেমাটি প্রযোজনা করছেন শ্রী ভেঙ্কটেশ্বর ক্রিয়েশনস। এদিকে সিনেমাটি নিয়ে জানা গেছে নতুন খবর। ভারতীয় গণমাধ্যমের খবর অনুযায়ী ‘থালাপাতি ৬৬’ সিনেমার মাধ্যমে তৃতীয়বারের মতো জুটি হচ্ছেন থালাপাতি বিজয় এবং কীর্তি সুরেশ।

ভারতের প্রভাবশালী সংবাদ মাধ্যম টাইমস অফ ইন্ডিয়ার প্রতিবেদন অনুযায়ী, ‘থালাপাতি ৬৬’ সিনেমায় থালাপাতি বিজয়ের বিপরীতে অভিনয় করছেন কীর্তি সুরেশ। সিনেমাটিতে অভিনয়ের জন্য এই অভিনেত্রীর সাথে ইতিমধ্যে আলাপ শুরু করেছেন নির্মাতারা। চুক্তির সাথে সম্পৃক্ত সবকিছু ঠিক হয়ে আসলে এ ব্যাপারে আনুষ্ঠানিক ঘোষনা দিবে নির্মাতারা। সবকিছু ঠিক থাকলে থালাপাতি বিজয় এবং কীর্তি সুরেশকে তৃতীয়বারের মতো দেখা যাবে একসাথে। এর আগে কীর্তি সুরেশকে ‘বৈরাভা’ এবং ‘সরকার’ সিনেমা দুটিতে বিজয়ের বিপরীতে দেখা গেছে।

জানা গেছে ‘থালাপাতি ৬৬’ সিনেমাটি একই সাথে তামিল এবং তেলুগু ভাষায় নির্মিত হবে। এছাড়া ভারতজুড়ে সিনেমাটি একাধিক ভাষায় মুক্তি পেতে যাচ্ছে। থালাপাতি বিজয়ের জনপ্রতিয়তার কথা চিন্তা করেই সিনেমাটি প্যান-ইন্ডিয়া সিনেমা হিসেবে মুক্তি দিতে চাচ্ছেন নির্মাতারা। জানা গেছে চলতি বছরে আসতে পারে আনুষ্ঠানিক ঘোষনা। আর সবকিছু ঠিক থাকলে চলতি বছরের ডিসেম্বরে শুরু হতে যাচ্ছে সিনেমাটির দৃশ্যধারনের কাজ। এছাড়া সিনেমাটির আনুষ্ঠানিক ঘোষনার জন্য বড় কিছু পরিকল্পনা করছেন নির্মাতারা।

প্রসঙ্গত, থালাপাতি বিজয়ের নির্মানাধীন ‘বিস্ট’ সিনেমাটি পরিচালনা করছেন নেলসন দিলীপ কুমার। ‘বিস্ট’ সিনেমার কাজ শেষ করে কয়েক সপ্তাহের বিশ্রাম নিয়ে তিনি শুরু করবেন ‘থালাপাতি ৬৬’ সিনেমার কাজ। ‘বিস্ট’ সিনেমাটিতে বিজয়ের বিপরীতে অভিনয় করছেন প্যান-ইন্ডিয়া অভিনেত্রী পূজা হেগ। সান পিকচার্স প্রযোজিত এই সিনেমাটির সংগীত পরিচালনায় থাকছেন অনিরুদ্ধ রবিচনান্দ্র। আর এই সিনেমার মাধ্যমে তৃতীয় বারের বিজয়ের সিনেমার সংগীত পরিচালনা করতে যাচ্ছেন অনিরুদ্ধ।

আরো পড়ুনঃ
তেলুগু থেকে রিমেক হয়েছিলো থালাপাতি বিজয় অভিনীত যে ৫টি সিনেমা
দক্ষিনের সিনেমার সর্বোচ্চ পারিশ্রমিক পাওয়া অভিনেতা থালাপাতি বিজয়!
জাতীয় পুরস্কার জয়ী ভামশি পেইডিপ্যালির সিনেমায় থালাপাতি বিজয়

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d