‘থালাপতি ৬৬’ সিনেমায় জুটি বাঁধছেন থালাপতি বিজয় এবং রাশমিকা মান্দানা

থালাপতি বিজয় এবং রাশমিকা

থালাপতি বিজয় এবং রাশমিকা

আগামী ১৩ই এপ্রিল মুক্তি পাচ্ছে তামিল সিনেমার সুপারস্টার থালাপতি বিজয় অভিনীত অ্যাকশন থ্রিলার সিনেমা ‘বিস্ট’। তামিলের পাশাপাশি তেলুগু, হিন্দি, কন্নড় এবং মালায়ালাম ভাষায় মুক্তি পাচ্ছে বহুল প্রতীক্ষিত এই সিনেমাটি। ইতিমধ্যে ভিডিও শেয়ারিং প্লাটফর্মে ঝড় তুলেছে সিনেমাটির ট্রেলার। এদিকে ‘বিস্ট’ মুক্তির আগেই শুরু হয়েছে বিজয়ের নতুন সিনেমার প্রস্তুতি। জানা গেছে নাম ঠিক না হওয়া এই সিনেমায় এবার জুটি বাঁধছেন থালাপতি বিজয় এবং রাশমিকা মান্দানা।

‘থালাপতি ৬৬’ নামে পরিচিত সিনেমাটি পরিচালনা করছেন জাতীয় পুরষ্কার জয়ী নির্মাতা ভামশি প্যাডিপল্লী। বিগত বেশ কিছুদিন থেকে সিনেমাটির প্রধান নায়িকা নিয়ে শোনা যাচ্ছিলো জল্পনা-কল্পনা। বিজয়ের বিপরীতে নায়িকা হিসেবে নাম এসেছে কির্তি সুরেশ থেকে শুরু করে বলিউডের কিয়ারা আদভানি এবং দিশা পাটনির নাম। অবশেষে নিশ্চিত হওয়া গেছে যে সিনেমাটিতে জুটি বাঁধছেন থালাপতি বিজয় এবং রাশমিকা মান্দানা।

‘থালাপতি ৬৬’ সিনেমায় থালাপতি বিজয়ের বিপরীতে রাশমিকা মান্দানার অভিনয়ের খবরটি নিশ্চিত করেছে সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠান শ্রী ভেংকেটাশ ক্রিয়েশনস। সামাজিক যোগাযোগ মাধ্যমে ভক্তদের খবরটি জানিয়েছে এই প্রযোজনা প্রতিষ্ঠান। রাশমিকার জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে ‘থালাপতি ৬৬’ সিনেমায় তাকে স্বাগত জানিয়েছে শ্রী ভেংকেটাশ ক্রিয়েশনস। এর মাধ্যমে প্রথমবারের মত একসাথে পর্দায় হাজির হচ্ছেন এই দুই তারকা।

গত বছর সেপ্টেম্বরে থালাপতি বিজয়ের সাথে প্রথমবারের মত তামিল সিনেমার ঘোষনা দিয়েছিলো শ্রী ভেংকেটাশ ক্রিয়েশনস। ঘোষনার সময় এক বিবৃতিতে প্রতিষ্ঠানটি জানিয়েছিলো, ‘শ্রী ভেংকেটাশ ক্রিয়েশনস থেকে আমরা থালাপতি বিজয়ের সাথে আমাদের প্রথম তামিল সিনেমার ঘোষনা দিতে পেরে খুবই উচ্ছ্বসিত। থালাপতি বিজয়ের সাথে কাজ শুরু জন্য এরকম একটি প্রত্যাশিত প্রকল্পের চেয়ে ভালো কিছু হতে পারেনা। এটি অবশ্যই আমাদের জন্য অহংকার করার মত একটি প্রকল্প হতে যাচ্ছে।‘

প্রসঙ্গত, ‘থালাপতি ৬৬’ সিনেমাটি একই সাথে তামিল এবং তেলুগু ভাষায় নির্মিত হবে। এছাড়া ভারতজুড়ে সিনেমাটি একাধিক ভাষায় মুক্তি পেতে যাচ্ছে। থালাপাতি বিজয়ের জনপ্রতিয়তার কথা চিন্তা করেই সিনেমাটি প্যান-ইন্ডিয়া সিনেমা হিসেবে মুক্তি দিতে চাচ্ছেন নির্মাতারা। সবকিছু ঠিক থাকলে চলতি বছরের এপ্রিলে শুরু হতে যাচ্ছে সিনেমাটির দৃশ্যধারনের কাজ। সিনেমাটির আনুষ্ঠানিক ঘোষনার জন্য বড় কিছু পরিকল্পনা করছেন নির্মাতারা।

উল্লেক্য যে, থালাপতি বিজয়ের ‘বিস্ট’ সিনেমাটি পরিচালনা করেছেন নেলসন দিলীপ কুমার। আর সিনেমাটিতে বিজয়ের বিপরীতে অভিনয় করছেন প্যান-ইন্ডিয়া অভিনেত্রী পূজা হেগ। সান পিকচার্স প্রযোজিত এই সিনেমাটির সংগীত পরিচালনায় থাকছেন অনিরুদ্ধ রবিচনান্দ্র। আর এই সিনেমার মাধ্যমে তৃতীয় বারের বিজয়ের সিনেমার সংগীত পরিচালনা করতে যাচ্ছেন অনিরুদ্ধ।

আরো পড়ুনঃ
কে হচ্ছেন থালাপতি বিজয়ের নায়িকা? গুঞ্জনের তালিকায় যুক্ত হলো নতুন নাম!
জাতীয় পুরস্কার জয়ী ভামশি পেইডিপ্যালির সিনেমায় থালাপাতি বিজয়
তিন ইন্ডাস্ট্রির তিন সিনেমায় ত্রিমুখী লড়াইয়ে বলিউড বক্স অফিস

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d