বেশ বড় পরিসরে মুক্তি পাচ্ছে থালাপতি বিজয়ের ‘বিস্ট’ হিন্দি সংস্করণ

থালাপতি বিজয়ের ‘বিস্ট’

থালাপতি বিজয়ের ‘বিস্ট’

করোনা মহামারীর সময়ে সীমিত আসন নিয়ে প্রদর্শনের পরও হিন্দিতে বেশ ভালো ব্যবসা করেছিলো তামিল সুপারস্টার থালাপতি বিজয় অভিনীত সিনেমা ‘মাষ্টার’। আগামী ১৩ই এপ্রিল মুক্তি পেতে যাচ্ছে এই তারকার নতুন সিনেমা ‘বিস্ট’। তামিলের পাশাপাশি সিনেমাটি হিন্দি, তেলুগু, মালায়ালাম এবং কন্নড় ভাষায়ও মুক্তি দিচ্ছেন নির্মাতারা। ‘মাষ্টার’ সিনেমাটির হিন্দি সংস্করণের ব্যবসায়িক সাফল্যে ‘বিস্ট’ সিনেমার প্রতিও প্রত্যাশা অনেক। জানা গেছে এবার বেশ বড় পরিসরে মুক্তি পাচ্ছে থালাপতি বিজয়ের ‘বিস্ট’ হিন্দি সংস্করণটি।

থালাপতি বিজয়ের ‘বিস্ট’ সিনেমার তামিল ট্রেলার মুক্তির পর আগের সব রেকর্ড ভেঙ্গে দিয়েছে বহুল প্রতীক্ষিত এই সিনেমাটির ট্রেলার। এরপর নির্মাতারা প্রকাশ করেছেন সিনেমাটির হিন্দি সংস্করণের ট্রেলারও। হিন্দিতে এই সিনেমার ট্রেলার প্রকাশ করেছেন বলিউড তারকা বরুন ধাওয়ান। তবে হিন্দিতে সিনেমাটি ‘বিস্ট’ নামে মুক্তি পাচ্ছে না। হিন্দিতে সিনেমাটির নাম দেয়া হয়েছে ‘রো’। বলিউড ভিত্তিক সংবাদ মাধ্যমের খবর অনুযায়ী হিন্দিতেও ভালোভাবে মুক্তির পরিকল্পনা করছেন এর নির্মাতারা।

বলিউডের সিনেমার বাজারে হিন্দিতে ‘বিস্ট’র প্রদর্শনের দায়িত্বে রয়েছে ইউএফও মুভিজ। সিনেমাটির হিন্দি সংস্করণ মুক্তি প্রসঙ্গে প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী কর্মকর্তা পঙ্কজ জয়সিং বলেন, ‘আমরা হিন্দি ভাষার সিনেমার বাজারে বিস্ট ৬০০-৭০০ টি প্রেক্ষাগৃহে মুক্তির চিন্তা করছি।‘ হিন্দিতে ১৩ বা ১৪ এপ্রিল মুক্তির কারনে সিনেমাটি বক্স অফিসে ‘কেজিএফ চ্যাপ্টার ২’ এবং ‘জার্সি’ সিনেমার মুখোমুখি হতে যাচ্ছে।

এদিকে হিন্দির সিনেমার বাজারে থালাপতি বিজয়ের ‘বিস্ট’ সিনেমার সম্ভাবনা নিয়ে সিনেমার বিষয়ক একজন ট্রেড বিশেষজ্ঞ বলেন, ‘বিজয়ের মাষ্টার হিন্দিতে তেমন ভালো ব্যবসা করতে পারেনি। এছাড়া সম্প্রতি হিন্দিতে ডাব হওয়া রবি তেজার খিলাড়ী এবং অজিত কুমারের ভালিমাই সিনেমাগুলো তেমন আয় করতে সক্ষম হয়নি। কিন্তু পুষ্পাঃ দ্য রাইজ এবং আরআরআর সিনেমাগুলোর বক্স অফিস সাফল্য বিস্ট এর জন্য সম্ভাবনার কারন হতে পারে। এছাড়া সিনেমাটির ট্রেলার দর্শকদের মাঝে আগ্রহ তৈরি করতে সক্ষম হয়েছে।‘

উল্লেখ্য যে সম্প্রতি প্রকাশিত ট্রেলার থেকে স্পষ্ট বোঝা যাচ্ছে বিজয়ের ভক্তদের জন্য দারুণ কিছু অপেক্ষা করছে প্রেক্ষাগৃহে। একজন সোলজার চরিত্রে বীররাঘবন হিসেবে বিজয় ছিলেন মুগ্ধতার উদাহরণ। ২ মিনিট ৫৬ সেকেন্ডের ট্রেলার থেকে আরো বোঝা গেছে যে সরকার এবং সন্ত্রাসী সংগঠনের মধ্যকার সমঝোতাকারী হিসেবে কাজ করছেন সেলভারাঘবন। অন্যদিকে পূজা হেগকে সন্ত্রাসীদের কাছে একজন জিম্মি হিসেবে দেখানো হয়েছে আর অপর্না দাসকে দেখা যাবে মন্ত্রীর মেয়ের চরিত্রে।

এদিকে প্রকাশের পর ইতিমধ্যে নতুন রেকর্ড গড়েছে থালাপতি বিজয় অভিনীত ‘বিস্ট’ সিনেমার ট্রেলারটি। প্রকাশের মাত্র ২ ঘণ্টায় ১০ মিলিয়ন ভিউর রেকর্ড গড়েছে ট্রেলারটি। সিনেমাটির নির্মাতা প্রতিষ্ঠান সান পিকচার্স সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ভিডিও প্রকাশের মাধ্যমে খবরটি জানিয়েছে। এছাড়া এই প্রতিবেদন লিখা পর্যন্ত ইউটিউবে ট্রেলারটিতে দেড় মিলিয়ন লাইক পরেছে যার বিপরীতে কোন ডিজলাইক দেখা যায়নি।

প্রসঙ্গত, সান পিকচার্স প্রযোজিত ‘বিস্ট’ সিনেমায় থালাপাতি বিজয়ের বিপরীতে অভিনয় করছেন পূজা হেগ। এছাড়া সিনেমাটিতে আরো একটি গুরুত্বপূর্ন চরিত্রে অভিনয় করছেন মালায়লাম অভিনেত্রী অপর্না দাস। আর সিনেমাটির সংগীত পরিচালনা করছেন জনপ্রিয় সংগীত পরিচালক অনিরুদ্ধ। পরিকল্পনা অনুযায়ী সবকিছু ঠিক থাকলে আগামী এপ্রিলে আবারো বক্স অফিসে ঝড় তুলতে আসবেন তামিলের বর্তমানে সময়ের সবচেয়ে জনপ্রিয় তারকা থালাপাতি বিজয়।

আরো পড়ুনঃ
প্রকাশ্যে ‘বিস্ট’ ট্রেলার: রেকর্ডের খাতায় থালাপতি বিজয়ের নতুন ধামাকা
তিন ইন্ডাস্ট্রির তিন সিনেমায় ত্রিমুখী লড়াইয়ে বলিউড বক্স অফিস
থালাপতি বিজয় অভিনীত ‘বিস্ট’: জানা গেলো ট্রেলার প্রকাশের তারিখ

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d