থালাপতি বিজয়কে নিয়ে অ্যাটলি কুমারের বিগ বাজেটের প্যান ইন্ডিয়া সিনেমা!

থালাপতি বিজয়কে নিয়ে অ্যাটলি

থালাপতি বিজয়কে নিয়ে অ্যাটলি

সুপারস্টার থালাপতি বিজয় এবং অ্যাটলি কুমার তামিল সিনেমার অন্যতম দর্শকনন্দিত অভিনেতা-নির্মাতা জুটি। থালাপতি বিজয়কে নিয়ে অ্যাটলি কুমার পরিচালিত সিনেমাগুলো বক্স অফিসে ব্লকবাস্টার ব্যবসা করতে সক্ষম হয়েছে। এই জুটির এখন পর্যন্ত তিনটি সিনেমা মুক্তি পেয়েছে যার প্রতিটি ছিলো ব্যবসা সফল। কলিউডের সীমানা পেরিয়ে থালাপতি বিজয় এবং অ্যাটলি কুমার এবার আসছেন প্যান ইন্ডিয়া সিনেমা নিয়ে। শুধু তামিল নয় প্যান ইন্ডিয়া দর্শকের চাহিদার কথা বিবেচনায় রেখে নির্মিত হতে যাচ্ছে থালাপতি বিজয়কে নিয়ে অ্যাটলি কুমারের বিগ বাজেটের এই সিনেমাটি।

সম্প্রতি কলিউড ভিত্তিক একটি সংবাদ মাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী একটি প্যান ইন্ডিয়া সিনেমা নিয়ে আলোচনা করছেন থালাপতি বিজয় এবং অ্যাটলি কুমার। জানা গেছে সিনেমাটি থালাপতি বিজয় এবং অ্যাটলি কুমারের সবচেয়ে বড় সিনেমা হতে যাচ্ছে। সিনেমাটির বাজেট ৩০০ কোটি রুপি হতে যাচ্ছে বলেও জানিয়েছে সংবাদ মাধ্যমটি। সে হিসেবে সিনেমাটির চলতি বছরের তামিলের সবচেয়ে বড় ব্লকবাস্টার ‘বিক্রম’ সিনেমার তিনগুন বাজেটে নির্মিত হতে যাচ্ছে।

চলতি বছরে মুক্তিপ্রাপ্ত কমল হাসান অভিনীত ‘বিক্রম’ সিনেমাটি তামিলে বক্স অফিসে সবচেয়ে বেশী আয়ের সিনেমা হিসেবে আবির্ভুত হয়েছে। লোকেশ খানাগরাজ পরিচালিত এই সিনেমায় কমল হাসানের সাথে আরো অভিনয় করেছেন বিজয় সেতুপতি এবং ফাহাদ ফাসিল। তারকাবহুল এই সিনেমাটি ১১০ কোটি রুপি বাজেটে নির্মিত হয়েছিলো বলে জানা গেছে। অন্যদিকে থালাপতি বিজয়কে নিয়ে অ্যাটলির প্যান ইন্ডিয়া সিনেমার বাজেট হবে ৩০০ কোটি, যা সিনেমাটিকে কলিউডের ইতিহাসের অন্যতম ব্যয়বহুল সিনেমায় পরিণত করছে।

তবে সিনেমাটি নয়ে এখনো বিস্তারিত কিছু জানা যায়নি। বর্তমানে সিনেমাটি নিয়ে থালাপতি বিজয় এবং অ্যাটলি সিনেমাটি নিয়ে আলোচনা করছেন। প্রাথমিকভাবে প্লট চূড়ান্ত হলেও এই সিনেমাটির চিত্রনাট্য নিয়ে অ্যাটলি কুমার এখনো কাজ শুরু করেননি। চিত্রনাট্য চূড়ান্ত হলেও কেবল সিনেমাটির বাকী শিল্পী কুশলীদের চূড়ান্ত করা সম্ভব হবে বলে জানিয়েছে সংশ্লিষ্ট একটি সূত্র। এরপর আসতে পারে থালাপতি বিজয়কে নিয়ে অ্যাটলি কুমারের বিগ বাজেটের এই প্যান ইন্ডিয়া সিনেমার আনুষ্ঠানিক ঘোষণা।

থালাপতি বিজয় এবং অ্যাটলি কুমার এর আগে একসাথে তিনটি সিনেমায় কাজ করেছেন। অ্যাকশন নির্ভর গল্পে নির্মিত এই সিনেমাগুলো হচ্ছে ‘থেরি’, ‘মার্শাল’ এবং ‘বিগিল’। এই প্রতিটি সিনেমাই বক্স অফিসে ঝড় তুলেছিলো। এখন পর্যন্ত এই নির্মাতা-অভিনেতা জুটি বক্স অফিসে শতভাগ সফলতা অর্জন করতে সক্ষম হয়েছে। মাল্টিপ্লেক্স থেকে একক পর্দা – সব শ্রেণীর দর্শকদের কাছে সমানভাবে গ্রহণযোগ্যতা পেয়েছে সিনেমাগুলো। সবকিছু ঠিক থাকলে নতুন এই সিনেমার মাধ্যমে তামিলের পাশাপাশি প্যান ইন্ডিয়া বক্স অফিসে আলোড়ন তুলতে যাচ্ছেন বিজয় এবং অ্যাটলি।

প্রসঙ্গত, অ্যাটলি কুমার বর্তমানে শাহরুখ খানকে নিয়ে তার ‘জওয়ান’ সিনেমার কাজে ব্যস্ত রয়েছেন। শাহরুখ খানের পাশাপাশি এই সিনেমাটি নির্মাতা অ্যাটলি কুমারেরও প্রথম প্যান ইন্ডিয়া সিনেমা হতে যাচ্ছে। সিনেমাটিতে শাহরুখ খানের সাথে আরো অভিনয় করছেন দক্ষিণের সিনেমার লেডি সুপারস্টার নয়নতারা, বিজয় সেতুপতি, প্রিয়ামনি, সানিয়া মালহোত্রা, সুনীল গ্রোভার, ইয়োগি বাবু সহ আরো অনেকে। আগামী বছরের ২রা জুন ভারতে মোট পাঁচটি ভাষায় মুক্তি পাবে ‘জওয়ান’ সিনেমাটি।

অন্যদিকে, থালাপতি বিজয় বর্তমানে ভামসি প্যাডিপল্লী পরিচালিত ‘ভারিসু’ সিনেমার কাজে ব্যস্ত রয়েছেন। ‘ভারিসু’ সিনেমার কাজ শেষ করে থালাপতি বিজয় লোকেশ খানাগরাজ পরিচালিত নতুন সিনেমার কাজ শুরু করবেন। গ্যাংস্টার অ্যাকশন ভিত্তিক গল্পে নির্মিতব্য নাম ঠিক না হওয়া এই সিনেমাটি বর্তমানে ‘থালাপতি ৬৭’ নামে পরিচিত। জানা গেছে এরপরই থালাপতি বিজয় নির্মাতা অ্যাটলি কুমারের ক্যারিয়ারের সবচেয়ে বড় বাজেটের এই প্যান ইন্ডিয়া সিনেমার কাজ শুরু করবেন। আগামী বছরের শেষভাগে সিনেমাটির দৃশ্যধারন শুরু হবে বলে আশা করা যাচ্ছে।

আরো পড়ুনঃ
ভারতে চার ভাষায় মুক্তি পাচ্ছে আক্কিনেনি নাগার্জুন অভিনীত ‘দ্য গোস্ট’
এবার প্রভাসের সিনেমায় খলনায়ক চরিত্রে বলিউড তারকা সঞ্জয় দত্ত
ভূপর্যটক অ্যাকশন অ্যাডভেঞ্চার গল্পে মহেশ বাবুকে নিয়ে রাজামৌলীর সিনেমা

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d