‘আরআরআর’ কি তেলুগু নির্মাতাদের তাদের সিনেমার মুক্তির তারিখ পরিবর্তনের কারন?

তেলুগু নির্মাতাদের তাদের সিনেমার

তেলুগু নির্মাতাদের তাদের সিনেমার

চারদিনের বন্ধের কারনে সিনেমা মুক্তির জন্য তেলুগু নির্মাতাদের কাছে সংক্রান্তি খুবই আকর্ষনীয় উৎসব। লম্বা বন্ধের কারনে প্রেক্ষাগৃহে দর্শক সমাগম থেকে সুবিধা নিতে বড় বাজেটের সিনেমাগুলো সংক্রান্তিতে মুক্তি দিতে চান নির্মাতারা। চলতি বছরেও সংক্রান্তিতে নিজেদের সিনেমা মুক্তির ঘোষনা দিয়েছিলেন একাধিক নির্মাতা। ঘোষিত সিনেমাগুলোর মধ্যে সবচেয়ে আলোচিত সিনেমা হচ্ছে এসএস রাজামৌলী পরিচালিত ‘আরআরআর’। সম্প্রতি প্রকাশ করা হয়েছে সিনেমাটির একটি টিজার ভিডিও। ভিডিওটি প্রকাশের পরই পাল্টে গেছে সংক্রান্তিতে সিনেমা মুক্তির দৃশ্যপট। শুরু হয়েছে তেলুগু নির্মাতাদের তাদের সিনেমার মুক্তির তারিখ পরিবর্তনের হিড়িক।

‘আরআরআর’ সিনেমাটির প্রথম টিজারটি ব্যাপকভাবে আলোচিত হয়েছে দর্শক এবং ইন্ডাস্ট্রির সবার কাছে। দুর্দান্ত সব ভিস্যুয়াল এবং দুই সুপারস্টারের সাথে রাজামৌলীর নির্দেশনা। সব মিলিয়ে আরো একটি রেকর্ডের সাক্ষী হতে যাচ্ছে তেলুগু সিনেমা ইন্ডাস্ট্রি। সবকিছু ঠিক থাকলে আগামী ৭ই জানুয়ারি তেলুগুর পাশাপাশি প্যান-ইন্ডিয়া মুক্তি পেতে যাচ্ছে বহুল প্রতীক্ষিত এই সিনেমাটি। আর সেই কারনে আগামী সংক্রান্তি উপলক্ষ্যে মুক্তির প্রস্তুতি নেয়া সিনেয়ামগুলোর মুক্তির তারিখ পরিবর্তন করছেন নির্মাতারা। ধারনা করা হচ্ছে ‘আরআরআর’ সিনেমাটির টিজার ভিডিও প্রকাশের পর নিজেদের সিনেমার মুক্তি নিয়ে নতুন করে ভাবছেন তেলুগু নির্মাতারা।

সম্প্রতি জানা গেছে বালকৃষ্ণের ‘আখণ্ড’ সিনেমাটি আগামী ক্রিসমাসে মুক্তির প্রস্তুতি নিচ্ছে, যা আগে সংক্রান্তিতে মুক্তির কথা ছিলো। ‘আরআরআর’ সিনেমাটির টিজার প্রকাশের পর এখন এই সিনেমা ক্রিসমাসে আল্লু অর্জুন অভিনীত ‘পুষ্পা’ সিনেমার সাথে মুক্তি পেতে যাচ্ছে। এছাড়া আরো কয়েকটি তেলুগু সিনেমা সংক্রান্তিতে মুক্তির পরিকল্পনা করলেও এখন ক্রিসমাসে মুক্তির জন্য প্রস্তুতি নিচ্ছে। এই সিনেমাগুলোর মধ্যে রয়েছে আখিল অভিনীত ‘এজেন্ট’, ননী অভিনীত ‘শ্যাম সিংহ রায়’ এবং নাগা সুরিয়া অভিনীত ‘লক্ষ্য’।

এছাড়া আরো জানা গেছে সংক্রান্তিতে মুক্তির কথা থাকলেও পিছিয়ে যাচ্ছে মহেশ বাবু অভিনীত ‘সরকারু ভারি পাতা’। পরশুরাম পরিচালিত এই সিনেমাটি এখন সংক্রান্তির পরিবর্তে উগাদি উপলক্ষ্যে আগামী ১লা এপ্রিল মুক্তি পেতে যাচ্ছে। সিনেমাটিতে মহেশ বাবুর বিপরীতে অভিনয় করেছেন কীর্তি সুরেশ। মিথ্রি মুভি মেকারস প্রযোজিত সিনেমাটির টিজার ইতিমধ্যে প্রকাশ করা হয়েছে।

উল্লেখ্য যে, ‘আরআরআর’ সিনেমাটি স্বাধীনতা যুদ্ধের দুই যোদ্ধা কোমারাম ভীম এবং আল্লুরি সীতারামারাজু এর উপর ভিত্তি করে নির্মিত। এই সিনেমার প্রধান কয়েকটি চরিত্রে অভিনয় করেছেন এনটিয়ার জুনিয়র, রাম চরন, অজয় দেবগন, আলিয়া ভাট, অলিভিয়া মরিস সহ আরো অনেকেই। ডিভিভি এন্টারটেইনমেন্ট ব্যানারে নির্মিতব্য সিনেমাটি প্রযোজনা করেছেন ডিভিভি ডানায়া। সিনেমাটি তেলুগু, হিন্দী, তামিল, মালায়লাম এবং কন্নড় সহ ভারতের আরো কয়েকটি ভাষায় মুক্তি পাবে বলে জানা গেছে।

আরো পড়ুনঃ
মুক্তি পাচ্ছে ‘আরআরআর’: মুখোমুখি রাজামৌলী এবং সঞ্জয় লীলা বানসালী
‘আরআরআর’ সিনেমার মুক্তি নিয়ে মুখোমুখি রাজামৌলি এবং জয়ন্তীলাল
‘আরআরআর’ থেকে ‘আরসি১৭’: রাম চরন অভিনীত যত প্রতীক্ষিত সিনেমা

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d