শীগ্রই আসছে তামিল সুপারস্টার কমল হাসান অভিনীত ‘বিক্রম’ মুক্তির ঘোষনা

কমল হাসান অভিনীত ‘বিক্রম’

কমল হাসান অভিনীত ‘বিক্রম’

তামিল সিনেমার সুপারস্টার কমল হাসান অভিনীত ‘বিক্রম’ সিনেমাটি বছরের অন্যতম প্রতীক্ষিত সিনেমাগুলোর একটি। তারকাবহুল এই সিনেমায় কমল হাসানকে একজন পুলিশ অফিসারের ভূমিকায় দেখা যাবে। সিনেমাটি পরিচালনা করছেন থালাপাতি বিজয়ের সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ‘মাষ্টার’ সিনেমার পরিচালক লোকেশ খানাগরাজ। জানা গেছে শীগ্রই আসছে কমল হাসান অভিনীত ‘বিক্রম’ সিনেমাটির মুক্তির ঘোষনা। আগামী ১৪ই মার্চ সিনেমাটির মুক্তির তারিখ ঘোষনা করা হবে বলে জানিয়েছেন এই নির্মাতা নিজেই।

আজ (১১ই মার্চ) মাইক্রো ব্লগিং সাইট টুইটারে এই ঘোষণাটি দিয়েছেন তামিল সিনেমার জনপ্রিয় নির্মাতা লোকেশ খানাগরাজ। সিনেমাটির নতুন একটি পোষ্টার প্রকাশের মাধ্যমে ভক্ত-অনুরাগীদের এই খবরটি জানিয়েছেন তিনি। প্রকাশিত নতুন পোষ্টারে সিনেমাটির প্রধান তারকা কমল হাসানকে কাঁধে বন্দুক নিয়ে দাঁড়িয়ে থাকতে দেখা গেছে। পিছনে লাল রঙের ছড়াছড়িতে দাঁড়িয়ে থাকা কমল হাসানের চোখে ছিলো রাজ্যের হিংস্রতা।

লোকেশ খানাগারাজ পরিচালিত নতুন এই অ্যাকশন থ্রিলার ‘বিক্রম’ সিনেমাটিতে কমল হাসানের সাথে আরো অভিনয় করছেন বিজয় সেতুপতি এবং ফাহাদ ফাসিল। গত ১০ই জুলাই সামাজিক যোগাযোগ মাধ্যমে সিনেমাটির ফার্স্টলুক পোষ্টার প্রকাশ করেছেন তামিল সিনেমার কিংবদন্তী অভিনেতা কমল হাসান। এই সিনেমায় কমল হাসান এবং ফাহাদ ফাসিলের অভিনয়ের কথা শোনা গেলেও বিজয় সেতুপতির কথা এর আগে আনুষ্ঠানিকভাবে জানাননি নির্মাতারা।

টুইটারে সিনেমাটির ফার্স্টলুক প্রকাশ করে কিংবদন্তী অভিনেতা কমল হাসান লিখেছিলেন, ‘কেবল বীরদেরই বীরত্বের মুকুট পরানো উচিত। আমাদের সেরা মেধাবীদের আপনাদের সামনে নিয়ে আসার দুঃসাহস আবারো দেখাতে যাচ্ছি। আগের মত এবারও আমাদের বিজয়ী হতে দিন।‘ এছাড়া সিনেমাটির নির্মাতা লোকেশ খানাগারাজ পোষ্টারটি শেয়ার করে কমল হাসান অভিনীত ১৯৮৬ সালে মুক্তিপ্রাপ্ত সিনেমার একটি গান লিখেছিলেন।

এর আগে নিজের ৬৬তম জন্মদিনে কমল হাসান তার ২৩২তম সিনেমা ‘বিক্রম’ এর টিজার প্রকাশ করেন। প্রকাশিত টিজারে কমল হাসানের চরিত্রের এক ঝলক দেখা গেছে, সেই সাথে বিভিন্ন জায়গায় অনেক ধরনের অস্ত্রও কমল হাসানকে লুকিয়ে রাখতে দেখা গেছে। ‘বিক্রম’ সিনেমাটি প্রযোজনা করেছে কমল হাসানের প্রযোজনা সংস্থা রাজ কমল ফিল্মস ইন্টারন্যাশনাল। গত সপ্তাহে সিনেমাটির দৃশ্যধারনের কাজ শেষ হয়েছে বলেও জানা গেছে।

আরো পড়ুনঃ
লোকেশ খানাগারাজের ‘বিক্রম’: তিন তারকার একশন থ্রিলারের ফার্স্টলুক প্রকাশ
রাজামৌলীর নতুন সিনেমায় খলচরিত্রে অভিনয় করছেন চিয়ান বিক্রম!
পা রঞ্জিতের নতুন সিনেমায় অভিনয় করছেন তামিল সুপারস্টার বিক্রম

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d