এনটিআর জুনিয়র অভিনীত আসন্ন পাঁচটি প্যান ইন্ডিয়া অ্যাকশন সিনেমা

এনটিআর জুনিয়র অভিনীত

‘বাহুবলী’ সিরিজের পর প্রভাস তেলুগুর পাশাপাশি প্যান ইন্ডিয়া দর্শকদের কাছে ব্যাপক গ্রহণযোগ্যতা অর্জন করতে সক্ষম হয়েছিলেন। প্রভাসের পর দক্ষিণের পাশাপাশি উত্তরেও ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছেন তেলুগু সুপারস্টার এনটিআর জুনিয়র। বিশেষ করে ‘আরআরআর’ সিনেমাটির বিশাল সাফল্যের পর প্যান ইন্ডিয়া সুপারস্টার হিসেবে আবির্ভুত হয়েছেন এই তারকা। সর্বোচ্চ পারিশ্রমিক পাওয়া তেলুগু সুপারস্টারদের মধ্যে এনটিআর জুনিয়র অভিনীত বেশ কয়েকটি প্যান ইন্ডিয়া সিনেমা নির্মানাধীন রয়েছে। এনটিআর জুনিয়র অভিনীত আসন্ন পাঁচটি প্যান ইন্ডিয়া অ্যাকশন সিনেমা নিয়ে বিস্তারিত আলোচনা থাকছে এই প্রতিবেদনে।

০১। কোরাটালা শিবা পরিচালিত ‘দেবরা’
এনটিআর জুনিয়র অভিনীত ৩০তম সিনেমাটি পরিচালনা করছেন আলোচিত নির্মাতা কোরাটালা শিবা। ইতিমধ্যে সিনেমাটির ফার্স্টলুক পোষ্টার প্রকাশ করেছেন নির্মাতারা। প্রকাশিত ফার্স্টলুক পোষ্টারে দুই হাতে দুটি তলোয়ার হাতে দাড়িয়ে থাকতে দেখা গেছে এনটিআর জুনিয়রকে। পোষ্টারেই নিশ্চিত হওয়া গেছে যে, দুর্দান্ত অ্যাকশন ধামাকা নিয়ে হাজির হচ্ছেন এই তারকা। এই সিনেমার মাধ্যমে তেলুগু চলচ্চিত্রে অভিষিক্ত হচ্ছেন জাহ্নবী কাপুর। ‘দেবরা’ নামের সিনেমাটি প্যান ইন্ডিয়া দর্শকদের কথা বিবেচনা করে নির্মিত হচ্ছে। তেলুগুর পাশাপাশি হিন্দি, তামিল, কন্নড় এবং মালয়ালাম ভাষায় মুক্তি পাবে এটি।

০২। প্রশান্ত নীল পরিচালিত সিনেমা (এনটিআর ৩১)
আগেই জানা গিয়েছিলো ‘সালার’ সিনেমার পর ‘কেজিএফ’ খ্যাত নির্মাতা প্রশান্ত নীল এনটিআর জুনিয়রকে নিয়ে নির্মান করতে যাচ্ছেন নতুন সিনেমা। নাম ঠিক না হওয়া সিনেমাটি বর্তমানে ‘এনটিআর ৩১’ হিসেবে পরিচিত। এই সিনেমাটির ফার্স্টলুকও ইতিমধ্যে প্রকাশ করেছেন নির্মাতারা। প্রকাশিত ফার্স্টলুক পোষ্টারে দুর্ধর্ষ রুপে হাজির হয়েছেন এই তারকা। প্রশান্ত নীলের আগের সিনেমাগুলোর ধারাবাহিকতা বিবেচনা করলে, এটা নিঃসন্দেহে বলা যায় যে আরো একটি দুর্দান্ত প্যান ইন্ডিয়া অ্যাকশন ধামাকা হতে যাচ্ছে এনটিআর জুনিয়র অভিনীত ৩১তম সিনেমাটি।

০৩। হৃতিকের সাথে স্পাই ইউনিভার্সের ‘ওয়ার ২’
কিছুদিন আগেই জানা গেছে ‘টাইগার থ্রী’-এর পর স্পাই ইউনিভার্সের নতুন সিনেমা ‘ওয়ার ২’ নির্মান করতে যাচ্ছে বলিউডের প্রভাবশালী প্রযোজনা প্রতিষ্ঠান যশ রাজ ফিল্মস। প্রথম পর্ব সিদ্ধার্থ আনন্দ পরিচালনা করলেও দ্বিতীয় পর্বের পরিচালক হিসেবে থাকছেন ‘ব্রহ্মাস্ত্র’ খ্যাত নির্মাতা অয়ন মুখার্জি। গুঞ্জন অনুযায়ী, সিনেমাটিতে এবার হৃতিক রোশনের মুখোমুখি হতে যাচ্ছে তেলুগু সুপারস্টার এনটিআর জুনিয়র। চলতি বছরের শেষ ভাগে সিনেমাটির দৃশ্যধারন শুরুর কথা রয়েছে। সবকিছু ঠিক থাকলে যশ রাজ ফিল্মসের প্যান ইন্ডিয়া অ্যাকশন সিনেমা ‘ওয়ার ২’ দিয়ে বলিউডে অভিষিক্ত হতে যাচ্ছেন এই তারকা।

০৪। ভেট্রিমারান পরিচালিত নতুন সিনেমা (এনটিআর ৩৩)
আলোচিত নির্মাতা ভেট্রিমারন সম্প্রতি প্রকাশ করেছেন যে তিনি একটি বিশাল অ্যাকশন সিনেমার জন্য জুনিয়র এনটিআর-এর সাথে আলোচনা করছেন। ভেট্রিমারানের আগের সিনেমাগুলোতে দুর্দান্ত সব অ্যাকশন এবং হিংস্রতা দেখে অভস্থ দর্শকরা। ভেট্রিমারান পরিচালিত এনটিআর জুনিয়র অভিনীত নতুন সিনেমাটিও এর ব্যাতিক্রম হবে না বলে জানা গেছে। এছাড়া পরিচালক আরও জানিয়েছেন যে এটি একটি দুই পর্বের সিনেমা হতে যাচ্ছে। এনটিআর জুনিয়র অভিনীত আরো একটি প্যান ইন্ডিয়া অ্যাকশন সিনেমা পেতে যাচ্ছেন ভক্তরা।

০৫। ত্রিবিক্রম পরিচালিত নতুন সিনেমা (এনটিআর ৩৪)
টলিউড প্রযোজক সূর্যদেবরা নাগভমশি সম্প্রতি প্রকাশ করেছেন যে টলিউডের শীর্ষ পরিচালকদের মধ্যে একজন ত্রিবিক্রম জুনিয়র এনটিআর-এর সাথে একটি বিশাল অ্যাকশন সিনেমার পরিকল্পনা করছেন। আর সিনেমাটি তার ক্যারিয়ারের সবচেয়ে ব্যয়বহুল সিনেমাগুলোর মধ্যে একটি হতে যাচ্ছে। ত্রিবিক্রমের পরিচালনায় এনটিআর জুনিয়র অভিনীত এই সিনেমাটি তার ক্যারিয়ারের ৩৪তম সিনেমা হতে যাচ্ছে। ত্রিবিক্রমও সাধারণত অ্যাকশন সিনেমার জন্য বিখ্যাত। তাই, এনটিআর জুনিয়রের আরো একটি দুর্দান্ত প্যান ইন্ডিয়া অ্যাকশন সিনেমার প্রত্যাশা করতেই পারেন দর্শকরা।

প্রিয় পাঠক, এনটিআর জুনিয়র অভিনীত আসন্ন এই পাঁচটি প্যান ইন্ডিয়া অ্যাকশন সিনেমার মধ্যে আপনি কোন সিনেমাটি নিয়ে বেশী আগ্রহী? এছাড়া এই সিনেমাগুলোর মধ্যে কোন সিনেমাটির বক্স অফিসে বেশী আয়ের সম্ভাবনা আছে বলে আপনি মনে করছেন? সিনেমাগুলোর নিয়ে আপনাদের মতামত আমাদের জানিয়ে দিন মন্তব্যে। উপরে উল্লেখিত সিনেমাগুলোর মধ্যে শুধুমাত্র কোরাটালা শিবা পরিচালিত ‘এনটিআর ৩০’ নির্মানাধীন রয়েছে। বাকী সিনেমাগুলোর কাজ শুরুর ব্যাপারে নিশ্চিত হওয়া যায়নি এখনো।

আরো পড়ুনঃ
দক্ষিণের সিনেমায় স্বজনপ্রীতি: তারকা পরিবারের দখলে সবগুলো ইন্ডাস্ট্রি
রাজামৌলীর হাত ধরে শুরু হলো জাহ্নবী কাপুরের প্রথম তেলুগু সিনেমা
আবারো পিছিয়ে যাচ্ছে এনটিআর জুনিয়রের নতুন সিনেমার কাজ!

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d