এনটিআর জুনিয়রের নতুন সিনেমায় খলনায়কঃ বিবেচনায় আছেন তিন তারক!

এনটিআর জুনিয়রের নতুন

এসএস রাজামৌলী পরিচালিত ‘আরআরআর’ সিনেমাটির ঐতিহাসিক সাফল্যের পর এনটিআর জুনিয়রের নতুন সিনেমা নিয়ে সবার আগ্রহ আকাশচুম্বী। প্যান ইন্ডিয়া ব্লকবাস্টার এই সিনেমাটির পর এই তারকার পরবর্তি সিনেমা নিয়ে ইতিমধ্যে শুরু হয়েছে আলোচনা। ইতিমধ্যে এনটিআর জুনিয়রের নতুন সিনেমার ঘোষণাও পাওয়া গেছে। সম্প্রতি জানা গেছে সিনেমাটিতে প্রধান খলনায়ক চরিত্রে তারকা নির্বাচনে ব্যস্ত সময় পার করছেন এর নির্মাতারা। সিনেমাটিতে খলনায়ক হওয়ার দৌড়ে তিনজন তারকা নিয়ে চলছে প্রতিযোগিতা।

মাস কয়েক আগে কোরাটোলা শিভা পরিচালিত সিনেমায় অভিনয়ের কথা ঘোষণা করেছিলেন এনটিআর জুনিয়র। ‘আরআরআর’ সিনেমার পর আবারো ‘জনতা গ্যারেজ’ নির্মাতার সাথে কাজের খবরে উচ্ছ্বাসিত ছিলেন এই তারকার ভক্তরা। তবে এরমধ্যে সিনেমাটি নিয়ে নতুন খবর পাওয়া যাচ্ছিলো না নির্মাতা বা এই তারকার পক্ষ্য থেকে। অবশেষে সিনেমাটি নিয়ে জানা গেলো নতুন খবর। ভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত খবরে জানা গেছে, সিনেমাটিতে খলনায়ক চরিত্রে অভিনয়ের জন্য তিনজন তারকার সাথে আলোচনা শুরু করেছেন নির্মাতারা।

গত বছরের মে মাসে কোরাটোলা শিবার নতুন সিনেমায় এনটিআর জুনিয়রের অভিনয়ের আনুষ্ঠানিক ঘোষণা দেয়া হয়েছিলো। নাম ঠিক না হওয়া সিনেমাটি আপাতত ‘এনটিআর ৩০’ হিসেবে পরিচিত। তবে এর পর সিনেমাটি নিয়ে বেশ কয়েকটি গুঞ্জন শোনা গিয়েছিলো। সিনেমাটি নিয়ে বিভিন্ন সময়ে প্রকাশিত প্রতিবেদনগুলোর মধ্যে ছিলো এর চিত্রনাট্যে পরিবর্তন, নির্মাতাদের সাথে এনটিআরের মতপার্থক্য সহ আরো অনেক কিছু। তবে সর্বশেষ খবরে জানা গেছে এনটিআর জুনিয়রের নতুন সিনেমায় খলনায়ক চরিত্রে একটি জনপ্রিয় মুখ বিবেচনা করছেন কোরাটোলা শিবা।

টলিউড ভিত্তিক একটি সংবাদ মাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুসারে, ‘এনটিআর ৩০’ সিনেমায় খলনায়ক চরিত্রে টলিউড নয় বরং অন্য ইন্ডাস্ট্রি থেকে একজন জনপ্রিয় তারকাকে দেখা যেতে পারে। যেহেতু সিনেমাটি প্যান ইন্ডিয়া মুক্তির কথা বিবেচনা করে নির্মিত হচ্ছে, অন্য ইন্ডাস্ট্রির তারকাকে অন্তর্ভূক্তির মাধ্যমে এর পরিসর আরো বড় করতে যাচ্ছেন নির্মাতারা। আর এনটিআর জুনিয়রের নতুন সিনেমায় খলনায়ক চরিত্রে অভিনয়ের জন্য বিবেচনায় আছেন চিয়ান বিক্রম, বিজয় সেতুপতি এবং সাইফ আলী খান।

এনটিআর জুনিয়রের নতুন সিনেমায় খলনায়ক হিসেবে এই তিন তারকার কথা বিবেচনা করলেও এখনও চূড়ান্ত কিছু বলা যাচ্ছে না। এনটিআর আর্টস এবং যুবসুধা আর্টসের ব্যানারে সিনেমাটি প্রযোজনা করছেন হরি কৃষ্ণ কে. এবং সুধাকর মিকিলিনেনি। নন্দামুরি কল্যাণ রামের উপস্থাপনায় সিনেমাটির দৃশ্যধারনের কাজ আগামী মার্চে শুরু হওয়ার কথা রয়েছে। আর সবকিছু ঠিক থাকলে আগামী বছরের ২৪শে এপ্রিল মুক্তি পেতে যাচ্ছে আলোচিত এই সিনেমা।

উল্লেখ্য যে, ‘এনটিআর ৩০’ সিনেমার মাধ্যমে দ্বিতীয়বারের মত একসাথে কাজ করতে যাচ্ছেন এনটিআর এবং করাটোলা শিবা। এর আগে করাটোলা শিবা পরিচালিত ‘জনতা গ্যারেজ’ সিনেমায় মোহনলালের সাথে অন্যতম প্রধান চরিত্রে অভিনয় করেছিলেন এই তারকা। সংশ্লিষ্ট একটি সূত্রে জানা গেছে অ্যাকশন নির্ভর গল্পে নির্মিত হতে যাচ্ছে এনটিআর অভিনীত নতুন সিনেমাটি। প্রভাবশালী সংবাদ মাধ্যম ভেরাইটির সাথে আলাপকালে এনটিআর জানিয়েছেন যে, একটি প্রতিশোধ ড্রামা হতে যাচ্ছে ‘এনটিআর ৩০’।

উল্লেখ্য যে, করাটোলা শিবা পরিচালিত নতুন এই সিনেমাটি ছাড়াও এনটিআর অভিনীত আরো একটি সিনেমা ইতিমধ্যে নিশ্চিত হওয়া গেছে। এনটিআর জুনিয়রের ক্যারিয়ারের ৩১তম সিনেমাটি পরিচালনা করছেন ‘কেজিএফ’ সিরিজ খ্যাত নির্মাতা প্রশান্ত নীল। কিছুদিন আগে ফার্স্টলুক পোষ্টার প্রকাশের মাধ্যমে এই সিনেমাটির আনুষ্ঠানিক ঘোষণাও দিয়েছেন নির্মাতারা। অ্যাকশন নির্ভর গল্পের বিগ বাজেটের এই সিনেমাটি নিয়েও বিস্তারিত কিছু এখনো জানা যায়নি।

আরো পড়ুনঃ
এনটিআর ৩০: জুনিয়র এনটিআরের সঙ্গে জুটি বাঁধছেন রশ্মিকা মন্দানা?
এনটিআর অভিনীত নতুন সিনেমার মুক্তি তারিখ ঘোষণাঃ শুরু হচ্ছে দৃশ্যধারন
এনটিআর জুনিয়রের নতুন ধামাকা: প্রশান্ত নীলের সিনেমার ফার্স্ট লুক প্রকাশ

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d