আবারো পিছিয়ে যাচ্ছে এনটিআর জুনিয়রের নতুন সিনেমার কাজ!

এনটিআর জুনিয়রের নতুন সিনেমার

এসএস রাজামৌলী পরিচালিত ‘আরআরআর’ সিনেমাটির ঐতিহাসিক সাফল্যের পর এনটিআর জুনিয়রের নতুন সিনেমা নিয়ে সবার আগ্রহ আকাশচুম্বী। প্যান ইন্ডিয়া ব্লকবাস্টার এই সিনেমাটির পর এই তারকার পরবর্তি সিনেমা নিয়ে শুরু হয়েছে আলোচনা। ইতিমধ্যে এনটিআর জুনিয়রের নতুন সিনেমার ঘোষণাও পাওয়া গেছে। তেলুগু নির্মাতা করাটোলা শিবা পরিচালিত নাম ঠিক না হওয়া সিনেমাটি আপাতত ‘এনটিআর ৩০’ হিসেবে পরিচিত। শীগ্রই কাজ শুরুর কথা থাকলেও জানা গেছে আবারো পিছিয়ে যাচ্ছে এনটিআর জুনিয়রের নতুন সিনেমার নির্মান।

এই প্রথম নয়, এর আগেও কয়েকবার পিছিয়ে গেছে সিনেমাটির দৃশ্যধারন। প্রথমে সিনেমাটিতে এনটিআর জুনিয়রের বিপরীতে অভিনেত্রী নির্বাচন চুরান্ত না হওয়ায় কাজ শুরু করতে পারেননি এর নির্মাতারা। এরপর সিনেমাটির চিত্রনাট্য নিয়ে জটিলতায় পরেন নির্মাতারা। যেহেতু সিনেমাটি প্যান ইন্ডিয়া মুক্তির জন্য নির্মিত হচ্ছে, সেহেতু এর বক্স অফিস সাফল্য নিশ্চিত হতে চাচ্ছেন নির্মাতারা। ‘আরআরআর’ সিনেমাটির মাধ্যমে বিশ্বব্যাপী এনটিআর জুনিয়রের যে ভক্ত তৈরি হয়েছে তাদের হতাশ করতে চান না নির্মাতারা।

এদিকে সম্প্রতি শোনা যাচ্ছে ইতিমধ্যে সিনেমাটির প্রধান খলনায়ক চরিত্রে অভিনেতা চুরান্ত করেছেন নির্মাতারা। গুঞ্জন অনুযায়ী, ‘এনটিআর ৩০’ সিনেমায় খল চরিত্রে অভিনয় করছেন বলিউড অভিনেতা সাইফ আলী খান। সাইফ আলী খান ছাড়াও এই চরিত্রের জন্য বিজয় সেতুপতি এবং চিয়ান বিক্রমের কথাও বিবেচনা করেছিলেন করাটোলা শিবা। তবে শেষ পর্যন্ত সিনেমাটিতে প্রধান খলনায়কের চরিত্রে সাইফ আলী খানকে চূড়ান্ত করেছেন নির্মাতারা। ভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত খবরে এমনটাই নিশ্চিত হওয়া গিয়েছিলো।

এছাড়া সিনেমাটির দৃশ্যধারন শুরুর প্রস্তুতিও চূড়ান্ত করেছিলেন এনটিআর এবং শিবা। তেলুগু অভিনেতা তারাক রত্নের অপ্রত্যাশিত মৃত্যুর কারনে আবারো পিছিয়ে গেছে এনটিআর জুনিয়রের নতুন এই সিনেমার দৃশ্যধারনের কাজ। আগামী ২৪শে জানুয়ারি পূজার মাধ্যমে সিনেমাটির কাজ শুরুর কথা ছিলো। কিন্তু অপ্রত্যাশিত এই ঘটনার কারনে আপাতত এটি স্থগিত করা হয়েছে। সিনেমাটির কাজ শুরুর অনুষ্ঠানের নতুন তারিখ পরবর্তিতে ঘোষণা করবেন নির্মাতারা।

অন্যদিকে সিনেমাটিতে এনটিআরের বিপরীতে অভিনয়ের জন্য বলিউড অভিনেত্রী জাহ্নবী কাপুরের নাম শোনা যাচ্ছে। তবে এ ব্যাপারে নির্মাতাদের পক্ষ্য থেকে আনুষ্ঠানিক কোন ঘোষণা এখনো পাওয়া যায়নি। জাহ্নবী কাপুর ছাড়াও সিনেমাটির দ্বিতীয় প্রধান নারী চরিত্রে  ম্রূনাল ঠাকুরের নাম শোনা যাচ্ছে। গত বছর মুক্তিপ্রাপ্ত ‘সিতা রামাম’ সিনেমার মাধ্যমে প্যান ইন্ডিয়া দর্শকদের কাছে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করতে সক্ষম হয়েছেন ম্রূনাল। খুব শীগ্রই সিনেমাটির বিস্তারিত নির্মাতাদের পক্ষ্য থেকে জানানো হবে বলে আশা করছেন সংশ্লিষ্টরা।

‘এনটিআর ৩০’ সিনেমার মাধ্যমে দ্বিতীয়বারের মত একসাথে কাজ করতে যাচ্ছেন এনটিআর এবং করাটোলা শিবা। এর আগে করাটোলা শিবা পরিচালিত ‘জনতা গ্যারেজ’ সিনেমায় কাজ করেছিলেন তিনি। এই সুপারস্টার সূত্রে জানা গেছে অ্যাকশন নির্ভর গল্পে নির্মিত হতে যাচ্ছে এনটিআর অভিনীত নতুন সিনেমাটি। প্রভাবশালী সংবাদ মাধ্যম ভেরাইটির সাথে আলাপকালে তিনি জানিয়েছেন যে, একটি প্রতিশোধ ড্রামা হতে যাচ্ছে ‘এনটিআর ৩০’। এনটিআর আর্টস এবং যুবসুধা আর্টসের ব্যানারে সিনেমাটি প্রযোজনা করছেন হরি কৃষ্ণ কে. এবং সুধাকর মিকিলিনেনি।

‘আরআরআর’ সিনেমাটির ঐতিহাসিক সাফল্যের কারনে তেলুগুর পাশাপাশি পুরো ভারতে ব্যাপকভাবে জনপ্রিয়তা অর্জন করতে সক্ষম হয়েছে এনটিআর। তার এই জনপ্রিয়তা কাজে লাগাতে সিনেমাটি প্যান ইন্ডিয়া মুক্তি চিন্তা করছেন নির্মাতারা। সংবাদ মাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুসারে, তেলুগু ভাষায় নির্মিত হলেও ভারতের অন্যান্য ভাষায়ও মুক্তি পেতে যাচ্ছে এই সিনেমা। তেলুগু ছাড়াও হিন্দি, তামিল, কন্নড় এবং মালয়ালাম ভাষায়ও মুক্তি পেতে পারে এনটিআর অভিনীত নতুন এই সিনেমাটি।

উল্লেখ্য যে, করাটোলা শিবা পরিচালিত নতুন এই সিনেমাটি ছাড়াও এনটিআর অভিনীত আরো একটি সিনেমা ইতিমধ্যে নিশ্চিত হওয়া গেছে। এনটিআর জুনিয়রের ক্যারিয়ারের ৩১তম সিনেমাটি পরিচালনা করছেন ‘কেজিএফ’ খ্যাত নির্মাতা প্রশান্ত নীল। কিছুদিন আগে ফার্স্টলুক পোষ্টার প্রকাশের মাধ্যমে এই সিনেমাটির আনুষ্ঠানিক ঘোষণাও দিয়েছেন নির্মাতারা। অ্যাকশন নির্ভর গল্পের বিগ বাজেটের এই সিনেমাটি নিয়েও বিস্তারিত কিছু এখনো জানা যায়নি।

আরো পড়ুনঃ
এনটিআরের বিপরীতে দক্ষিণী সিনেমায় অভিষিক্ত হচ্ছেন জাহ্নবী কাপুর
এনটিআর জুনিয়রের নতুন সিনেমায় খলনায়কঃ বিবেচনায় আছেন তিন তারক!
এনটিআর জুনিয়রের একদশক: এই তারকার ৫টি আন্ডাররেটেড সিনেমা

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d