এনটিআরের বিপরীতে দক্ষিণী সিনেমায় অভিষিক্ত হচ্ছেন জাহ্নবী কাপুর

এনটিআরের বিপরীতে

২০১৮ সালে মুক্তিপ্রাপ্ত ‘ধড়ক’ সিনেমার মাধ্যমে বলিউডে করেছিলেন জাহ্নবী কাপুর। অন্যদিকে জাহ্নবী কাপুরের মা শ্রীদেবী দক্ষিণী সিনেমা দিয়ে অভিনয়ের যাত্রা শুরুর পর বলিউডের সবচেয়ে বেশী সিনেমায় অভিনয় করেছেন। সম্প্রতি জানা গেছে এবার দক্ষিণী সিনেমায় অভিষিক্ত হচ্ছেন জাহ্নবী কাপুর। এর আগে জানা গিয়েছিলো যে জাহ্নবী বিজয় দেবেরকোন্ডা সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন কিন্তু শেষ পর্যন্ত সেটি গুঞ্জন হিসেবেই থেকে গেছে। অবশেষে জুনিয়র এনটিআরের বিপরীতে দক্ষিণী সিনেমায় অভিষিক্ত হতে যাচ্ছেন জাহ্নবী কাপুর।

ভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত খবরে জানা গেছে তেলুগু সুপারস্টার জুনিয়র এনটিআর খুব শীগ্রই তার ক্যারিয়ারের ৩০তম সিনেমার কাজ শুরু করতে যাচ্ছেন। কোরাটোলা শিভা পরিচালিত সিনেমাটি আপাতত ‘এনটিআর ৩০’ নামে পরিচিত। চলতি মাসের শেষ সপ্তাহে সিনেমাটির দৃশ্যধারন শুরুর কথা রয়েছে। আর এই সিনেমাটির মাধ্যমে জুনিয়র এনটিআরের বিপরীতে দক্ষিণী সিনেমায় অভিষিক্ত বলিউড অভিনেত্রী জাহ্নবী কাপুর। সর্বশেষ ঘোষণা অনুযায়ী ২০২৪ সালের ৫ই এপ্রিল মুক্তি পাবে এই সিনেমা।

ভারতের প্রভাবশালী সংবাদ মাধ্যম টাইমস অফ ইন্ডিয়া জানিয়েছে ‘এনটিআর ৩০’ সিনেমার প্রধান নারী চরিত্রে ইতিমধ্যে চুক্তিবদ্ধ হয়েছে জাহ্নবী কাপুর। অভিষেকের পর বেশ কয়েকটি বলিউড সিনেমায় নিজের অভিনয় দক্ষতা প্রমাণ করেছেন এই অভিনেত্রী। তবে দক্ষিণের সিনেমায় এই প্রথমবারের মত দেখা যাবে জাহ্নবী কাপুরকে। আর সিনেমাটিতে তিনি তেলুগু সুপারস্টার জুনিয়র এনটিআরের সাথে পর্দা ভাগাভাগি করবেন। সিনেমাটি নিয়ে এনটিআর এবং জাহ্নবী কাপুরের ভক্তরা ইতিমধ্যে উম্মাদনায় মেতেছেন।

‘এনটিআর ৩০’ সিনেমার মাধ্যমে দ্বিতীয়বারের মত একসাথে কাজ করতে যাচ্ছেন এনটিআর এবং করাটোলা শিবা। এর আগে করাটোলা শিবা পরিচালিত ‘জনতা গ্যারেজ’ সিনেমায় কাজ করেছিলেন তিনি। এই সুপারস্টার সূত্রে জানা গেছে অ্যাকশন নির্ভর গল্পে নির্মিত হতে যাচ্ছে এনটিআর অভিনীত নতুন সিনেমাটি। প্রভাবশালী সংবাদ মাধ্যম ভেরাইটির সাথে আলাপকালে তিনি জানিয়েছেন যে, একটি প্রতিশোধ ড্রামা হতে যাচ্ছে ‘এনটিআর ৩০’।

‘আরআরআর’ সিনেমাটির ঐতিহাসিক সাফল্যের কারনে তেলুগুর পাশাপাশি পুরো ভারতে ব্যাপকভাবে জনপ্রিয়তা অর্জন করতে সক্ষম হয়েছে এনটিআর। তার এই জনপ্রিয়তা কাজে লাগাতে সিনেমাটি প্যান ইন্ডিয়া মুক্তি চিন্তা করছেন নির্মাতারা। সংবাদ মাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুসারে, তেলুগু ভাষায় নির্মিত হলেও ভারতের অন্যান্য ভাষায়ও মুক্তি পেতে যাচ্ছে এই সিনেমা। তেলুগু ছাড়াও হিন্দি, তামিল, কন্নড় এবং মালয়ালাম ভাষায়ও মুক্তি পেতে পারে এনটিআর অভিনীত নতুন এই সিনেমাটি।

এনটিআর আর্টস এবং যুবসুধা আর্টসের ব্যানারে সিনেমাটি প্রযোজনা করছেন হরি কৃষ্ণ কে. এবং সুধাকর মিকিলিনেনি। ‘বিক্রম’ খ্যাত অনিরুধ রবিচন্দরের সঙ্গীতে সিনেমাটির সিনেমাটোগ্রাফি করেছেন আর. রথনাভেলু। প্রোডাকশন ডিজাইনে আছেন সাবু সিরিল এবং সম্পাদনা করেছেন এ. শ্রীকর প্রসাদ। নন্দামুরি কল্যাণ রামের উপস্থাপনায় সিনেমাটির বাকী শিল্পী কুশলী নিয়ে বিস্তারিত কিছু এখনো জানা যায়নি।

উল্লেখ্য যে, করাটোলা শিবা পরিচালিত নতুন এই সিনেমাটি ছাড়াও এনটিআর অভিনীত আরো একটি সিনেমা ইতিমধ্যে নিশ্চিত হওয়া গেছে। এনটিআর জুনিয়রের ক্যারিয়ারের ৩১তম সিনেমাটি পরিচালনা করছেন ‘কেজিএফ’ খ্যাত নির্মাতা প্রশান্ত নীল। কিছুদিন আগে ফার্স্টলুক পোষ্টার প্রকাশের মাধ্যমে এই সিনেমাটির আনুষ্ঠানিক ঘোষণাও দিয়েছেন নির্মাতারা। অ্যাকশন নির্ভর গল্পের বিগ বাজেটের এই সিনেমাটি নিয়েও বিস্তারিত কিছু এখনো জানা যায়নি।

আরো পড়ুনঃ
এনটিআর ৩০: জুনিয়র এনটিআরের সঙ্গে জুটি বাঁধছেন রশ্মিকা মন্দানা?
এনটিআর জুনিয়রের নতুন সিনেমায় খলনায়কঃ বিবেচনায় আছেন তিন তারক!
এনটিআর অভিনীত নতুন সিনেমার মুক্তি তারিখ ঘোষণাঃ শুরু হচ্ছে দৃশ্যধারন

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d