বিশাল পারিশ্রমিকে এটলি কুমারের সিনেমায় অভিনয় করছেন আল্লু অর্জুন!

এটলি কুমারের সিনেমায়

এটলি কুমারের সিনেমায়

‘পুষ্পাঃ দ্য রাইজ’ সিনেমার বিশাল সাফল্যের পর ভারতীয় সিনেমায় আল্লু অর্জুন এখন অন্যতম আলোচিত তারকা। তেলুগু সিনেমার গণ্ডি পেরিয়ে প্যান-ইন্ডিয়া সিনেমায় তার জনপ্রিয়তা ইতিমধ্যে প্রমাণিত। তেলুগু সিনেমায় আগে থেকেই দর্শক নন্দিত এই তারকার প্যান-ইন্ডিয়া যাত্রা মাত্র শুরু হয়েছে বলে মনে করছেন সংশ্লিষ্টরা। সম্প্রতি জানা গেছে বিশাল পারিশ্রমিকে এটলি কুমারের সিনেমায় অভিনয় করছেন আল্লু অর্জুন!

ভারতীয় সংবাদ মাধ্যমগুলোতে প্রকাশিত খবরে জানা গেছে তামিলের জনপ্রিয় নির্মাতা এটলি কুমারের সিনেমায় অভিনয় করতে যাচ্ছে আল্লু অর্জুন। প্যান-ইন্ডিয়া এই সিনেমাটি প্রযোজনা করছে তামিলের প্রভাবশালী নির্মাতা প্রতিষ্ঠান লাইকা প্রডাকশন্স। এর আগে লাইকা ‘২.০’, ‘কাথথি’ এবং ‘দরবার’ এর মত ব্যবসা সফল সিনেমা প্রযোজনা করেছে। এছাড়া জানা গেছে নতুন এই সিনেমাটিতে বিশাল অংকের পারিশ্রমিক নিচ্ছেন ‘পুষ্পা’ তারকা আল্লু অর্জুন।

সম্প্রতি প্রকাশিত খবরে জানা গেছে এটলি কুমার পরিচালিত সিনেমাটিতে অভিনয়ের জন্য আল্লু অর্জুনকে ১০০ কোটি রুপি পারিশ্রমিক প্রস্তাব করেছে লাইকা। গত বছরের ডিসেম্বরে মুক্তিপ্রাপ্ত ‘পুষ্পা’ সিনেমাটির বক্স অফিস সাফল্যের কারনে এই পারিশ্রমিক নিয়ে লাইকা মোটেও চিন্তিত নয় বলে জানিয়েছে সংবাদ মাধ্যমগুলো। এছাড়া ‘মার্সাল’, ‘থেরি’ এবং ‘বিগিল’ এর মত সফল সিনেমার নির্মাতা এটলি কুমারের সাথে আল্লু অর্জুন – বক্স অফিসে সিনেমাটির সাফল্য অনেকটাই নিশ্চিত মনে করছেন নির্মাতারা।

এদিকে আরো জানা গেছে ‘পুষ্পা’ সিনেমার দ্বিতীয় পর্বের জন্যও নিজের পারিশ্রমিক বৃদ্ধি করেছেন আল্লু অর্জুন। প্রসঙ্গত আল্লু অর্জুনের ‘পুষ্পা’ সিনেমাটি মোট দুই পর্বে নির্মিত হতে যাচ্ছে। রক্তচন্দন কাঠের চোরাচালান নিয়ে নির্মিত সিনেমাটি। এই সিনেমার মাধ্যমে তৃতীয়বারের মতো একসাথে কাজ করছেন নির্মাতা আল্লু অর্জুন এবং সুকুমার। ১২ বছর আগে মুক্তিপ্রাপ্ত সুকুমার পরিচালিত ‘আরিয়া-২’ সিনেমায় দেখা গিয়েছিলো আল্লু অর্জুনকে। এই নির্মাতা-অভিনেতা জুটির আগের দুটি সিনেমা বক্স অফিস সফল হওয়ার কারনে ‘পুষ্পাঃ দ্য রাইজ’ নিয়ে সবার প্রত্যাশাও আকাশচুম্বী।

‘পুষ্পা’র মূল প্রেক্ষাপট চন্দন কাঠ পাচারকারী একটি বিশাল দলকে ঘিরে। যাদের বিরুদ্ধে লড়ছেন বনের এক আদিবাসী কাঠমিস্ত্রি ও লরি ড্রাইভার পুষ্পা রাজ। এ চরিত্রে অভিনয় করেছেন আল্লু অর্জুন। আর তার বিপরীতে শ্রীভাল্লি চরিত্রে অভিনয় করবেন রাশমিকা মান্দানা। ছবিতে খলনায়ক হিসেবে পাওয়া যাবে মালয়ালম সুপারস্টার ফাহাদ ফাসিলকে। মিথ্রি মুভি মেকার এবং মুত্তামসেটি মিডিয়া প্রযোজিত সিনেমাটিতে আরো অভিনয় করেছেন জগপতি বাবু, প্রকাশ রাজ, অনসূয়া ভরদ্বাজ, সুনীল, হরিশ উথামান, ভেনেলা কিশোর, রাও রমেশ এবং অজয় ​​ঘোষ।

আরো পড়ুনঃ
চতুর্থ সপ্তাহেও বক্স অফিসে অপ্রতিরোধ্য আল্লু অর্জুনের সিনেমা ‘পুষ্পা’
‘কেজিএফ ২’ এবং ‘লাল সিং চাড্ডা’ সিনেমার মুখোমুখি বিজয়ের ‘বিস্ট’!
প্রথম দিনে বক্স অফিসে দুর্দান্ত শুরু করলো আল্লু অর্জুনের ‘পুষ্পা’

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d