আল্লু অর্জুনের ‘পুষ্পা’ সিনেমার তৃতীয় পর্ব নিশ্চিত করলেন ফাহাদ ফাসিল

আল্লু অর্জুনের ‘পুষ্পা’

আল্লু অর্জুনের ‘পুষ্পা’

আল্লু অর্জুন এবং রাশমিকা মান্দানা অভিনীত ‘পুষ্পাঃ দ্য রাইজ – পার্ট ১’ সিনেমাটি ২০২১ সালের অন্যতম ব্যবসা সফল সিনেমা হিসেবে আবির্ভুত হয়েছিলো। প্যান ইন্ডিয়া সিনেমাটি মুক্তির পরই ভারতজুড়ে বক্স অফিসে আলোড়ন তুলেছিলো। বর্তমানে সিনেমাটির দ্বিতীয় পর্ব নির্মানাধীন রয়েছে। এদিকে সম্প্রতি সিনেমাটি নিয়ে জানা গেছে নতুন খবর। আল্লু অর্জুনের ‘পুষ্পা’ সিনেমার তৃতীয় পর্ব নিশ্চিত করলেন ফাহাদ ফাসিল।

মুক্তির এক মাসের মাথায় ‘পুষ্পাঃ দ্য রাইজ – পার্ট ১’ সিনেমাটি ওটিটি প্লাটফর্মে মুক্তি পেলেও প্রেক্ষাগৃহে সিনেমাটি দুর্দান্ত আয় করতে সক্ষম হয়েছিলো। প্যান ইন্ডিয়া বক্স অফিসে নতুন রেকর্ড গড়তে সক্ষম হয়েছিলো সিনেমাটি। প্রথম পর্বের বিশাল সাফল্যের কারনে সিনেমাটির দ্বিতীয় পর্বের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন দর্শকরা। আর নির্মাতা সুকুমারের প্রতি সিনেমাটি নিয়ে সবার প্রত্যাশাও আকাশচুম্বী।

প্রথম পর্বের শেষে এসে চমক হিসেবে ফাহাদ ফাসিলকে হাজির করেন নির্মাতা সুকুমার। সিনেমাটিতে খলচরিত্রে দেখা গেছে এই তারকাকে। ফাহাদ ফাসিলের চরিত্রটি পূর্নভাবে দেখা যাবে ‘পুষ্পা’ সিনেমাটির দ্বিতীয় পর্বে। জানা গেছে দ্বিতীয় পর্বে খল চরিত্রে হাজির হচ্ছেন আরো দুইজন তারকা। প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী সিনেমাটিতে বিজয় সেতুপতি এবং মনোজ বাজপায়ীকে নেতিবাচক চরিত্রে দেখা যাবে।

ভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, নির্মাতারা ‘পুষ্পাঃ দ্য রুল’ সিনেমাটির একটি চরিত্রে অভিনয়ের জন্য মনোজ বাজপায়ীকে প্রস্তাব দিয়েছেন। সিনেমাটিতে একজন পুলিশ কর্মকর্তার চরিত্রে দেখা যাবে এই বলিউড অভিনেতাকে। ফাহাদ ফাসিলের পর আরো একজন খারাপ পুলিশ অফিসার রুপে সিনেমাটিতে মনোজ বাজপায়ীকে কিভাবে হাজির করেন নির্মাতা সুকুমার এখন সেটাই দেখার বিষয়। তবে একটা জিনিশ নিশ্চিত প্রথম পর্বের তুলিনায় দ্বিতীয় পর্ব আরো বেশী ধামাকা নিয়ে আসছে।

‘পুষ্পাঃ দ্য রুল’ সিনেমায় মনোজ বাজপায়ীর সংযুক্ত হওয়ার খবরের পাশাপাশি ‘পুষ্পা’ ভক্তদের জন্য নতুন খবর নিয়ে হাজির হলেন ফাহাদ ফাসিল। সম্প্রতি একটি আলাচারিতায় সিনেমাটি তৃতীয় পর্বের বিষয়টি নিশ্চিত করেন ফাহাদ ফাসিল। নতুন এই খবর অনুযায়ী পর্দায় পুষ্পা রাজের রাজত্ব আরো বর্ধিত হতে যাচ্ছে।

আল্লু অর্জুনের ‘পুষ্পা’ সিনেমার তৃতীয় পর্ব নিশ্চিত করে ফাহাদ ফাসিল বলেন, ‘যখন সুকুমার প্রথম আমাকে গল্পটি বলেন তখন এটি এক পর্বের সিনেমা ছিলো। পুলিশ ষ্টেশনের দৃশ্যের পর দ্বিতীয় ভাগে ছিলো আমার চরিত্রের অংশ। এরপর সিনেমাটি দুই পর্বে নির্মানের পরিকল্পনা করা হয়। সম্প্রতি তার সাথে যখন আমার কথা হয় সে আমাকে পুষ্পা ৩ সিনেমার জন্য প্রস্তুত থাকতে বলেছেন। কারন তৃতীয় পর্ব নির্মানের জন্য তার কাছে যতেষ্ট উপাদান রয়েছে।‘

‘পুষ্পা’র মূল প্রেক্ষাপট চন্দন কাঠ পাচারকারী একটি বিশাল দলকে ঘিরে। যাদের বিরুদ্ধে লড়ছেন বনের এক আদিবাসী কাঠমিস্ত্রি ও লরি ড্রাইভার পুষ্পা রাজ। এ চরিত্রে অভিনয় করেছেন আল্লু অর্জুন। আর তার বিপরীতে শ্রীভাল্লি চরিত্রে অভিনয় করবেন রাশমিকা মান্দানা। মিথ্রি মুভি মেকার এবং মুত্তামসেটি মিডিয়া প্রযোজিত সিনেমাটিতে আরো অভিনয় করেছেন জগপতি বাবু, প্রকাশ রাজ, অনসূয়া ভরদ্বাজ, সুনীল, হরিশ উথামান, ভেনেলা কিশোর, রাও রমেশ এবং অজয় ​​ঘোষ।

আরো পড়ুনঃ
‘কেজিএফ চ্যাপ্টার ২’ সিনেমার প্রভাবঃ বড় আয়োজনে আসছে ‘পুষ্পা ২’
‘পুষ্পা ২’ থেকে আইকন: আল্লু অর্জুনের নির্মানাধীন প্রতীক্ষিত যত সিনেমা
‘পুষ্পা’ সিনেমার দ্বিতীয় পর্ব নিয়ে ভক্তদের কাছে রাশমিকার প্রতিশ্রুতি!

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত