আল্লু অর্জুনের নতুন সিনেমা ‘আইকন’: থাকছেন দুই নায়িকা

আল্লু অর্জুনের নতুন সিনেমা

আল্লু অর্জুনের নতুন সিনেমা

দক্ষিন ভারতের স্টাইলিস্ট স্টার খ্যাত তারকা আল্লু অর্জুন বর্তমানে তার নির্মানাধীন সিনেমা ‘পুষ্পাঃ দ্যা রাইজ’ নিয়ে ব্যস্ত রয়েছেন। সুকুমার পরিচালিত এই সিনেমায় আল্লু অর্জুনের বিপরীতে অভিনয় করছেন ভারতের জাতীয় ক্রাশ রাশমিকা মান্দানা। এদিকে অনেক আগেই শ্রী ভেংকেটশরা ক্রিয়েশন্স ঘোষনা দিয়েছিলো আল্লু অর্জুনকে নিয়ে নতুন সিনেমা ‘আইকন’। আল্লু অর্জুনের নতুন সিনেমা ‘আইকন’ পরিচালনা করছেন ভেনু শ্রীরাম। জানা গেছে ‘আইকন’ সিনেমায় আল্লু অর্জুনের বিপরীতে অভিনয় করছেন দুই নায়িকা।

ভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা গেছে ‘পুষ্পাঃ দ্যা রাইজ’ সিনেমার কাজ শেষ হলেই শুরু হবে আল্লু অর্জুনের নতুন সিনেমা ‘আইকন’। এছাড়া সিনেমাটিতে আল্লু অর্জুনের বিপরীতে দুই নায়িকা অভিনয় করছেন বলেও উল্লেখ আছে উক্ত প্রতিবেদনে। আল্লু অর্জুনের বিপরীতে অভিনয় করছেন পূজা হেগ এবং রাশমিকা মান্দানা। এই দুই অভিনেত্রীকে চুক্তিবদ্ধ করার জন্য তাদের সাথে আলোচনার চূড়ান্ত পর্যায়ে রয়েছেন সিনেমাটি নির্মাতারা।

সিনেমাটি প্রসঙ্গে একটি সংবাদ সম্মেলনে সিনেমাটির প্রযোজক দিল রাজু বলেন, ‘উকিল সাব সিনেমার অনেক আগেই আইকন সিনেমার চিত্রনাট্য চূড়ান্ত করেছিলাম। আমি এবং ভেনু ভালো চিত্রনাট্যের জন্য সবসময়ই খুদার্ত, বিশেষ করে যে চিত্রনাট্য ভালো বিষয়বস্তু এবং ম্যাসি দৃশ্যের সমন্বয় রয়েছে। আইকনের চিত্রনাট্য খুব ভালো এবং এটা অবশ্যই সবার ভালো লাগবে। যে কারনেই সিনেমাটি পিছিয়ে যাক না কেনো খুব শীগ্রই সিনেমাটির দৃশ্যধারনের কাজ শুরু হবে।‘

প্রসঙ্গত ‘পুষ্পা’ সিনেমায় একজন ট্রাক ড্রাইভারের ভূমিকায় অভিনয় করছেন আল্লু অর্জুন। আর সিনেমাটিতে তার স্ত্রী পুষ্পার চরিত্রে অভিনয় করছেন রাশমিকা। আল্লু এবং রাশমিকা ছাড়া সিনেমাটিতে আরো অভিনয় করছেন প্রকাশ রাজ, জগপতি বাবু, হরিশ উথামা, ভ্যানিলা কিশোর, অনুসূয়া ভরদ্বাজ প্রমুখ। এদিকে, ‘পুষ্পা’ এবং ‘আইকন’ ছাড়া আল্লু অর্জুনকে কোরাটালা সিভার নতুন সিনেমায় দেখা যাবে বলে জানা গেছে। বর্তমানে কোরাটালা সিভা ‘আচার্য’ সিনেমার কাজে ব্যস্ত রয়েছেন।

আরো পড়ুনঃ
ক্রিসমাসে আসছে ‘পুষ্পা’: বক্স অফিসে মুখোমুখি আমির খান এবং আল্লু অর্জুন
‘থালাপাতি ৬৫’ সিনেমার জন্য নিজের পারিশ্রমিক বৃদ্ধি করলেন পূজা হেগ!
সেন্সর ছাড়পত্র পেলো কার্তি এবং রাশমিকা অভিনীত সিনেমা ‘সুলতান’

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d