আল্লু অর্জুনকে নিয়ে টি সিরিজের নতুন প্যান ইন্ডিয়া অ্যাকশন ধামাকা!

আল্লু অর্জুনকে নিয়ে

নিজের পরিচালিত তেলুগু ভাষার ‘অর্জুন রেড্ডি’ সিনেমার হিন্দি সংস্করণ ‘কবির সিং’ দিয়ে বক্স অফিসে ঝড় তুলেছিলেন নির্মাতা সন্দ্বীপ রেড্ডি ভাঙ্গা। বর্তমানে সন্দ্বীপ রেড্ডি ভাঙ্গা পরিচালিত ‘অ্যানিম্যাল’ সিনেমাটি নির্মানাধীন রয়েছে। টি সিরিজের ব্যানারে সিনেমাটির নাম ভূমিকায় অভিনয় করছেন বলিউড তারকা রনবীর কাপুর। ‘অ্যানিম্যাল’ সিনেমার পর আল্লু অর্জুনকে নিয়ে নতুন প্যান ইন্ডিয়া অ্যাকশন ধামাকা নিয়ে আসছে টি সিরিজ। আর এটি পরিচালনা করছেন সন্দ্বীপ রেড্ডি ভাঙ্গা। ইতিমধ্যে সিনেমাটির আনুষ্ঠানিক ঘোষণা দিয়েছেন নির্মাতারা।

নাম ঠিক না হওয়া এই সিনেমাটি টি সিরিজের সাথে যৌথভাবে প্রযোজনা করছে ভাঙ্গার ভদ্রকালী পিকাচার্স। এর আগে এই নির্মাতার তেলুগু সুপারহিট ‘অর্জুন রেড্ডি’ প্রযোজনা করেছিলো ভদ্রকালী পিকাচার্স। সিনেমাটির প্রযোজক হিসেবে থাকছেন ভূষণ কুমার এবং প্রণয় রেড্ডি। আর সহ প্রযোজনায় আছেন শিভ চানানা। বেশ কিছুদিন থেকেই সিনেমাটির চিত্রনাট্য চূড়ান্ত করার জন্য একসাথে কাজ করছেন আল্লু অর্জুন এবং নির্মাতা সন্দ্বীপ রেড্ডি। অবশেষে আল্লু অর্জুনকে নিয়ে নতুন প্যান ইন্ডিয়া অ্যাকশন সিনেমার আনুষ্ঠানিক ঘোষণা দিলো টি সিরিজ।

জানা গেছে ভারতের বিভিন্ন ভাষায় টি-সিরিজের ১০০ সিনেমার অংশ হিসেবে নির্মিত হতে যাচ্ছে অল্লু অর্জুন অভিনীত এই সিনেমাটি। এ প্রসঙ্গে একটি সংবাদ মাধ্যমের সাথে আলাপকালে প্রযোজক ভূষণ কুমার বলেন, ‘আমরা আঞ্চলিক ভাষার সিনেমায়ও কাজের মাধ্যমে আমাদের পরিসরকে আরো বৈচিত্র্যময় করছি। ভারত অনেক সংস্কৃতি এবং ভাষা দ্বারা পরিপূর্ণ একটি বিশাল দেশ এবং আমরা চাই এই সমৃদ্ধ সাংস্কৃতিক ঐতিহ্য আমাদের চলচ্চিত্রে প্রতিফলিত হোক।‘

সিনেমায় আঞ্চলিকতার সীমানাকে জয় করার লক্ষ্যে তি-সিরিজ কাজ করছে বলেও জানিয়েছেন তিনি। ইতিমধ্যে দেশের বিভিন্ন মেধাবী প্রযোজক এবং পরিচালকদের সাথে প্রতিষ্ঠানটি কাজ শুরু করেছে উল্লেখ করে তিনি আরো বলেন, ‘আমরা শুধু হিন্দি সিনেমায় কাজ করার বাধা ভেঙ্গে আঞ্চলিক সিনেমায়ও প্রবেশ করছি। সেই লক্ষ্যে ইতিমধ্যেই সারা দেশে কিছু প্রতিভাবান প্রযোজক ও পরিচালকের সাথে কাজ শুরু করেছি।‘

এ প্রসঙ্গে ভূষণ কুমার আরো বলেন, ‘সংগীত প্রযোজক হিসাবে, আমরা আঞ্চলিক ভাষার সংমিশ্রণে কাজ করা উপভোগ করেছি। আমরা আঞ্চলিক সিনেমা এবং সঙ্গীতের গুরুত্ব বুঝতে পারি। তাই আমাদের সমস্ত প্রকল্পে এই ভাষাগুলিকে অন্তর্ভুক্ত করার জন্য সর্বদা একটি প্রেক্ষাপট তৈরির কাজ করেছি।‘ আল্লু অর্জুনকে সন্দ্বীপ ভাঙ্গা রেড্ডির সিনেমাটি তাদের এই উদ্যোগের অংশ বলে নিশ্চিত করেছেন তিনি। তবে এই সিনেমার গল্প বা প্লট নিয়ে কিছু এখনো নিশ্চিত হওয়া যায়নি।

সন্দ্বীপ ভাঙ্গা রেড্ডি ‘অ্যানিম্যাল’ সিনেমার পর শুরু করবেন প্রভাসকে নিয়ে ‘স্পিরিট’ সিনেমার কাজ। গত বছরই প্রভাস অভিনীত এই সিনেমার ঘোষণা দিয়েছিলেন সন্দ্বীপ রেড্ডি। ‘স্পিরিট’ সিনেমার কাজ শেষ করেই আল্লু অর্জুনকে নিয়ে এই প্যান ইন্ডিয়া সিনেমার কাজ শুরু করবেন এই নির্মাতা। ‘অ্যানিম্যাল’ সিনেমার নাম ভুমিকায় অভিনয় করেছেন রনবীর কাপুর। সিনেমাটিতে তার বিপরীতে দেখা যাবে রাশমিকা মান্দানাকে। এছাড়া গ্যাংস্টার গল্পের এই সিনেমাটির আরো একটি প্রধান চরিত্রে অভিনয় করছেন অনিল কাপুর।

অন্যদিকে, আল্লু অর্জুন বর্তমানে ‘পুষ্পাঃ দ্য রুল’ সিনেমার কাজে ব্যস্ত সময় পার করছেন। সিনেমাটির প্রথম পর্বের দুর্দান্ত সাফল্যের কারনে এর দ্বিতীয় পর্ব নিয়ে সবার প্রত্যাশা আকাশচুম্বী। ২০২১ সালে মুক্তিপ্রাপ্ত সিনেমাটির প্রথম পর্ব ‘পুষ্পাঃ দ্য রাইজ’ প্যান ইন্ডিয়া বক্স অফিসে ঝড় তুলেছিলো। সিনেমাটি আগামী বছর মুক্তি পাওয়ার কথা রয়েছে। তবে মুক্তির নিশ্চিত তারিখ নির্মাতাদের পক্ষ্য থেকে এখনো চূড়ান্ত করা হয়নি বলে জানা গেছে। উল্লেখ্য যে, সন্দ্বীপ রেড্ডি পরিচালিত ‘স্পিরিট’ সিনেমাটিও নির্মিত হচ্ছে ভূষণ কুমারের টি-সিরিজের ব্যানারে।

আরো পড়ুনঃ
প্রাক-মুক্তি আয়ে বিজয়ের ‘লিও’কে ছাড়িয়ে গেলো সুরিয়ার নতুন সিনেমা
আবারো পিছিয়ে যাচ্ছে এনটিআর জুনিয়রের নতুন সিনেমার কাজ!
এনটিআরের নতুন সিনেমায় খলনায়কঃ বিবেচনায় আছেন তিন তারক!

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d