অ্যাটলি কুমারের নতুন সিনেমায় অভিনয় করছেন অজিত কুমার

অ্যাটলি কুমারের নতুন সিনেমায়

গত পোঙ্গালে মুক্তিপ্রাপ্ত অজিত কুমারের ‘থুনিভু’ সিনেমাটি বক্স অফিসে দারুণ ব্যবসা করতে সক্ষম হয়েছে। সিনেমাটির মাধ্যমে টানা তৃতীয়বারের মত একসাথে কাজ করেছেন নির্মাতা এইচ বিনোথ এবং অজিত কুমার। বিগত বেশ কিছুদিন থেকেই অজিত কুমারের নতুন সিনেমা নিয়ে আলোচনা হচ্ছে কলিউডে। ভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী নিজের পরবর্তি সিনেমা ইতিমধ্যে চূড়ান্ত করেছেন এই তারকা অভিনেতা। এছাড়া গুঞ্জন অনুযায়ী, অ্যাটলি কুমারের নতুন সিনেমায় অভিনয় করছেন সুপারস্টার অজিত কুমার।

‘থুনিভু’ সিনেমার বাণিজ্যিক সাফল্যের পর তামিল সুপারস্টার অজিত কুমার শীগ্রই তার নতুন সিনেমার কাজ শুরু করতে যাচ্ছেন। নাম ঠিক না হওয়া সিনেমাটি আপাতত ‘একে ৬২’ হিসেবে পরিচিত। সিনেমাটি পরিচালনা করছেন বিঘ্নেশ শিভান। আগামী ফেব্রুয়ারি থেকে সিনেমাটির কাজ শুরু হতে যাচ্ছে বলেও জানিয়েছে সংবাদ মাধ্যমগুলো। লাইকা প্রোডাকশনস প্রযোজিত সিনেমাটির সংগীতায়োজন করছেন অনিরুদ্ধ।

এদিকে ‘একে ৬২’ সিনেমাটির কাজ শুরু আগেই অজিত কুমারের পরবর্তি সিনেমা নিয়ে গুঞ্জন শোনা যাচ্ছে কলিউডে। তামিলের একাধিক সংবাদ মাধ্যম জানিয়েছে ক্যারিয়ারের ৬৩তম সিনেমায় অজিত কুমার কাজা করতে যাচ্ছেন তামিলের জনপ্রিয় নির্মাতা অ্যাটলি কুমারের সাথে। ‘একে ৬২’ সিনেমার মত অজিত কুমারকে নিয়ে অ্যাটলি কুমারের নতুন এই সিনেমাটিও নির্মিত হতে যাচ্ছে লাইকা প্রোডাকশনসের ব্যানারে। আর সিনেমাটির সঙ্গীতে থাকছেন এআর রহমান।

তবে অ্যাটলি কুমারের নতুন সিনেমায় অজিত কুমার অভিনয় নিয়ে আনুষ্ঠানিক কিছু এখনো জানা যায়নি। সিনেমাটি নিয়ে অ্যাটলি কুমার, অজিত কুমার বা লাইকা এখনো কিছু নিশ্চিত করেনি। মজার ব্যাপার হচ্ছে থালাপতি বিজয়কে নিয়ে সিনেমা নির্মানের মাধ্যমে নিজেকে কলিউডে প্রতিষ্ঠিত করেছেন এই নির্মাতা। আর তামিলে বিজয় এবং অজিতকে বক্স অফিসের সবচেয়ে বড় প্রতিযোগী হিসেবে বিবেচনা করা হয়। অ্যাটলি কুমারের নতুন সিনেমায় সুপারস্টার অজিতের অভিনয় বিজয়ের ভক্তরা কিভাবে নেন সেটাই দেখার বিষয়।

এদিকে অ্যাটলি কুমার বর্তমানে শাহরুখ খান অভিনীত প্রথম প্যান ইন্ডিয়া সিনেমা ‘জওয়ান’ নিয়ে ব্যাস্ত সময় পার করছেন। আগামী ৩১শে জানুয়ারি থেকে শুরু হতে যাচ্ছে সিনেমাটির নতুন শিডিউলের দৃশ্যধারন। একই সাথে সিনেমাটির পোষ্ট প্রোডাকশনের কাজ করছেন এই নির্মাতা। সিনেমাটি আগামী ২রা জুন মুক্তি পাওয়ার কথা রয়েছে। শাহরুখ খান এবং নয়নতারা জুটির এই সিনেমাটি হিন্দি, তামিল, তেলুগু, মালয়ালাম এবং কন্নড় ভাষায় মুক্তি পেতে যাচ্ছে। সিনেমাটিতে দেখা যাবে একঝাক প্যান ইন্ডিয়া তারকাকে।

এখানে উল্লেখ্য যে, শাহরুখ খানকে নিয়ে ‘জওয়ান’ সিনেমাটির কাজ শেষ হওয়ার পর অ্যাটলি কুমার শুরু করতে যাচ্ছেন থালাপতি বিজয়কে নিয়ে তার নতুন সিনেমা। বিজয়ের ক্যারিয়ারের ৬৮তম এই সিনেমার মাধ্যমে আবারো একসাথে কাজ করতে যাচ্ছেন তামিলের অন্যতম জনপ্রিয় এই নির্মাতা-অভিনেতা জুটি। সিনেমাটি প্রযোজনা করছে দক্ষিণের অন্যতম প্রভাবশালী প্রযোজনা প্রতিষ্ঠান সান পিকচার্স। এদিকে কিছুদিনের মধ্যে থালাপতি বিজয় লোকেশ খানাগরাজের পরিচালনায় নতুন সিনেমার কাজ শুরু করতে যাচ্ছেন বলে জানা গেছে।

অন্যদিকে ‘একে ৬২’ সিনেমাটি কাজ শেষ হওয়ার পর সুপারস্টার অজিত কুমার সাময়িক বিরতিতে যাচ্ছেন বলে জানিয়েছে কলিউডের সংবাদ মাধ্যমগুলো। এই সময়ে নিজের সম্পূর্ন বিশ্ব বাইক ভ্রমণ শেষ করবেন এই তারকা। এর মধ্যে অজিত কুমার থালাপতি বিজয়কে নিয়ে তার নতুন সিনেমার কাজও শেষ করে ফেলবেন। সবকিছু ঠিক থাকলে এর পরই অ্যাটলি কুমারের নতুন সিনেমার কাজে অংশ নিবেন সুপারস্টার অজিত কুমার। আপাতত সিনেমাটির আনুষ্ঠানিক ঘোষণার জন্য অজিত ভক্তদের আরো কিছুদিন অপেক্ষা করতে হচ্ছে বলেই মনে হচ্ছে।

আরো পড়ুনঃ
ঘোষণাতেই ঝড় তুললো শাহরুখ খানের প্যান ইন্ডিয়া সিনেমা ‘জওয়ান’
অজিত কুমারের বিপরীতে কমেডি থ্রিলার সিনেমায় ঐশ্বরিয়া রাই
ভারিসু বনাম থুনিভু: মুক্তির আগেই অজিতকে পিছনে ফেলে দিলেন বিজয়

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d