নতুন সিনেমায় অজিত কুমারের বিপরীতে অভিনয় করছেন ত্রিশা!

অজিত কুমারের বিপরীতে

অজিত কুমারের বিপরীতে

তামিল সিনেমার জনপ্রিয় অভিনেতা অজিত কুমার বর্তমানে তার ৬১তম সিনেমা ‘থুনিভু’-এর কাজে ব্যস্ত রয়েছেন। এই সিনেমার মাধ্যমে টানা তৃতীয়বারের মত একসাথে কাজ করছেন অজিত এবং পরিচালক এইচ বিনোথ। সিনেমাটির দৃশ্যধারন শেষ পর্যায়ে রয়েছে এবং শীঘ্রই সিনেমাটির পোস্ট-প্রোডাকশনের কাজ শুরু হবে বলে জানা গেছে। এদিকে সম্প্রতি ভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী নতুন সিনেমায় অজিত কুমারের বিপরীতে অভিনয় করছেন ত্রিশা!

ভারতের প্রভাবশালী সংবাদ মাধ্যম টাইমস অফ ইন্ডিয়ার প্রতিবেদন অনুযায়ী ‘থুনিভু’-এর পর অজিত কুমার তার পরবর্তী সিনেমার কাজ শুরু করতে যাচ্ছে। নাম ঠিক না হওয়া সিনেমাটি বর্তমানে ‘একে ৬২’ নামে পরিচিত। অজিতের ৬২তম সিনেমাটি পরিচালনা করছেন আলোচিত নির্মাতা ভিগনেশ শিবান। চলতি বছরের মে মাসে সিনেমাটির প্রাথমিক ঘোষণা দিয়েছিলেন নির্মাতারা। ভিগনেশ শিবনের নির্দেশনায় অজিতের নির্মিতব্য সিনেমাটি দেখার জন্য তার ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষা করছেন।

উক্ত সংবাদ মাধ্যমের খবর থেকে জানা গেছে নতুন সিনেমায় এবার অজিত কুমারের বিপরীতে অভিনয় করছেন ত্রিশা। ‘একে ৬২’ সিনেমার আনুষ্ঠানিক ঘোষণা ইতিমধ্যে দিলেও, সিনেমাটির অন্যান্য শিল্পী কুশলী নিয়ে বিস্তারিত কিছু এখনো জানা যায়নি। তবে সিনেমাটির সাথে সংশ্লিষ্ট একটি সূত্র মতে সিনেমাটিতে অজিতের বিপরীতে অভিনয়ের জন্য ত্রিশাকে বিবেচনা করেছেন নির্মাতারা। ইতিমধ্যে এই অভিনেত্রীকে সিনেমাটিতে অভিনয়ের প্রস্তাবও দিয়েছেন ভিগনেশ শিবান।

এর আগে একটি প্রতিবেদন থেকে জানা গিয়েছিলো যে ভিগনেশ শিবান সিনেমাটির চিত্রনাট্যের কাজ শেষ করেছেন। আর আগামী বছরের ফেব্রুয়ারিতে সিনেমাটির প্রাক-প্রোডাকশনের কাজ শুরু হবে। এদিকে সিনেমাটি নিয়ে সর্বশেষ গুঞ্জন অনুযায়ী এতে অজিত কুমারের বিপরীতে দেখা যাবে ত্রিশাকে। এছাড়া ত্রিশা সিনেমাটিতে অভিনয়ের ব্যাপারে প্রাথমিক সম্মতিও দিয়েছেন বলে জানিয়েছে সংবাদ মাধ্যমটি। এখন বাকী আনুষ্ঠানিকতা শেষ হলেও আসবে ঘোষণা।

সবকিছু ঠিক থাকলে, ‘একে ৬২’ সিনেমার মাধ্যমে অজিতের বিপরীতে তৃতীয়বারের মত অভিনয় করবেন ত্রিশা। এর আগে অজিত এবং ত্রিশা ‘ক্রীদাম’ ও ‘মনকথা’ সিনেমাগুলোতে জুটি হয়ে অভিনয় করেছিলেন। ত্রিশা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘পোনিয়িন সেলভান’ বক্স অফিসে ব্লকবাস্টার ব্যবসা করতে সক্ষম হয়েছে। এর মাধ্যমে দীর্ঘ ৪ বছর কলিউডে শক্তিশালী প্রত্যাবর্তন করেছেন দক্ষিনি সিনেমার জনপ্রিয় এই অভিনেত্রী।

ভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত খবরে জানা গেছে অ্যাকশন থ্রিলার গল্পে নির্মিত হতে যাচ্ছে ‘থুনিভু’। সিনেমাটিতে একটি ব্যাংক ডাকাতির গল্প উঠে এসেছে। মাদক চোরাচালান নিয়ে ‘ভালিমাই’ সিনেমার পর এই অভিনেতা এবং পরিচালক বিনোথ এবার আসছেন দুর্ধর্ষ ডাকাতির গল্প নিয়ে। আর প্রকাশিত খবর অনুযায়ী, একটি সত্য ঘটনা থেকে অনুপ্রাণিত হয়ে অজিত কুমারের নতুন সিনেমা ‘থুনিভু’ এর গল্প এবং চিত্রনাট্য সাজিয়েছেন আলোচিত নির্মাতা এইচ বিনোথ।

প্রসঙ্গত, বনি কাপুর প্রযোজিত ‘থুনিভু’ সিনেমাটি ২০২৩ সালের জানুয়ারিতে মুক্তি পেতে যাচ্ছে। সংক্রান্তি উপলক্ষ্যে মুক্তির অপেক্ষায় থাকা সিনেমাটি বক্স অফিসে থালাপতি বিজয় অভিনীত ‘ভারিসু’ সিনেমাটির মুখোমুখি হতে যাচ্ছে। শুধু তাই নয়, একই দিনে মুক্তি পেতে যাচ্ছে দক্ষিণের আরো কয়েকটি বড় বাজেটের সিনেমা। অজিত কুমারের সাথে সিনেমাটিতে আরো অভিনয় করেছেন মঞ্জু ওয়ারিওর, সামুথিরাকানি, জন কোকেন, অজয়, ভিরা এবং সিবি চন্দ্রান।

আরো পড়ুনঃ
ফার্স্ট লুকে দুর্ধর্ষ অজিত কুমারঃ জানা গেলো সুপারস্টারের নতুন সিনেমা নাম
বাজেটই যখন আকর্ষনঃ ইতিহাসের সবচেয়ে ব্যয়বহুল কয়েকটি ভারতীয় সিনেমা
অজিত কুমারের তিন দশকের ক্যারিয়ারের উত্থান এবং পতনের গল্প

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d