‘হেরা ফেরি ৩’ পরিচালনার প্রস্তাব ফিরিয়ে দিলেন আনিস বাজমি

‘হেরা ফেরি ৩’ পরিচালনার

বিগত কিছুদিন থেকেই আলোচনায় ফিরোজ নাদিওয়ালা প্রযোজিত সিনেমা ‘হেরা ফেরি ৩’। বিশেষ করে জনপ্রিয় এই কমেডি ফ্র্যাঞ্চাইজি থেকে অক্ষয় কুমার বাদ পরার কারনে সংবাদ মাধ্যমে আলোচনায় এই সিনেমাটি। সংবাদ মাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, সিনেমাটিতে অক্ষয়ের পরিবর্তে অভিনয় করছেন কার্তিক আরিয়ান। সম্প্রতি সিনেমাটি নিয়ে পাওয়া গেছে নতুন খবর। জানা গেছে ‘হেরা ফেরি ৩’ পরিচালনার প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন নির্মাতা আনিস বাজমি।

কার্তিক আরিয়ানকে নিয়ে ‘হেরা ফেরি’ ফ্র্যাঞ্চাইজির তৃতীয় পর্বটি বর্তমানে প্রি-প্রডাকশনে রয়েছে। বলিউড ভিত্তিক সংবাদ মাধ্যম বলিউড হাঙ্গামা জানিয়েছে ‘হেরা ফেরি ৩’ পরিচালনার জন্য আনিস বাজমিকে চুক্তিবদ্ধ করার জন্য আগ্রহী ছিলেন প্রযোজক ফিরোজ নাদিওয়ালা এবং কার্তিক আরিয়ান। চলতি বছরের ব্লকবাস্টার ‘ভুল ভুলাইয়া ২’ সিনেমার সাফল্যের কারনে আনিস বাজমি পরিচালকের দৌড়ে এগিয়ে ছিলেন। কিন্তু সর্বশেষ খবর অনুযায়ী ‘হেরা ফেরি ৩’ পরিচালনার প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন এই নির্মাতা।

সিনেমাটির সাথে সংশ্লিষ্ট একটি সূত্রের উল্লেখ করে উক্ত সংবাদ মাধ্যমটি জানিয়েছে, ‘কার্তিক এবং ফিরোজ নাদিওয়ালা আনিস বাজমিকে চুক্তিবদ্ধ করার জন্য খুবই আগ্রহী ছিলেন। কিন্তু বেশ কয়েকবার আলোচনার পরও এই নির্মাতার শিডিউল মেলাতে পারেননি তারা। ‘হেরা ফেরি ৩’ ব্যাপারে নিজের সিদ্ধান্ত ইতিমধ্যে কার্তিক এবং ফিরোজকে জানিয়ে দিয়েছেন আনিস বাজমি। ভুল ভুলাইয়া ২ সিনেমার পর হেরা ফেরি ৩ তার জন্য খুবই প্রাসঙ্গিক হতে পারতো। কিন্তু আপাতত সেটি সম্ভব হচ্ছে না।‘

খুব শীগ্রই নির্মাতা আনিস বাজমি শাহীদ কাপুরকে নিয়ে তার নতুন সিনেমার কাজ শুরু করতে যাচ্ছেন। এরপর একটি সুপারহিরো ভিত্তিক কমেডি সিনেমার কাজ শুরু করবেন আনিস বাজমি। এই দুই সিনেমার কাজে ব্যাস্ত থাকার কারনে ‘হেরা ফেরি ৩’ সিনেমা পরিচালনার জন্য শিডিউল জটিলতায় ছিলেন তিনি। অবশেষে সিনেমাটি পরিচালনা না করার সিদ্ধান্ত নিয়েছেন জনপ্রিয় এই নির্মাতা। কার্তিক আরিয়ান, সুনীল শেঠি এবং পারেশ রাওয়ালকে নিয়ে সিনেমাটি নির্মানের ব্যাপারে খুবই আগ্রহী ছিলেন আনিস বাজমি।

তবে খুব শীগ্রই আনিস বাজমির পরিচালনায় কার্তিক আরিয়ানকে দেখতে পাবেন দর্শকরা। এ প্রসঙ্গে সূত্রটি আরো জানিয়েছে, ‘খুব শীগ্রই কার্তিক আরিয়ান এবং আনিস বাজমি আরো একটি সিনেমায় একসাথে কাজ করতে যাচ্ছে। আনিস বাজমি অন্য সিনেমা নিয়ে ব্যস্ত না থাকলে হেরা ফেরি ৩ সিনেমার মাধ্যমে সেটি হতে পারতো। তবে তাদেরকে ভুল ভুলাইয়া ৩ সিনেমায় আবারো একসাথে দেখা যেতে পারে।‘ আপাতত সে পর্যন্ত কার্তিক ভক্তদের অপেক্ষা করতে হবে।

এদিকে আনিস বাজমি ‘হেরা ফেরি ৩’ পরিচালনার প্রস্তাব ফিরিয়ে দেয়ার পর ফিরোজ এবং কার্তিক বর্তমানে সিনেমাটির জন্য রাজ শান্ডিল্যের সাথে কথা বলছেন। যদি আলোচনা বাস্তবায়িত হয় তবে ‘হেরা ফেরি ৩’ পরিচালনার দায়িত্বে দেখা যেতে পারে এই নির্মাতাকে। তবে এটি হবে এই নির্মাতার নির্মানাধীন ড্রিম গার্ল সিনেমার কাজ শেষ হওয়ার পর। জানা গেছে ‘হেরা ফেরি ৩’ সিনেমায় কার্তিক নতুন সংযোজন হিসেবে ফ্র্যাঞ্চাইজির দুই প্রবীণ তারকা সুনীল শেঠি এবং পরেশ রাওয়ালের সাথে যোগ দেবেন।

উল্লেখ্য যে, ‘হেরা ফেরি ৩’ সিনেমা থেকে অক্ষয় কুমারের বাদ পরার বিষয়টি নিয়ে এখনো ধোঁয়াশা কাজ করছে। কিছু প্রতিবেদন থেকে জানা গেছে অতিরিক্ত পারিশ্রমিক দাবী করার কারনে সিনেমাটি থেকে বাদ পরেছেন অক্ষয় কুমার। অন্যদিকে একটি অনুষ্ঠানে অক্ষয় কুমার জানিয়েছেন চিত্রনাট্য পছন্দ না হওয়ার কারনেই সিনেমাটি থেকে সরে দাঁড়িয়েছেন এই অভিনেতা। এছাড়া ফিরোজ নাদিওয়ালা প্রযোজিত ‘ওয়েলকাম ৩’ এবং ‘আয়ারা পাগল দিওয়ানা ২’ সিনেমা থেকেই অক্ষয়ের বাদ পরার খবর পাওয়া গেছে।

আরো পড়ুনঃ
আরো দুটি জনপ্রিয় ফ্র্যাঞ্চাইজি থেকে বাদ পরলেন অক্ষয় কুমার
‘হেরা ফেরি ৩’ সিনেমায় অক্ষয়ের পরিবর্তে কার্তিক আরিয়ান
অতিরিক্ত পারিশ্রমিক দাবী করায় ‘হেরা ফেরি ৩’ থেকে বাদ অক্ষয়!

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d