মূল তিন তারকাকে নিয়েই শুরু হলো ‘হেরা ফেরি’ তৃতীয় পর্বের কাজ

‘হেরা ফেরি’ তৃতীয় পর্বের

বলিউডের ইতিহাসের অন্যতম জনপ্রিয় এবং সফল কমেডি ফ্র্যাঞ্চাইজি ‘হেরা ফেরি’। সিনেমাটির তৃতীয় পর্ব নিয়ে বিগত কয়েক মাস ধরে চলছে আলোচনা।  বিশেষ করে জনপ্রিয় এই কমেডি ফ্র্যাঞ্চাইজি থেকে অক্ষয় কুমার বাদ পরার কারনে সংবাদ মাধ্যমে আলোচনায় এই সিনেমাটি। সিনেমাটিতে অক্ষয়ের পরিবর্তে কার্তিক আরিয়ানের অভিনয়ের খরবও প্রকাশিত হয়েছিলো সংবাদ মাধ্যমে। সম্প্রতি জানা গেছে ‘হেরা ফেরি’ তৃতীয় পর্বের নতুন খবর। ভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত খবর অনুসারে, মূল তিন তারকাকে নিয়েই শুরু হয়েছে ‘হেরা ফেরি’ তৃতীয় পর্বের কাজ।

অতিরিক্ত পারিশ্রমিক দাবী করায় ‘হেরা ফেরি ৩’ সিনেমাটি থেকে অক্ষয় কুমারের বাদ পরার খবরটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক আলোচনার জন্ম দিয়েছিলো। এছাড়া টুইটারে একজন দর্শকদের প্রশ্নের জবাবে ‘হেরা ফেরি’ তৃতীয় পর্বে রাজু চরিত্রে কার্তিকের অভিনয়ের কথাটি নিশ্চিত করেছিলেন পারেশ রাওয়াল। তবে পরবর্তিতে একটি আলাচারিতায় অক্ষয় জানিয়েছিলেন চিত্রনাট্য পছন্দ না হওয়ায় সিনেমাটি ছেড়ে দিয়েছেন তিনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে তার ভক্তদের মাঝে দেখা গেছে হতাশা। রাজু চরিত্রে অক্ষয় ছাড়া আর কেউকে মেনে নিতে পারছেন না অক্ষয়ের ভক্তরা।

অবশেষে সব জল্পনাকল্পনার অবসান ঘটিয়ে মুম্বাইয়ে মূল তিন তারকাকে নিয়েই শুরু হয়েছে ‘হেরা ফেরি’ তৃতীয় পর্বের কাজ। ফ্র্যাঞ্চাইজিটির আগের পর্বগুলোর মত তৃতীয় পর্বেও থাকছেন প্রধান তিন তারকা অক্ষয় কুমার, সুনীল শেঠি এবং পারেশ রাওয়াল। সিনেমাটিতে এই তারকারা যথাক্রমে রাজু, শ্যাম এবং বাবুরাও চরিত্রে অভিনয় করছেন। ইতিমধ্যে সিনেমাটির দৃশ্যধারনে এই তিনজন অংশ নিয়েছেন বলেও জানিয়েছে বলিউড ভিত্তিক সংবাদ মাধ্যম পিংক ভ্যালী।

একটি সূত্রের উল্লেখ করে সংবাদ মাধ্যমটি জানিয়েছে, ‘আসল হেরা ফেরি গ্যাং এই কাল্ট ফ্র্যাঞ্চাইজকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য পুনরায় একত্রিত হয়ছেন। গত কয়েক মাস ধরে সিনেমাটির চিত্রনাট্য নিয়ে বেশ কয়েকটি বৈঠক হয়েছে। সিনেমাটির সাথে সংশ্লিষ্ট সবাই এখন আত্মবিশ্বাসী যে হেরা ফেরি ৩  আলোচিত এই কমেডি ফ্র্যাঞ্চাইজিকে ঘিরে সমস্ত আলোচনা এবং প্রত্যাশার সম্পূর্ণ ন্যায়বিচার করবে। প্রযোজক ফিরোজ নাদিওয়ালা থেকে শুরু করে অক্ষয়, সুনীল এবং পারেশ সবাই সিনেমাটির ব্যাপারে খুবই ইতিবাচক।‘

মজার বিষয় হচ্ছে ‘হেরা ফেরি’ ফ্র্যাঞ্চাইজির প্রথম সিনেমাটির কাজও শুরু হয়েছিলো মুম্বাইয়ের এম্পায়ার স্টুডিওতে। দীর্ঘ ২৪ বছর একই স্টুডিওতে এবার সিনেমাটির তৃতীয় পর্বের কাজে মিলিত হয়েছেন এর প্রধান তিন তারকা। অক্ষয় কুমার, সুনীল শেঠি এবং পারেশ রাওয়াল ছাড়াও ‘হেরা ফেরি’ তৃতীয় পর্বে অভিনয় করছেন একাধিক প্রশংসিত অভিনেতা। কাজ শুরুর কথা নিশ্চিত হওয়া গেলেও সিনেমাটির নির্মাতা বিষয়ে নিশ্চিত কিছু এখনো জানা যায়নি। গুঞ্জন অনুযায়ী, ‘হেরা ফেরি’ তৃতীয় পর্বের নির্মাতা হিসেবে থাকছেন ফরহাদ সামজি।

অক্ষয় কুমার, সুনীল শেঠি এবং পারেশ রাওয়াল অভিনীত রাজু, শ্যাম এবং বাবু রাও বলিউডের অন্যতম আইকনিক কয়েকটি চরিত্র। প্রায় দুই যুগ ধরে ভারতীয় দর্শকদের কাছে খুবই পরিচিত চরিত্র এই তিনটি। প্রথম দুই পর্বের বিশাল সাফল্যের কারনে ‘হেরা ফেরি’ তৃতীয় পর্বের জন্য দর্শকদের আগ্রহ আকাশচুম্বী। অবশ্য এর আগে অভিষেক বচ্চন, জন আব্রাহাম এবং নানা পাটেকারকে নিয়ে সিনেমাটি নির্মানের ঘোষণা দিয়েছিলেন প্রযোজক ফিরোজ নাদিওয়ালা। কিন্তু শেষ পর্যন্ত সিনেমাটি কাজ আর শুরু হয়নি, তাই ঘোষণায়ই আটকে ছিলো পুরোটা।

এর আগে ‘হেরা ফেরি’ এবং ‘ফির হেরা ফেরি’ সিনেমাগুলো পরিচালনা করেছিলেন যথাক্রমে প্রিয়দর্শন এবং নিরাজ ভোরা। তবে ‘হেরা ফেরি ৩’ সিনেমার নির্মাতা হিসেবে কে থাকছেন সেটা এখনো নিশ্চিত হওয়া যায়নি। কিছুদিন আগে জানা গিয়েছিলো সিনেমাটি পরিচালনা করার জন্য আনিস বাজমীকে প্রস্তাব দিয়েছেন এর প্রযোজক ফিরোজ নাদিওয়ালা। কিন্তু তার হাতে বেশ কয়েকটি কাজ থাকায় শিডিউল জটিলতায় সিনেমাটি নির্মানের প্রস্তাব ফিরিয়ে দেন আনিস বাজমী। কাজ শুরুর খবরের পর এর নির্মাতা ব্যাপারে আনুষ্ঠানিক ঘোষণার অপেক্ষায় ভক্তরা।

প্রসঙ্গত, ‘হেরা ফেরি’ সিনেমায় অক্ষয় কুমার, সুনীল শেঠি এবং পারেশ রাওয়াল ছাড়া আরো অভিনয় করেছেন টাবু। অন্যদিকে ‘ফির হেরা ফেরি’ সিনেমায় এই তিন তারকার যুক্ত হয়েছেন বিপাশা বসু, রিমি সেন, জনি লিভার, রাজপাল যাদব এবং মনোজ জোসি সহ আরো অনেকে। কমেডি গল্পের এই সিনেমাটির দ্বিতীয় পর্ব খুবই আকর্ষনিয় একটি জায়গায় এসে শেষ হয়েছে। ধারনা করা হচ্ছে তৃতীয় পর্বটি ঠিক এখান থেকে শুরু হবে।

আরো পড়ুনঃ
এবার ‘হেরা ফেরি ৩’ সিনেমা থেকে বাদ পরছেন কার্তিক আরিয়ান
‘হেরা ফেরি ৩’ পরিচালনার প্রস্তাব ফিরিয়ে দিলেন আনিস বাজমি
অতিরিক্ত পারিশ্রমিক দাবী করায় ‘হেরা ফেরি ৩’ থেকে বাদ অক্ষয়!

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d