‘হেরা ফেরি’ তৃতীয় পর্বে খলনায়ক চরিত্রে অভিনয় করছেন সঞ্জয় দত্ত

‘হেরা ফেরি’ তৃতীয় পর্বে

বলিউডের ইতিহাসের অন্যতম জনপ্রিয় এবং সফল কমেডি ফ্র্যাঞ্চাইজি ‘হেরা ফেরি’। সিনেমাটির তৃতীয় পর্ব নিয়ে বিগত কয়েক মাস ধরে চলছে আলোচনা।  বিশেষ করে জনপ্রিয় এই কমেডি ফ্র্যাঞ্চাইজি থেকে অক্ষয় কুমার বাদ পরার কারনে সংবাদ মাধ্যমে আলোচনায় এই সিনেমাটি। সিনেমাটিতে অক্ষয়ের পরিবর্তে কার্তিক আরিয়ানের অভিনয়ের খরবও প্রকাশিত হয়েছিলো সংবাদ মাধ্যমে। কিছু দিন আগে নিশ্চিত হওয়া গেছে মূল তিন তারকাকে নিয়েই নির্মিত হতে যাচ্ছে এই সিনেমাটি। সম্প্রতি আরো জানা গেছে আলোচিত ‘হেরা ফেরি’ তৃতীয় পর্বে খলনায়ক চরিত্রে অভিনয় করছেন সঞ্জয় দত্ত।

ভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত খবরে জানা গেছে গত সপ্তাহে মুম্বাইয়ের এম্পায়ার স্টুডিওতে ‘হেরা ফেরি’ তৃতীয় পর্বের একটি প্রোমো দৃশ্যধারনে অংশ নিয়েছিলেন অক্ষয় কুমার, সুনীল শেঠি এবং পারেশ রাওয়াল। সিনেমাটি নিয়ে নির্মাতাদের পক্ষ্য থেকে কোন আনুষ্ঠানিক ঘোষণা এখনো না পাওয়া গেলেও ইতিমধ্যে সিনেমাটির কাজ শুরুর ব্যাপারে নিশ্চিত হওয়া গেছে। আর সিনেমাটির পরিচালক হিসেবে ফরহাদ সামজির নাম শোনা যাচ্ছে। এছাড়া আরো জানা গেছে ‘হেরা ফেরি ৩’ নয়, বরং ‘হেরা ফেরি’ তৃতীয় পর্বের নাম হতে যাচ্ছে ‘হেরা ফেরি ৪’।

এবার জানা গেলো সিনেমাটি নিয়ে নতুন ধামাকা। বলিউড ভিত্তিক সংবাদ মাধ্যম বলিউড হাঙ্গামার প্রতিবেদন অনুসারে, ‘হেরা ফেরি ৪’ সিনেমার প্রধান খলনায়ক হিসেবে অভিনয় করছেন সঞ্জয় দত্ত। একটি সূত্রের উল্লেখ করে উক্ত সংবাদ মাধ্যমটি জানিয়েছে, ‘সঞ্জয় দত্ত সিনেমাটিতে ইতিমধ্যে চুক্তিবদ্ধ হয়েছেন। জানা গেছে এতে তিনি অন্যতম প্রধান খলচরিত্রে অভিনয় করবেন। সিনেমাটিতে তার চরিত্র অন্ধ এবং বেশ অদ্ভুত। তিনি হেরা ফেরি সিরিজে নতুন উন্মাদনা যোগ করবেন বলে আশা করা হচ্ছে।‘

‘হেরা ফেরি’ তৃতীয় পর্বে সঞ্জয় দত্তের অভিনয় প্রসঙ্গে সূত্রটি আরো জানিয়েছে, ‘কমেডি চরিত্রে সঞ্জয় দত্ত দারুণ একজন অভিনেতা। নির্মাতারা মনে করছেন এই চরিত্রের জন্য সঞ্জয় দত্ত সঠিক পছন্দ। এছাড়া সিনেমাটিতে তার সংযুক্তি এই ফ্র্যাঞ্চাইজিকে আরো শক্তিশালী ভিত্তি দিবে। হেরা ফেরি ইউনিভার্সে তার যুক্ত হওয়াটা অবশ্যই উচ্ছ্বাসের এবং রাজু (অক্ষয় কুমার), শ্যাম (সুনীল শেঠি) এবং বাবুরাও গানপাতরাও আপ্টে (পারেশ রাওয়াল)-এর সাথে সঞ্জয় দত্তের সমীকরণ দর্শকদের জন্য দারুণ কিছু হয়ে যাচ্ছে।‘

এদিকে বেশ কিছুদিন থেকে শোনা যাচ্ছিলো ‘হেরা ফেরি ৪’ সিনেমায় আরশদ ওয়ার্সিকেও চুক্তিবদ্ধ করেছেন নির্মাতারা। কিন্তু এ ব্যাপারে কোন কিছু নিশ্চিত করতে পারে নি সিনেমাটির সাথে সংশ্লিষ্ট এই সূত্র। তবে ‘মুন্নাভাই’ ফ্র্যাঞ্ছাইজির পর সঞ্জয় দত্ত এবং আরশস ওয়ার্সিকে একসাথে পর্দায় দেখার জন্য মুখিয়ে আছেন বলিউড সিনেমার দর্শকরা। রাজকুমার হিরানি পরিচালিত এই ফ্র্যাঞ্চাইজিতে সঞ্জয় দত্ত এবং আরশদ ওয়ার্সি যথাক্রমে মুন্নাভাই এবনফ সার্কিট চরিত্রের জন্য বিখ্যাত।

অন্যদিকে ‘হেরা ফেরি’ তৃতীয় পর্ব নিয়ে সম্প্রতি সংবাদ মাধ্যমের সাথে কথা বলেছেন এর অন্যতম প্রধান অভিনেতা পারেশ রাওয়াল। সিনেমাটির কাজ শুরু প্রসঙ্গে তিনি জানিয়েছেন, আগামী তিন মাসের মধ্যে শুরু হতে যাচ্ছে এই ‘হেরা ফেরি ৪’ সিনেমার কাজ। মুম্বাইয়ের পাশাপাশি ভারতের বাইরের বিভিন্ন লোকেশনে হবে এর দৃশ্যধারনের কাজ। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘মুম্বাইয়ের পাশাপাশি সিনেমাটি আবুধাবি, দুবাই এবং লস এঞ্জেলেসে চিত্রায়িত হবে। বাবু ভাইয়া, রাজু ও শ্যাম এবার আন্তর্জাতিক হেরা ফেরি করবে।‘

অক্ষয় কুমার, সুনীল শেঠি এবং পারেশ রাওয়াল অভিনীত রাজু, শ্যাম এবং বাবু রাও বলিউডের অন্যতম আইকনিক কয়েকটি চরিত্র। প্রায় দুই যুগ ধরে ভারতীয় দর্শকদের কাছে খুবই পরিচিত চরিত্র এই তিনটি। প্রথম দুই পর্বের বিশাল সাফল্যের কারনে ‘হেরা ফেরি’ তৃতীয় পর্বের জন্য দর্শকদের আগ্রহ আকাশচুম্বী। অবশ্য এর আগে অভিষেক বচ্চন, জন আব্রাহাম এবং নানা পাটেকারকে নিয়ে সিনেমাটি নির্মানের ঘোষণা দিয়েছিলেন প্রযোজক ফিরোজ নাদিওয়ালা। কিন্তু শেষ পর্যন্ত সিনেমাটি কাজ আর শুরু হয়নি, তাই ঘোষণায়ই আটকে ছিলো পুরোটা।

প্রসঙ্গত, প্রিয়দর্শন পরিচালিত ‘হেরা ফেরি’ সিনেমায় অক্ষয় কুমার, সুনীল শেঠি এবং পারেশ রাওয়াল ছাড়া আরো অভিনয় করেছেন টাবু। আর নিরাজ ভোরা পরিচালিত ‘ফির হেরা ফেরি’ সিনেমায় এই তিন তারকার যুক্ত হয়েছেন বিপাশা বসু, রিমি সেন, জনি লিভার, রাজপাল যাদব এবং মনোজ জোসি সহ আরো অনেকে। কমেডি গল্পের এই সিনেমাটির দ্বিতীয় পর্ব খুবই আকর্ষনিয় একটি জায়গায় এসে শেষ হয়েছে। ধারনা করা হচ্ছে তৃতীয় পর্বটি ঠিক এখান থেকে শুরু হবে।

আরো পড়ুনঃ
মূল তিন তারকাকে নিয়েই শুরু হলো ‘হেরা ফেরি’ তৃতীয় পর্বের কাজ
‘হেরা ফেরি ৩’ পরিচালনার প্রস্তাব ফিরিয়ে দিলেন আনিস বাজমি
এবার ‘হেরা ফেরি ৩’ সিনেমা থেকে বাদ পরছেন কার্তিক আরিয়ান

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d