বক্স অফিসে এবার হৃত্বিক রোশনকে টক্কর দিতে আসছেন জন আব্রাহাম

হৃত্বিক রোশনকে টক্কর

হৃত্বিক রোশনকে টক্কর

ম্যাডক ফিল্মস আজ (২২শে ফেব্রুয়ারি) ঘোষণা করেছে যে তাদের পরবর্তী সিনেমায় থাকছেন জন আব্রাহাম। ‘তেহরান’ নামের এই সিনেমাটি পরিচালনা করবেন অরুণ গোপালান এবং সবকিছু ঠিক থাকলে সিনেমাটি ২০২৩ সালের প্রজাতন্ত্র দিবসে মুক্তি পাবে। ‘তেহরান’ মুক্তির এই ঘোষনায় ২৬শে জানুয়ারী, ২০২৩ একটি বড় বক্স অফিস যুদ্ধে পরিণত হতে চলেছে। কারন একই দিনে মুক্তি পাবে হৃত্বিক রোশন এবং দীপিকা পাড়ুকোন অভিনীত সিনেমা ‘ফাইটার’।

একই দিনে এই দুই সিনেমার মুক্তি প্রসঙ্গে একটি সূত্র জানিয়েছে, ‘হৃত্বিক রোশনের ফাইটার এই তারিখে মুক্তি জন্য আগেই ঘোষনা দেয়া হয়েছিলো। এদিকে তেহরান নির্মাতারা স্বাধীনতা দিবসের ছুটিকে কাজে লাগিয়ে সিনেমাটির বক্স অফিস আয় নিশ্চিত করতে চাচ্ছেন। এছাড়া স্বাধীনতা দিবসের এই সপ্তাহটি অতীতে সিনেমার বাণিজ্যিক সাফল্যের জন্য নির্ভরযোগ্য হিসেবে প্রতীয়মান হয়েছিলো। এখন একই দিনে দুটি সিনেমার মুক্তি সিনেমাগুলোর বক্স অফিস আয়ে কেমন প্রভাব ফেলে সেটাই দেখার বিষয়।‘

এদিকে জানা গেছে ২০২৩ সালে স্বাধীনতা দিবস উপলক্ষ্যে শুধুমাত্র ‘ফাইটার’ এবং ‘তেহরান’ নয়, আরো একটি সিনেমা মুক্তির সম্ভাবনা রয়েছে। নির্মাতাদের ঘোষনা অনুযায়ী ২০২৩ সালে ২৬শে জানুয়ারি মুক্তি পেতে যাচ্ছে রনবির কাপুর এবং শ্রদ্ধা কাপুর অভিনীত রোম্যান্টিক কমেডিধর্মী একটি সিনেমা। নাম ঠিক না হওয়া সিনেমাটি পরিচালনা করছেন লাভ রঞ্জন। এই সিনেমাটিও যদি মুক্তি পায় তাহলে বড় ধরনের একটি ত্রিমুখী বক্স অফিস লড়াইয়ের সাক্ষী হবে বলিউড।

প্রসঙ্গত, হৃত্বিক রোশনের ‘ফাইটার’ সিনেমাটি পরিচালনা করছেন সিদ্ধার্ত আনন্দ। সিনেমাটির মাধ্যমে প্রথমবারের মত বড় পর্দায় জুটি হয়ে আসছেন হৃত্বিক রোশন এবং দীপিকা পাডুকোন। সংবাদ মাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা গেছে বিশাল বাজেটে নির্মিত হতে যাচ্ছে ভারতের প্রথম এরিয়েল অ্যাকশন গল্পের এই সিনেমাটি। এর আগে চলতি বছরের সেপ্টেম্বরে মুক্তির কথা থাকলেও পিছিয়ে যায় সিনেমাটির মুক্তি।

অন্যদিকে, জন আব্রাহাম অভিনীত ‘তেহরান’ সিনেমাটি পরিচালনা করছেন অরুণ গোপালান। সিনেমাটির গল্প এবং চিত্রনাট্য রচনা করেছেন রিতেশ শাহ এবং আশিস প্রকাশ ভার্মা। বেক মাই কেক ফিল্মসের সহযোগিতায় সিনেমাটি নির্মিত হচ্ছে ম্যাডক ফিল্মসের ব্যানারে। আর সিনেমাটি প্রযোজনা করেছেন দিনেশ ভিজান, শোভনা যাদব এবং সন্দীপ লেজেল।

আরো পড়ুনঃ
এবার বক্স অফিস লড়াইয়ে মুখোমুখি আমির খান এবং অক্ষয় কুমার
‘কেজিএফ ২’ সিনেমার মুখোমুখি হচ্ছে না আমির খানের ‘লাল সিং চাড্ডা’
বছরের প্রথম বক্স অফিস লড়াইয়ে মুখোমুখি আলিয়া ভাট এবং অজিত

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d