‘পাঠান’ নির্মাতার হাত ধরে পর্দায় একসাথে আসছেন হৃতিক এবং প্রভাস

হৃতিক এবং প্রভাস

হৃতিক রোশন অভিনীত ‘ওয়ার’-এর পর ‘পাঠান’ সিনেমার ঐতিহাসিক সাফল্য সিদ্ধার্থ আনন্দকে ভারতের অন্যতম নির্ভরযোগ্য নির্মাতা হিসেবে প্রতিষ্ঠিত করেছে। জানা গেছে ভারতীয় সিনেমা ইতিহাসের সবচেয়ে বড় আয়োজনের আরো একটি সিনেমা নির্মান করতে যাচ্ছেন এই পরিচালক। আর এই সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন ভারতের দুটি ইন্ডাস্ট্রির দুই সুপারস্টার। সম্প্রতি গুঞ্জন শোনা যাচ্ছে ‘পাঠান’ নির্মাতার হাত ধরে হৃতিক এবং প্রভাস বড় পর্দায় একসাথে হাজির হচ্ছেন।

হৃতিক এবং প্রভাস অভিনীত এই সিনেমাটির নিয়ে ইতিমধ্যে শুরু হয়েছে জোর আলোচনা। সম্প্রতি মিথ্রি মুভি মেকার্সের নবীন ইয়েরনেনি এবং রবি শঙ্কর নিশ্চিত করেছেন যে তারা পরিচালক সিদ্ধার্থ আনন্দকে একটি মেগা হিন্দি প্রকল্পের জন্য চুক্তিবদ্ধ করেছেন। সিনেমাটিতে প্রধান চরিত্রে অভিনয় করবেন প্রভাস। সেই সাথে এটিও নিশ্চিত করা হয়েছে যে বলিউড সুপারস্টার হৃতিক রোশনও এই সিনেমায় প্রভাসের সাথে অভিনয় করবেন। সবকিছু ঠিকঠাক থাকলে ভক্তরা প্রভাস এবং হৃতিক রোশনকে একসাথে পর্দায় দেখতে পাবেন।

ভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত খবর অনুসারে, পরিচালক সিদ্ধার্থ আনন্দ প্রভাস এবং হৃতিক রোশনকে একসঙ্গে পর্দায় হাজির করার ধারণা নিয়ে এসেছিলেন। জনপ্রিয় এই তারকাই দুর্দান্ত ব্যক্তিত্বের অধিকারী এবং এই দুজন একসঙ্গে পর্দায় আসলে সেটি দর্শকদের জন্য সবচেয়ে কাঙ্ক্ষিত সিনেমা হয়ে উঠবে। নির্মাতা সিদ্ধার্ত আনন্দ বলিউডের গ্রীক দেবতা খ্যাত হৃতিকের সাথে সিনেমাটি নিয়ে যোগাযোগ করেছেন বলেও উল্লেখ আছে উক্ত প্রতিবেদনে।

মিথ্রি মুভি মেকার্সের প্রযোজনায় সিনেমাটিতে প্রভাসের অভিনয়ের বিষয়টি নিশ্চিত হলেও, এতে হৃতিকের অভিনয়ের ব্যাপারে নিশ্চিত কিছু বলেননি নির্মাতারা। তবে শেষ পর্যন্ত যদি হৃতিক রোশন এই প্রজেক্টে রাজি হন, তাহলে এটা ভারতীয় সিনেমায় আলোড়ন উঠতে যাচ্ছে, সে ব্যাপারে কোন সন্দেহ নেই। হিন্দি সিনেমায় হৃতিকের একটি বিশাল অনুরাগী দল রয়েছে, অন্যদিকে প্রভার তার ব্লকবাস্টার ‘বাহুবলী’ সিরিজের মাধ্যমে প্যান ইন্ডিয়া নিজের গ্রহণযোগ্যতা প্রতিষ্ঠিত করেছেন। এই দুই তারকার সমন্বয় প্যান ইন্ডিয়া একটি ধামাকার জন্ম দিবে।

দুই ইন্ডাস্ট্রি থেকে দুই সুপারস্টারকে এক সাথে বড় পর্দায় নিয়ে আসার সিদ্ধার্থের এই ধারণাটি কার্যকর হলে বক্স অফিসে ঝড় উঠবে বলে মনে করছেন সংশ্লিষ্টরা। সিদ্ধার্থ আনন্দের আগের সিনেমাগুলোর মধ্যে রয়েছে হৃতিক রোশন এবং টাইগার শ্রফ অভিনীত ‘ওয়ার’। আর তার সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘পাঠান’ বিশ্বব্যাপী বক্স অফিসে সুনামি হিসেবে হাজির হয়েছে। শাহরুখ খান অভিনীত সিনেমাটি মুক্তির মাত্র পাঁচদিনে বিশ্বব্যাপী বক্স অফিসে ৫০০ কোটি রুপির বেশী আয় করতে সক্ষম হয়েছে।

এদিকে ‘পাঠান’ সিনেমার পর সিদ্ধার্থ আনন্দ বর্তমানে তার নতুন সিনেমার দৃশ্যধারনের কাজে ব্যস্ত রয়েছেন। ভারতের প্রথম এরিয়েল অ্যাকশন সিনেমাটির নাম ‘ফাইটার’। এই সিনেমার প্রধান কয়েকটি চরিত্রে অভিনয় করছেন হৃতিক রোশন, দীপিকা পাডুকোন এবং অনিল কাপুর। সিনেমাটির সাথে সংশ্লিষ্ট একটি সূত্রে জানা গেছে, আগামী বছর জানুয়ারিতে ‘ফাইটার’ মুক্তির পর শুরু হবে এই সিনেমার কাজ। আর সবকিছু ঠিক থাকলে ২০২৫ সালে মুক্তি পাবে ভারতের সবচেয়ে বড় এই সিনেমাটি।

উল্লেখ্য যে, প্যান ইন্ডিয়া সুপারস্টার প্রভাস বেশ কয়েকটি সিনেমার কাজে ব্যস্ত রয়েছেন। এই সিনেমাগুলোর মধ্যে আগামী জুনে মুক্তি পাচ্ছে ওম রাউত পরিচালিত ‘আদি পুরুষ’, যেখানে তার সাথে আরো অভিনয় করছেন কৃতি শেনন এবং সাইফ আলী খান। এছাড়া চলতি বছরে প্রভাস অভিনীত ‘সালার’ সিনেমাটিও মুক্তি পাওয়ার কথা রয়েছে। সিনেমাটি পরিচালনা করছেন ‘কেজিএফ’ সিরিজ খ্যাত নির্মাতা প্রশান্ত নীল। এছাড়া নাগ আশ্বিন পরিচালিত ‘প্রোজেক্ট কে’, সন্দ্বীপ রেড্ডী ভাঙ্গার ‘স্পিরিট’ সহ আরো একটি সিনেমা নির্মানাধীন রয়েছে।

আরো পড়ুনঃ
‘রামায়ণ’ থেকে সরে দাঁড়ালেন হৃতিকঃ রাবণ চরিত্রে অভিনয় করছেন যশ
স্পাই ইউনিভার্স: ‘টাইগার’ এবং ‘ওয়ার’ সিনেমার সাথে ‘পাঠান’ সংযোগ
সালমান এবং আমিরকে নিয়ে সিনেমার কাজ করছেন রাজকুমার সন্তোষী!

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d