সুরিয়ার ‘সুরারাই পোত্রু’ সিনেমার হিন্দি রিমেকে অভিনয় করছেন অক্ষয় কুমার

সুরিয়ার ‘সুরারাই পোত্রু’

সুরিয়ার ‘সুরারাই পোত্রু’

সুরিয়া অভিনীত তামিল ব্লকবাস্টার ‘সুরারাই পোত্রু’ সিনেমার হিন্দি রিমেকের খবর শোনা যাচ্ছিলো গত বেশ কিছুদিন থেকে। জানা গিয়েছিলো সিনেমাটির প্রধান চরিত্রে অভিনয়ের জন্য বলিউডের প্রথমসারির কয়েকজন তারকাকে বিবেচনা করা হচ্ছে। এই তালিকায় ছিলেন অজয় দেবগন, হৃতিক রোশন, জন আব্রাহাম এবং অক্ষয় কুমার। সর্বশেষ খবর অনুযায়ী সুরিয়ার ‘সুরারাই পোত্রু’ সিনেমার হিন্দি রিমেকে অভিনয় করছেন অক্ষয় কুমার।

ভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, সুরিয়ার ‘সুরারাই পোত্রু’ সিনেমার হিন্দি রিমেকে অভিনয়ের জন্য তারকা চূড়ান্ত করেছেন নির্মাতারা। জানা গেছে সিনেমাটিতে সুরিয়া অভিনীত চরিত্রে অভিনয় করছেন অক্ষয় কুমার। সিনেমাটিতে অভিনয়ের জন্য অক্ষয় কুমারের সাথে গত বছর থেকে আলোচনা করছেন নির্মাতারা। সম্প্রতি অক্ষয় কুমার সিনেমাটিতে অভিনয়ের ব্যাপারে নির্মাতাদের মৌখিকভাবে সম্মতি দিয়েছেন বলে জানা গেছে।

একটি সূত্রের উল্লেখ করে সংবাদ মাধ্যমটি জানিয়েছে, ‘এটি একটি প্যান-ইন্ডিয়া সিনেমা এবং গল্পটি সবাইকে বলা দরকার। যেহেতু নির্মাতাদের (অভিনেতা সুরিয়া এবং গুণিত মঙ্গা) কাছে সিনেমাটির স্বত্ব রয়েছে তারা অক্ষয় কুমারের সাথে চুক্তির মাধ্যমে বড় কিছু করতে চাচ্ছেন। ইতিমধ্যে অক্ষয় কুমার সিনেমাটিতে অভিনয়ের জন্য তার মৌখিক সম্মতি দিয়েছেন। এই মুহুর্তে নির্মাতারা সিনেমাটির দৃশ্যধারনের জন্য অক্ষয় কুমারের শিডিউল এবং অন্যান্য বিষয়গুলো চূড়ান্ত করার অপেক্ষায় আছেন।‘

সুরিয়ার ‘সুরারাই পোত্রু’ সিনেমার হিন্দি সংস্করণটি উত্তর ভারতের প্রেক্ষাপটে নির্মিত হতে যাচ্ছে। মূল তামিল সিনেমার পরিচালক সুধা কোঙ্গারা প্রসাদ সিনেমাটির হিন্দি সংস্করণও পরিচালনা করতে যাচ্ছেন। এদিকে বর্তমানে অক্ষয় কুমার অভিনীত ‘সেলফি’ সিনেমাটি নির্মানাধীন রয়েছে। মালায়ালাম সুপারহিট ‘ড্রাইভিং লাইসেন্স’ সিনেমার হিন্দি রিমেক। সিনেমাটিতে অক্ষয় কুমারের সাথে অভিনয় করছেন ইমরান হাশমি।

প্রসঙ্গত সুরিয়া অভিনীত এই সিনেমাটিতে একজন সাধারন মানুষের আকাশে উড়ার স্বপ্নের বাস্তবায়নের গল্প দেখা গেছে। নিজের পরিবার, বন্ধু এবং শুভাকাঙ্ক্ষীদের সাহায্যে নিজের স্বপ্ন পূরণ করতে সক্ষম হওয়ার গল্প উঠে এসেছে এই সিনেমায়। সিনেমাটির বলিউড সংস্করণও পরিচালনা করছেন মূল তামিল সিনেমার নির্মাতা সুধা। আর সিনেমাটির হিন্দি সংস্করণের প্রযোজক হিসেবে থাকছে তামিল সিনেমাটির অভিনেতা সুরিয়া, জয়তিকা এবং রাজশেখর পানদিয়ান এবং আবুন্ধান্তিয়া এন্টারটেইনমেন্টর পক্ষ্য থেকে বিক্রম মালহোত্রা।

উল্লেখ্য যে, গত বছরের শেষের দিকে মুক্তি পেয়েছিলো সুরিয়া অভিনীত সিনেমা ‘সুরারাই পোত্রু’। মুক্তি পর ভারতের পাশাপাশি বিশ্বব্যাপী আলোচনার জন্ম দিয়েছিলো এই সিনেমা। বিদেশী ভাষার সেরা সিনেমা হসেবে ৭৮তম গোল্ডেন গ্লোব পুরষ্কারে প্রদর্শিত হয়েছিলো এই সিনেমা। এছাড়া একই ক্যাটাগরিতে ৯৩তম একাডেমী (অস্কার) পুরষ্কারেও প্রদর্শনের জন্য ভারত থেকে মনোনীত হয়েছিলো এই তামিল সিনেমা।

আরো পড়ুনঃ
অক্ষয় কুমার ও ইমরান হাশমিকে নিয়ে মালায়ালাম সিনেমার রিমেক ‘সেলফি’
বলিউডের দুইটি বিগ বাজেট সিনেমায় অভিনয় করছেন তামিল সুপারস্টার ধানুশ
হিন্দিতে রিমেক হচ্ছে সুরিয়ার ‘সুরারাই পোত্রু’: প্রযোজনায় থাকছে বড় চমক

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d