‘সিঙ্গাম এগেইন’ সিনেমায় সুরিয়াবংশী রুপে থাকছেন অক্ষয় কুমার

‘সিঙ্গাম এগেইন’ সিনেমায়

বলিউডের অন্যতম সফল নির্মাতা রোহিত শেঠি পরিচালিত ‘সুরিয়াবংশী’ সিনেমায় অতিথি চরিত্রে উপস্থিত হয়েছিলেন অজয় দেবগন। এই সিনেমার ক্লাইম্যাক্সে ইঙ্গিত পাওয়া গিয়েছিলো অজয় দেবগন এবং রোহিত শেঠি জুটির ‘সিঙ্গাম’ ফ্র্যাঞ্চাইজির তৃতীয় পর্বের। অজয় দেবগনের জনপ্রিয় এই ফ্র্যাঞ্চাইজির তৃতীয় পর্বের কথা ইতিমধ্যে নিশ্চিত করেছেন নির্মাতা রোহিত শেঠি। সম্প্রতি জানা গেছে ‘সিঙ্গাম এগেইন’ সিনেমায় সুরিয়াবংশী চরিত্রে হাজির হচ্ছেন অক্ষয় কুমার।

অজয় দেবগণ, অক্ষয় কুমার এবং রনভীর সিং-এর ভক্তরা সিনেমাটি নতুন আপডেটের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন। বিগত কিছুদিন ধরে সিনেমাটি নিয়ে অনেক গুঞ্জন শোনা যাচ্ছিলো। অবশেষে সব গুঞ্জনের অবসান ঘটিয়ে জানা গেলো সিনেমাটি নিয়ে নতুন খবর। ভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুসারে, ‘সিঙ্গাম এগেইন’ সিনেমায় সুরিয়াবংশী চরিত্রে হাজির হচ্ছেন বলিউড তারকা অক্ষয় কুমার। সেই সাথে এই দুই তারকার সাথে পর্দা ভাগাভাগি করছেন রনভীর সিং।

গত বছরই নির্মাতা রোহিত শেঠি ঘোষণা দিয়েছিলেন ২০২৩ সালের এপ্রিলে শুরু হচ্ছে তার পরিচালিত নতুন সিনেমা ‘সিঙ্গাম এগেইন’। বরাবরের মতই সিনেমাটির নাম ভূমিকায় অভিনয় করছেন অজয় দেবগন। সিনেমাটি এই নির্মাতার পুলিশ ইউনিভার্সের অংশ হিসেবে নির্মিত হতে যাচ্ছে। এই ইউনিভার্সের অন্য দুই তারকা হচ্ছেন রনভীর সিং এবং অক্ষয় কুমার। ‘সিঙ্গাম’, ‘সিঙ্গাম রিটার্নস’, ‘সিম্বা’ এবং ‘সুরিয়াবংশী’ সিনেমাগুলোর পর ‘সিঙ্গাম এগেইন’ হতে যাচ্ছে এই ইউনিভার্সের চতুর্থ সিনেমা।

এছাড়া ‘সিঙ্গাম এগেইন’ সিনেমা দিয়ে রোহিত শেঠির পুলিশ ইউনিভার্সে এবার যুক্ত হতে যাচ্ছেন দীপিকা পাডুকোন। সিনেমাটিতে দীপিকাকে একজন নারী পুলিশের চরিত্রে দেখা যাবে। আর এর মাধ্যমে প্রথমবারের মত অজয়ের বিপরীতে দেখা যাবে দীপিকা পাডুকোনকে। রোহিত শেঠি পরিচালিত গত ক্রিসমাসে মুক্তিপ্রাপ্ত ‘সার্কাস’ সিনেমার ‘কারেন্ট লাগা রে’ গানের প্রকাশনা উপলক্ষ্যে আয়োজিত একটি অনুষ্ঠানে ‘সিঙ্গাম এগেইন’ সিনেমায় দীপিকা পাডুকোনের অভিনয়ের আনুষ্ঠানিক ঘোষণা দিয়েছিলেন এই নির্মাতা।

সিনেমাটির সাথে সংশ্লিষ্ট একটি সুত্র জানিয়েছে মার্ভেল ইউনিভার্সের আদলে নির্মিত তৈরি হচ্ছে পুলিশ ইউনিভার্স। সেই ধারাবাহিকতায় সিম্বা এবং সুরিয়াবংশী চরিত্রে দেখা যাবে রনভীর সিং এবং অক্ষয় কুমারকে। আর মার্ভেলের আদলে তিনজনের উপস্থিতিতেই সাজানো হবে সিনেমাটির ক্লাইম্যাক্স। এ প্রসঙ্গে সূত্রটি জানিয়েছে, ‘এখনো সবকিছু চূড়ান্ত করার সময় আছে। কিন্তু পুলিশ ইউনিভার্সের জন্য দারুণ কিছু পরিকল্পনা করা হচ্ছে।‘ এছাড়া পরের সিনেমাগুলোতেও একসাথে দেখা যাবে এই তিন তারকাকে।

এদিকে গুঞ্জন অনুযায়ী, ঠিক যেখানে ‘সুরিয়াবংশী’ সিনেমার গল্প শেষ হয়েছে সেখান থেকেই শুরু হচ্ছে ‘সিঙ্গাম এগেইন’ সিনেমার গল্প। ‘সিঙ্গাম এগেইন’ সিনেমাটিতে অজয় দেবগন এবং জ্যাকি শ্রফের মধ্যে বিশাল আকারের লড়াই দেখতে পারবেন দর্শকরা। এ প্রসঙ্গে সিনেমাটির সাথে সংশ্লিষ্ট একটি সূত্র থেকে জানা গেছে, সন্ত্রাসীদের আস্তানা ধ্বংস করতে এবার সিঙ্গাম যাবে পাকিস্থান নিয়ন্ত্রিত কাশ্মীরে। পৃথিবীর মানচিত্র থেকে ভারতকে মুছে দেয়ার ষড়যন্ত্রে লিপ্ত এক সন্ত্রাসী সংঘটনের সাথে লড়াইয়ে নামবেন সিঙ্গাম।

উল্লেখ্য যে, অজয় দেবগন অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ‘দৃশ্যাম ২’ সিনেমাটি বক্স অফিসে দুর্দান্ত ব্যবসা করছে। সর্বশেষ প্রতিবেদন অনুযায়ী, বক্স অফিসে সিনেমাটি ৪৪০ কোটি রুপির বেশী আয় করতে সক্ষম হয়েছে। বর্তমানে এই তারকার আরো দুটি সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে। সিনেমাগুলো হচ্ছে ‘ভোলা’ এবং ‘ময়দান’। এরমধ্যে তামিলের আলোচিত ‘কাইথি’ সিনেমার রিমেক ‘ভোলা’ নির্মিত হয়েছে অ্যাকশন গল্পে। আর ‘ময়দান’ সিনেমাটি স্পোর্টস ড্রামা গল্পে নির্মিত হয়েছে।

প্রসঙ্গত, রোহিত শেঠির কর্প ইউনিভার্সের শুরু হয়েছিলো ‘সিঙ্গাম’ সিনেমার মাধ্যমে। অজয় দেবগন অভিনীত সিনেমাটি মুক্তি পেয়েছিলো ২০১১ সালে। মুক্তির পর বক্স অফিসে দুর্দান্ত ব্যবসা করে সিনেমাটি। এরপর তিনি অজয় দেবগণকে নিয়ে সিনেমাটির সিক্যুয়েল (সিঙ্গাম রিটার্ন্স) নির্মান করেন। আর ২০১৮ সালে এই কর্প ইউনিভার্সে যুক্ত হন রনবীর সিং। এই তারকাকে নিয়ে রোহিত শেঠির ‘সিম্বা’ মুক্তি পায় ২০১৮ সালের ক্রিসমাসে এবং বক্স অফিসে ব্লকবাস্টার ব্যবসা করে। রোহিত শেঠির এই কর্প ইউনিভার্সের সর্বশেষ উপহার হচ্ছে অক্ষয় কুমারের ‘সুরিয়াবংশী’।

আরো পড়ুনঃ
‘সিঙ্গাম এগেইন’ সিনেমা দিয়ে রোহিত শেঠির পুলিশ ইউনিভার্সে দীপিকা
অজয় দেবগন এবং রোহিত শেঠি ফ্র্যাঞ্চাইজির তৃতীয় সিনেমার ঘোষণা!
কমেডি ইউনিভার্সের কথা নিশ্চিত করলেন নির্মাতা রোহিত শেঠি

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d