‘সিঙ্গাম এগেইন’ দিয়ে পুলিশ ইউনিভার্সে যুক্ত হচ্ছেন ভিকি কৌশল

‘সিঙ্গাম এগেইন’ দিয়ে

যশ রাজ ফিল্মসের স্পাই ইউনিভার্সের পর বলিউডে সবচেয়ে সফল এবং জনপ্রিয় হচ্ছে রোহিত শেঠির পুলিশ ইউনিভার্স। বলিউডের অন্যতম সেরা তারকাদের সমন্বয়ে এই ইউনিভার্সটি সাজিয়েছেন নির্মাতা রোহিত শেঠি। অজয় দেবগণ অভিনীত ‘সিঙ্গাম’ দিয়ে শুরু পর এই ইউনিভার্সের যুক্ত হয়েছেন রনভির সিং (সিম্বা) এবং অক্ষয় কুমার (সুরিয়াবংশী)। পুলিশ ইউনিভার্সের নতুন সিনেমা ‘সিঙ্গাম এগেইন’ বর্তমানে নির্মানাধীন রয়েছে। জানা গেছে ‘সিঙ্গাম এগেইন’ দিয়ে পুলিশ ইউনিভার্সে যুক্ত হচ্ছেন আরেক বলিউড তারকা ভিকি কৌশল।

এছাড়া রোহিত শেঠি পরিচালিত ‘সার্কাস’ সিনেমার প্রচারণার সময় এই নির্মাতা জানিয়েছিলেন পুলিশ ইউনিভার্সে যুক্ত হতে যাচ্ছে লেডি সিঙ্গাম। আর এই চরিত্রে অভিনয় করছেন দীপিকা পাডুকোন। নির্মানাধীন ‘সিঙ্গাম এগেইন’ সিনেমাটিতে অজয় ছাড়াও একসাথে হাজির হচ্ছেন পাঁচজন বলিউড তারকা। ক্যাটরিনা কাইফ এবং কারিনা কাপুর খান পুলিশ ইউনিভার্সের গুরুত্বপূর্ন চরিত্রে অভিনয় করলেও সেগুলো পুলিশ চরিত্র ছিলো না। সে হিসেবে দীপিকাই হতে যাচ্ছেন রোহিত শেঠির পুলিশ ইউনিভার্সের প্রথম নারী পুলিশ।

এদিকে জানা গেছে নির্মানাধীন ‘সিঙ্গাম এগেইন’ দিয়ে পুলিশ ইউনিভার্সে যুক্ত হচ্ছেন বলিউড তারকা ভিকি কৌশল। একটি সূত্রের উল্লেখ করে এ প্রসঙ্গে বলিউড হাঙ্গামা জানিয়েছে, ‘ভিকি কৌশল এবং রোহিত শেঠি সিঙ্গাম এগেইন নিয়ে বেশ কিছুদিন থেকে আলোচনা করছেন। এই মুহুর্তে রোহিত শেঠি সিঙ্গাম এগেইন সিনেমায় তার জন্য একটি উপযুক্ত চরিত্র তৈরির কাজ করছেন। তবে ভিকি কৌশল অভিনীত পুলিশ চরিত্রটি রনভির সিং অভিনীত চরিত্র থেকে আলাদা হতে যাচ্ছে। পুলিশ ইউনিভার্সে ভিকি কৌশলের নায়কোচিত দিকটি তুলে আনার চেষ্টা করছেন রোহিত।‘

আরো জানা গেছে মহামারীর আগে থেকেই গত তিন বছর ধরে সিনেমাটি নিয়ে রোহিত শেঠি এবং ভিকি কৌশল আলোচনা করছেন। অবশেষে ‘সিঙ্গাম এগেইন’ দিয়ে পুলিশ ইউনিভার্সে ভিকির যুক্ত হওয়ার বিষয়টি আলোর মুখ দেখতে যাচ্ছে বলে জানিয়েছে সূত্রটি। রোহিত শেঠি সিনেমাটির চিত্রনাট্য চূড়ান্ত করলেই বাকী আনুষ্ঠানিকতা সম্পন্ন করা হবে বলে উল্লেখ আছে উক্ত প্রতিবেদনে। এখন পর্যন্ত সবকিছু পরিকল্পনা মত এগুচ্ছে এবং রোহিত তার ইউনিভার্সে নতুন চরিত্র নিয়ে কাজ করতে পেরে উচ্ছ্বাসিত বলেও নিশ্চিত করেছে সূত্রটি।

উল্লেখ্য যে, রোহিত শেঠির ‘সিঙ্গাম এগেইন’ সিনেমায় একসাথে হাজির হচ্ছেন বলিউডের মোট ছয়জন তারকা। সিনেমাটিতে বাজিরাও সিঙ্গাম হিসেবে থাকছেন অজয় দেবগণ। এছাড়া এতে আরো আসছেন কারিনা কাপুর, রনভির সিং, জ্যাকি শ্রফ, অক্ষয় কুমার এবং দীপিকা পাডুকোন। পুলিশ ইউনিভার্সের অন্যদুই তারকা অক্ষয় কুমার এবং রনভির সিং থাকছেন যথাক্রমে সুরিয়াবংশী এবং সিম্বা চরিত্রে। এতে কারিনা কাপুরকে সিঙ্গামের স্ত্রী হিসেবে দেখা যাবে আর দীপিকা লেডি সিঙ্গাম হিসেবে অতিথি চরিত্রে হাজির হবেন। অন্যদিকে জ্যাকি শ্রফকে দেখা যাবে সিনেমাটির প্রধান খলনায়ক হিসেবে।

এদিকে গুঞ্জন অনুযায়ী, ঠিক যেখানে ‘সুরিয়াবংশী’ সিনেমার গল্প শেষ হয়েছে সেখান থেকেই শুরু হচ্ছে ‘সিঙ্গাম এগেইন’ সিনেমার গল্প। ‘সিঙ্গাম এগেইন’ সিনেমাটিতে অজয় দেবগন এবং জ্যাকি শ্রফের মধ্যে বিশাল আকারের লড়াই দেখতে পারবেন দর্শকরা। এ প্রসঙ্গে সিনেমাটির সাথে সংশ্লিষ্ট একটি সূত্র থেকে জানা গেছে, সন্ত্রাসীদের আস্তানা ধ্বংস করতে এবার সিঙ্গাম যাবে পাকিস্থান নিয়ন্ত্রিত কাশ্মীরে। পৃথিবীর মানচিত্র থেকে ভারতকে মুছে দেয়ার ষড়যন্ত্রে লিপ্ত এক সন্ত্রাসী সংঘটনের সাথে লড়াইয়ে নামবেন সিঙ্গাম।

প্রসঙ্গত, রোহিত শেঠির কর্প ইউনিভার্সের শুরু হয়েছিলো ‘সিঙ্গাম’ সিনেমার মাধ্যমে। অজয় দেবগন অভিনীত সিনেমাটি মুক্তি পেয়েছিলো ২০১১ সালে। মুক্তির পর বক্স অফিসে দুর্দান্ত ব্যবসা করে সিনেমাটি। এরপর তিনি অজয় দেবগণকে নিয়ে সিনেমাটির সিক্যুয়েল (সিঙ্গাম রিটার্ন্স) নির্মান করেন। আর ২০১৮ সালে এই কর্প ইউনিভার্সে যুক্ত হন রনবীর সিং। এই তারকাকে নিয়ে রোহিত শেঠির ‘সিম্বা’ মুক্তি পায় ২০১৮ সালের ক্রিসমাসে এবং বক্স অফিসে ব্লকবাস্টার ব্যবসা করে। রোহিত শেঠির এই কর্প ইউনিভার্সের সর্বশেষ উপহার হচ্ছে অক্ষয় কুমারের ‘সুরিয়াবংশী’।

আরো পড়ুনঃ
রোহিত শেঠির ‘সিঙ্গাম এগেইন’ সিনেমায় আসছেন একঝাক বলিউড তারকা
‘সিঙ্গাম এগেইন’ সিনেমায় সুরিয়াবংশী রুপে থাকছেন অক্ষয় কুমার
‘সিঙ্গাম এগেইন’ সিনেমা দিয়ে রোহিত শেঠির পুলিশ ইউনিভার্সে দীপিকা

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d