সাড়া জাগাতে ব্যর্থ ‘জার্সি’: দ্বিতীয় সপ্তাহেও দুর্দান্ত ‘কেজিএফ চ্যাপ্টার ২’

সাড়া জাগাতে ব্যর্থ ‘জার্সি’

সাড়া জাগাতে ব্যর্থ ‘জার্সি’

করোনা মহামারীর কারনে বেশ কয়েকবার পিছিয়ে গিয়ে অবশেষে ২২শে এপ্রিল মুক্তি পেয়েছে শাহীদ কাপুর অভিনীত বলিউড সিনেমা ‘জার্সি’। প্রায় ৩,০০০ এর মত স্ক্রিনে মুক্তিপ্রাপ্ত সিনেমাটি প্রথম দিনে বক্স অফিসে দর্শক টানতে ব্যর্থ হয়েছে। মুক্তির দিন গতকাল সকালের প্রদর্শনীগুলোতে খুব সীমিত সংখ্যক দর্শক সমাগম দেখা গেছে। তবে ধারনা করা হচ্ছিলো বিকেল থেকে সিনেমাটি দেখতে দর্শক আসা শুরু করবে। কিন্তু শেষ পর্যন্ত প্রথম দিনে বক্স অফিসে সাড়া জাগাতে ব্যর্থ ‘জার্সি’ সিনেমাটি।

ভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী প্রথম দিনে বক্স অফিসে ‘জার্সি’ সিনেমাটির আয়ের পরিমাণ ছিলো মাত্র ৩.৭৫ কোটি রুপি। সাড়া জাগাতে ব্যর্থ ‘জার্সি’ সিনেমাটির এই বক্স অফিস আয় অবাক করেছে সিনেমা সংশ্লিষ্টদের। প্রাথমিক ভাবে সিনেমা বিষয়ক ট্রেড বিশেষজ্ঞরা ধারনা করেছিলেন সিনেমাটি প্রথম দিনে ৫.৫০ থেকে ৬ কোটি রুপি আয় করতে সক্ষম হবে। প্রথম দিনের এই আয় বক্স অফিসে সিনেমাটির সম্ভাবনা নষ্ট করে দিয়েছে বলে মনে করছেন অনেকে।

এদিকে মুক্তি দ্বিতীয় সপ্তাহেও বক্স অফিসে দাপট অব্যাহত রেখেছে প্যান ইন্ডিয়া সিনেমা ‘কেজিএফ চ্যাপ্টার ২’। মুক্তির দ্বিতীয় সপ্তাহের প্রথম দিনে প্রশান্ত নীল পরিচালিত এই সিনেমাটির হিন্দি সংস্করণ বক্স অফিসে আয় করেছে ১১.২৫ কোটি রুপি। গত বৃহস্পতিবারের তুলনায় সিনেমাটির আয় কমার পরিমাণ খুবই সীমিত ছিলো। শাহীদ কাপুরের ‘জার্সি’ সিনেমাটি মুক্তির কারনে মাল্টিপ্লেক্সে ‘কেজিএফ চ্যাপ্টার ২’ সিনেমাটির স্ক্রিন কমে যাওয়ায় বক্স অফিস আয়ে কিছুটা প্রভাব পরতে দেখা গেছে।

মুক্তি নয়দিনে ‘কেজিএফ চ্যাপ্টার ২’ সিনেমাটির হিন্দি সংস্করণ থেকে আয়ের পরিমাণ দাঁড়িয়েছে ২৭৪ কোটি রুপি। আগামী রবিবারই সিনেমাটি হিন্দি ভাষায় ৩০০ কোটি রুপি স্পর্শ করতে যাচ্ছে। সিনেমাটির দ্বিতীয় শুক্রবারের আয় এর আগের আলোচিত প্যান ইন্ডিয়া সিনেমা ‘আরআরআর’ এর দ্বিতীয় শুক্রবারের আয়ের চেয়ে কম ছিলো। তবে মুক্তির প্রথম আট দিনের আয়ের হিসেবে ‘কেজিএফ চ্যাপ্টার ২’ সিনেমাটি ‘আরআরআর’ সিনেমা থেকে অনেক এগিয়ে আছে।

গৌতম তিন্নানুরি পরিচালিত ‘জার্সি’ সিনেমার প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছেন শাহীদ কাপুর এবং ম্রুনাল ঠাকুর। সিনেমাটি একই নামে তেলুগু ব্লকবাস্টার সিনেমার অফিশিয়াল হিন্দি রিমেক। তেলুগু ‘জার্সি’ সিনেমাটির প্রধান চরিত্রে অভিনয় করেছেন নানি এবং শ্রদ্ধা শ্রীনাথ। তেলুগু ‘অর্জুন রেড্ডি’ সিনেমার হিন্দি সংস্করণ ‘কবির সিং’ এর বিশাল সাফল্যের পর শাহীদ কাপুর অভিনীত আরো একটি রিমেক সিনেমা নিয়ে এই তারকার ভক্তদের আগ্রহও আকাশচুম্বী।

অন্যদিকে ২০১৮ সালে মুক্তিপ্রাপ্ত আলোচিত ‘কেজিএফ’ সিনেমার সিক্যুয়েল ‘কেজিএফ চ্যাপ্টার ২’ মুক্তি পেয়েছে গত ১৪ই এপ্রিল। প্রশান্ত নীল পরিচালিত এই সিনেমার প্রথম পর্বে দেখা গিয়েছিলো গারোরাকে হত্যার মাধ্যমে নারাচিতে নিজের অবস্থান শক্ত করেছে রকি। দ্বিতীয় পর্বে দেখা যাবে তার নতুন যাত্রা। ‘কেজিএফ ২’ সিনেমায় ইয়াশের সাথে এবার যুক্ত হয়েছেন বলিউড তারকা সঞ্জয় দত্ত এবং রাবিনা ট্যন্ডন। এছাড়া দ্বিতীয় পর্বের একটি বিশেষ চরিত্রে দেখা যাবে জনপ্রিয় তারকা প্রকাশ রাজকে।

আরো পড়ুনঃ
‘কেজিএফ’ ঝড়ের পূর্বাভাসে শেষ মুহুর্তে পিছিয়ে গেলো শাহীদ কাপুরের ‘জার্সি’
বিশেষ প্রদর্শনিতে প্রশংসা নিয়ে অবশেষে মুক্তি পাচ্ছে শাহীদ কাপুরের ‘জার্সি’
বলিউডের সিনেমার রেকর্ড ছাড়িয়ে যাবে ‘কেজিএফ চ্যাপ্টার ২’ হিন্দি সংস্করণ!

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d