সালমান খানের সাথে একটি বিশেষ সিকোয়েন্সে যোগ দিচ্ছেন শাহরুখ খান

সালমান খানের সাথে

সালমান খানের সাথে

চলতি বছরে দুইবার বড় পর্দায় হাজির হয়েছেন বলিউড বাদশা শাহরুখ খান। তবে মূল চরিত্রে নয় ‘রকেট্রি: দ্য নাম্বি ইফেক্ট’ এবং ‘লাল সিং চাড্ডা’ নামে এই দুটি সিনেমায় অতিথি চরিত্রে দেখা গেছে শাহরুখ খানকে। এছাড়া আগামী ৯ই ডিসেম্বর মুক্তি প্রতীক্ষিত ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমায়ও একটি বিশেষ চরিত্রে দেখা যাবে তাকে। এছাড়া প্রধান চরিত্রে তিনটি সিনেমা ছাড়াও আগামী বছর সালমান খানের ‘টাইগার ৩’ সিনেমায় হাজির হচ্ছেন এই তারকা। জানা গেছে এ মাসেই সালমান খানের সাথে এই সিনেমার একটি বিশেষ সিকোয়েন্সে যোগ দিচ্ছেন শাহরুখ খান।

ভারতের প্রভাবশালী সংবাদ মাধ্যম টাইমস অফ ইন্ডিয়ার একটি প্রতিবেদনে এমনটাই জানা গেছে। উক্ত সংবাদ মাধ্যমে প্রকাশিত একটি খবর অনুযায়ী, সেপ্টেম্বরে ‘টাইগার ৩’ সিনেমার একটি বিশেষ সিকোয়েন্সের দৃশ্যধারনে অংশ গ্রহণ করছেন শাহরুখ খান। এই দৃশ্যে সিনেমাটির প্রধান তারকা সালমান খানের সাথে যোগ দিচ্ছেন এই সুপারস্টার। ‘টাইগার ৩’ সিনেমায় পাঠান চরিত্রে হাজির হবেন শাহরুখ খান, যেখানে ‘টাইগার’ এবং ‘পাঠান’ যৌথভাবে লড়াই করবেন শত্রুদের সাথে।

যশ রাজ ফিল্মসের স্পাই ইউনিভার্সের অংশ হিসেবে নির্মিত হচ্ছে শাহরুখ খানের ‘পাঠান’ এবং সালমান খানের ‘টাইগার ৩’। ‘টাইগার ৩’ সিনেমায় যেমন পাঠান চরিত্রে আসছেন শাহরুখ খান, একইভাবে ‘পাঠান’ সিনেমায় অভিনাশ রাঠোর বা টাইগার রুপে হাজির হবেন বলিউডের ভাইজান সালমান খান। ‘পাঠান’ এবং ‘টাইগার ৩’ সিনেমায় এই দুই তারকার ক্রসওভারের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করতে যাচ্ছে এই স্পাই ইউনিভার্স। পরবর্তিতে এই দুই তারকাকে সমান্তরাল চরিত্রে নতুন একটি সিনেমায় দেখা যাবে বলে গুঞ্জন শোনা যাচ্ছে।

এদিকে বর্তমানে শাহরুখ খান এবং সালমান খান দুজনেই নিজেদের সিনেমার কাজে ব্যস্ত সময় পার করছেন। শাহরুখ খান বর্তমানে চেন্নাইয়ে তার নতুন সিনেমা ‘জওয়ান’-এর কাজে ব্যস্ত সময় পার করছেন। অন্যদিকে সালমান খান এই মুহুর্তে তার নতুন সিনেমা ‘কিসি কা ভাই কিসি কা জান’ সিনেমা নিয়ে ব্যস্ত সময় পার করছেন। সর্বশেষ ঘোষণা অনুযায়ী সালমান খানের নতুন এই সিনেমাটি চলতি বছরের ৩০শে ডিসেম্বর মুক্তি পাওয়ার কথা রয়েছে।

এদিকে শাহরুখ খান অভিনীত ‘জওয়ান’ সিনেমাটি বর্তমানে নির্মানাধীন রয়েছে। এটলি কুমার পরিচালিত এই সিনেমাটিতে শাহরুখ খানের সাথে আরো অভিনয় করছেন বিজয় সেতুপতি, নয়নতারা, প্রিয়ামনি, সানিয়া মালহোত্রা, সুনীল গ্রোভার, ইয়গি বাবু সহ আরো অনেকে। এছাড়া শাহরুখ খান অভিনীত ‘ডানকি’ নামে আরো একটি সিনেমার দৃশ্যধারনের কাজ চলছে। রাজকুমার হিরানি পরিচালিত এই সিনেমাটিতে শাহরুখ খানের বিপরীতে অভিনয় করছেন তাপসী পান্নু।

উল্লেখ্য যে, সালমান খান এবং ক্যাটরিনা কাইফ অভিনীত ‘টাইগার ৩’ সিনেমায় খলনায়কের চরিত্রে অভিনয় করছেন ইমরান হাশমী। আদিত্য চোপড়া প্রযোজিত বিশাল বাজেটের সিনেমা ‘টাইগার ৩’ পরিচালনা করছেন মানিশ শর্মা। আগের পর্বগুলোর মত ‘টাইগার ৩’ সিনেমায় টাইগার এবং জয়া চরিত্রে অভিনয় করছেন সালমান খান এবং ক্যাটরিনা কাইফ। সিনেমাটি ঈদ উপলক্ষ্যে আগামী বছরের ২১শে এপ্রিল মুক্তি পাওয়ার কথা রয়েছে।

প্রসঙ্গত, শাহরুখ খানের বড় পর্দায় প্রত্যাবর্তনের ‘পাঠান’ সিনেমাটি পরিচালনা করছেন সিদ্ধার্ত আনন্দ। সিনেমাটিতে শাহরুখ খানের বিপরীতে অভিনয় করছেন দীপিকা পাডুকোন আর এতে খলনায়ক চরিত্রে দেখা যাবে জন আব্রাহামকে। সিনেমাটিতে ভারতীয় গোয়েন্দা সংস্থার একজন এজেন্ট চরিত্রে অভিনয় করছেন বলিউড বাদশা। দীর্ঘ চার বছর পর সিনেমা নিয়ে ভক্তদের সামনে হাজির হচ্ছেন তিনি। অ্যাকশন গল্পের ‘পাঠান’ সিনেমাটি আগামী ২৫শে জানুয়ারি মুক্তি পেতে যাচ্ছে।

আরো পড়ুনঃ
‘পাঠান’ ক্লাইম্যাক্সে শার্টবিহীন লড়াইয়ে শাহরুখ খান এবং জন আব্রাহাম
বলিউডে জোর গুঞ্জনঃ নতুন নামে আসছে শাহরুখ খানের ‘পাঠান’
টানা ৫টি ফ্লপের পর যশ রাজের ফোকাসে ‘পাঠান’ এবং ‘টাইগার ৩’

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d