সালমান খানকে নতুন সিনেমার প্রস্তাব দিলেন প্রযোজক আমির খান

সালমান খানকে নতুন সিনেমার

তিন দশকের বেশী সময় ধরে ভারতীয় সিনেমার দর্শকদের বিনোদন দিয়ে আসছেন আমির খান এবং সালমান খান। একই ইন্ডাস্ট্রির সহ-শিল্পীর পাশাপাশি খুব ভালো বন্ধুত্ব রয়েছে তাদের মধ্যে। বিভিন্ন সময়ে একে অন্যের খারাপ সময়ে সমর্থন দিয়ে এই দুই তারকা। ১৯৯৪ সালে মুক্তিপ্রাপ্ত কাল্ট ক্ল্যাসিক কমেডি ‘আন্দাজ আন্দাজ আপনা আপনা’ সিনেমায় একসাথে অভিনয় করেছেন আমির খান এবং সালমান খান। আবারো এই দুই তারকাকে একসাথে পর্দায় দেখতে মুখিয়ে আছেন বলিউড সিনেমার দর্শকরা। জানা গেছে এবার আমির খান প্রযোজিত সিনেমার প্রধান চরিত্রের জন্য প্রস্তাব দেয়া হয়েছে সালমান খানকে।

সম্প্রতি বলিউড সুপারস্টার সালমান খানকে আমির খানের বাসায় দেখা গেছে। আমির খানের পরিবারের সদস্যদের সাথে সালমান খানের একটি ছবি ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। আর এই ছবিটি তুলেছেন আমির খান নিজেই। এরপর থেকেই এই দুই তারকাকে নিয়ে নতুন সিনেমার গুঞ্জন শোনা যাচ্ছে বলিউড পাড়ায়। এর আগেও এই দুই তারকাকে একসাথে বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করতে দেখা গেছে। নতুন গুঞ্জন অনুযায়ী, এবার আমির খান প্রযোজিত সিনেমায় প্রধান চরিত্রে দেখা যেতে পারে সালমান খানকে।

আমির খান প্রযোজিত সিনেমার প্রধান চরিত্রে সালমান খানকে প্রস্তাবের বিষয়টি জানিয়েছে বলিউড ভিত্তিক সংবাদ মাধ্যম পিংকভ্যালী। সিনেমাটির সাথে সংশ্লিষ্ট একটি সুত্র থেকে জানা গেছে সালমান খানকে নতুন একটি সিনেমার প্রস্তাব দিয়েছেন আমির খান। আমির খান প্রোডাকশনসের ব্যানারে সিনেমাটি প্রযোজনা করছেন বলিউডের মিঃ পারফেকশনিস্ট। প্রাথমিক আলোচনা ইতিবাচক হিসেবে বিবেচনা করছেন সংশ্লিষ্টরা।

একটি সুত্রের উল্লেখ করে উক্ত সংবাদ মাধ্যমটি জানিয়েছে, ‘গত ছয় মাস ধরে পরিচালক আরএস প্রসন্নের সাথে সিনেমাটির চিত্রনাট্য নিয়ে কাজ করছেন আমির খান। চূড়ান্ত চিত্রনাট্য হাতে পাওয়ার পর, আমির খান মনে করছেন এই চরিত্রের জন্য সালমান খান সবচেয়ে উপযুক্ত পছন্দ। তাই জীবনের চেয়ে বড় গল্পের এই সিনেমাটি সালমান খানকে প্রস্তাব করেছেন আমির খান’। এদিকে সিনেমাটির ব্যাপারে সালমান খান আগ্রহ প্রকাশ করেছেন বলেও জানিয়েছে সূত্রটি।

যদি সবকিছু ঠিকঠাক থাকে, তাহলে সিনেমাটির মাধ্যমে কয়েক দশক পর ভারতের সবচেয়ে বড় দুই তারকা একসাথে কাজ করতে যাচ্ছেন। তবে অভিনেতা হিসেবে এই দুই তারকাকে পর্দা ভাগাভাগি করতে দেখা যাবে না। সালমান খানকে নিয়ে সিনেমাটি প্রযোজনা করছেন আমির খান। সিনেমাটি পরিচালনা করছেন আরএস প্রসন্ন। প্রযোজনার পাশাপাশি সিনেমাটির বিভিন্ন সৃজনশীল কাজ সহ আরো কয়েকটি দিন থেকে সংযুক্ত রয়েছেন আমির খান।

এ প্রসঙ্গে সূত্রটি আরো জানিয়েছে, ‘এই প্রথম সালমান খানকে কোন সিনেমার প্রস্তাব দিয়েছেন আমির খান। আর আমির খান মনে করছেন এই চরিত্রের প্রতি ন্যায়বিচার করার মত ইন্ডাস্ট্রিতে সালমান খান ছাড়া এই মুহুর্তে আর কেউ নেই। দুর্দান্ত বিষয়বস্তুর পাশাপাশি সিনেমাটিতে আবেগের বেশ শক্তিশালী কিছু উপাদান রয়েছে। সিনেমাটির বিষয়বস্তু আমির খানের খুবই পছন্দের এবং সালমান খানের সাথে আত্র এই নতুন যাত্রা নিয়ে তিনি খুবই আশাবাদী।‘ এ বিষয়ে এক মাসের মধ্যে সালমান খান নিজের সিদ্ধান্ত জানাবেন বলে জানা গেছে।

উল্লেখ্য যে, গত বছরে মুক্তিপ্রাপ্ত আমির খানের ‘লাল সিং চাড্ডা’ সিনেমাটি বক্স অফিসে মুখ থুবড়ে পরেছিলো। হলিউডের কাল্ট ক্ল্যাসিক ‘ফরেস্ট গাম্প’ সিনেমার হিন্দি সংস্করণটি বলিউডের অন্যতম বড় ডিজাস্টার হিসেবে আবির্ভুত হয়েছিলো। এরপর নিজের প্রযোজনায় একটি স্প্যানিশ সিনেমার হিন্দি সংস্করণে অভিনয়ের কথা থাকলেও সেটি থেকে সরে দাঁড়িয়েছেন আমির খান। এছাড়া সিনেমা থেকে কিছুদিনের বিরতিরও ঘোষণা দেন এই তারকা। সালমান খানকে প্রস্তাব করা সিনেমাটি এই স্প্যানিশ সিনেমার হিন্দি রিকের বলেও ধারণা করছেন অনেকে।

এদিকে, সালমান খান অভিনীত ‘কিসিকা ভাই কিসিকি জান’ সিনেমাটি বর্তমানে মুক্তির অপেক্ষায় রয়েছে। ফরহাদ সামজি পরিচালিত এই সিনেমায় সালমান খানের বিপরীতে অভিনয় করছেন পূজা হেগরে। সম্প্রতি প্রকাশ করা হয়েছে সিনেমাটির টিজার। আগামী ঈদে মুক্তি পেতে যাচ্ছে ভাইজানের নতুন এই সিনেমাটি। এছাড়া সালমান খান অভিনীত যশ রাজ ফিল্মসের স্পাই ইউনিভার্সের ‘টাইগার থ্রী’ সিনেমাটি নির্মানাধীন রয়েছে। চলতি বছরের দীপাবলিতে সিনেমাটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

আরো পড়ুনঃ
‘পাঠান’ নির্মাতার হাত ধরে পর্দায় একসাথে আসছেন হৃতিক এবং প্রভাস
সালমান এবং আমিরকে নিয়ে সিনেমার কাজ করছেন রাজকুমার সন্তোষী!
‘রামায়ণ’ থেকে সরে দাঁড়ালেন হৃতিকঃ রাবণ চরিত্রে অভিনয় করছেন যশ

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d