শেষ হলো শাহরুখ খানের প্রযোজনায় আলিয়া ভাট অভিনীত সিনেমা ‘ডার্লিংস’

শাহরুখ খানের প্রযোজনায় আলিয়া

শাহরুখ খানের প্রযোজনায় আলিয়া

সম্প্রতি শেষ হলো শাহরুখ খানের প্রযোজনায় আলিয়া ভাট অভিনীত নতুন সিনেমা ‘ডার্লিংস’ এর দৃশ্যধারনের কাজ। সামাজিক যোগাযোগ মাধ্যমে সিনেমাটির কাজ শেষ হওয়া উপলক্ষ্যে একটি ভিডিও শেয়ার করে ভক্তদের খবরটি জানিয়েছেন এই অভিনেত্রী নিজেই। অভিনয়ের পাশাপাশি সিনেমাটি প্রযোজনাও করছেন এই তারকা। রেড চিলিসের সাথে জৌথভাবে সিনেমাটি প্রযোজনা করছে আলিয়া ভাটের নতুন প্রযোজনা সংস্থা ইন্টার্নাল সানশাইন প্রোডাকশনস।

সিনেমাটির দৃশ্যধারন শেষের ঘোষনা দিয়ে একটি ভিডিও প্রকাশ করেন আলিয়া ভাট। প্রকাশিত সেই ভিডিও’র ক্যাপশনে তিনি লিখেন, ‘ডার্লিংস, শেষ হলো। একটি ভালো সিনেমা নির্মানের জন্য আমরা আমাদের সর্বোচ্চ চেষ্টা করেছি। আশা করি আপনাদের সেটা ভালো লাগবে।‘ সিনেমাটির দৃশ্যধারনের ছবি এবং ক্লিপ দিয়ে সাজানো হয়েছে ভিডিওটি। এছাড়া সিনেমাটিতে আলিয়া ভাটের নায়ক ভার্মাও সেই ভিডিওটি তার সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেছেন।

জানা গেছে মা এবং মেয়ের ভালোবাসার গল্প নিয়ে নির্মিত হয়েছে এই সিনেমা। কিছু অসম্ভব রকমের অস্থির পরিস্থিতির মধ্য দিয়ে পৃথিবীতে নিজেদের জায়গা তৈরির জন্য মা-মেয়ের লড়াই দেখা যাবে সিনেমাটিতে। মুম্বাইয়ের প্রেক্ষাপটে একটি রক্ষণশীল নিম্ন মধ্যবিত্ত পরিবারের জটিল সমীকরণ নিয়ে এগিয়ে যাবে সিনেমাটির গল্প।

এর আগে সিনেমাটি প্রসঙ্গে অভিনেত্রী এবং প্রযোজক আলিয়া ভাট বলেছিলেন, ‘ডার্লিংস সিনেমার অংশ হতে পেরে আমি খুবই আনন্দিত। আনন্দ এবং ডার্ক কমেডি নির্ভর সিনেমাটির গল্প আমার কাছে খুবই শক্তিশালী মনে হয়েছে। আমার প্রথম প্রযোজনা ডার্লিংস এবং সেটাও আমার প্রিয় শাহরুখ খানের রেড চিলিসের সাথে হওয়ায় আমি অত্যন্ত খুশি।’

প্রসঙ্গত, এই সিনেমার মাধ্যমেই পরিচালক হিসেবে আত্নপ্রকাশ করতে যাচ্ছেন জেসমিত কে রিন। জেসমিত এর আগে বেশ কয়েকটি সিনেমার গল্প লিখেছেন। পরিচালনার পাশাপাশি পারভেজ শেখের সাথে জৌথভাবে সিনেমাটির চিত্রনাট্য জেসমিত কে রিন। সিনেমাটিতে আলিয়া ভাট ছাড়াও অভিনয় করছেন শাফালি শাহ, বিজয় ভার্মা এবং রোশান মেথিউ। আর ‘ডার্লিংস’ সিনেমাটি প্রযোজনা করেছেন গৌরী খান, আলিয়া ভাট এবং গৌরব ভার্মা।

আরো পড়ুনঃ
আলিয়া ভাটকে নিয়ে রোড ট্রিপে যাচ্ছেন নির্মাতা ফারহান আকতার!
শাহরুখ খানের সিনেমা দিয়ে প্রযোজক হলেন আলিয়া ভাট

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d