শাহরুখ খানকে নিয়ে রাজকুমার হিরানির সিনেমাঃ শীগ্রই শুরু হচ্ছে শুটিং

শাহরুখ খানকে নিয়ে রাজকুমার

২০১৮ সালে মুক্তিপ্রাপ্ত ‘জিরো’ সিনেমার পর যে কয়েকটি সিনেমায় শাহরুখ খানের অভিনয়ের গুঞ্জন শোনা গিয়েছিলো তার মধ্যে সবচেয়ে রাজকুমার হিরানির সিনেমা উল্লেখযোগ্য। যদিও এখনো আনুষ্ঠানিক ঘোষনা পাওয়া যায়নি ইতিমধ্যে এই তারকার দুইটি সিনেমা নির্মানাধীন রয়েছে। সিনেমাগুলো হচ্ছে সিদ্ধার্ত আনন্দ পরিচালিত ‘পাঠান’ এবং এটলি কুমার পরিচালিত নাম ঠিক না হওয়া একটি সিনেমা। এদিকে সম্প্রতি সংবাদ মাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে নিশ্চিত হলো শাহরুখ খানকে নিয়ে রাজকুমার হিরানির সিনেমা। আর সিনেমাটির একটি খবর নিজের অফিসিয়াল টুইটারে শেয়ার দিয়ে নিশ্চিত করলেন সহ-লেখিকা কনিকা ধিলন।

গত বছর থেকেই শোনা যাচ্ছিলো বলিউডের অন্যতম সফল নির্মাতা রাজকুমার হিরানির পরিচালনায় অভিনয় করছেন বলিউড বাদশা। জানা গেছে অভিবাসনের পটভূমি নিয়ে নির্মিত হতে যাচ্ছে আলোচিত এই সিনেমা। সিনেমাটির গল্পে ভারত ও কানাডা দুই দেশ মিলিয়ে এক সাধারণ ব্যক্তির জীবনের ঘটনা উঠে আসবে। হিরানি, কনিকা ধিলন এবং অভিজাত জোশির যৌথ চিত্রনাট্যে এই সিনেমার মাধ্যমে প্রথমবারের মত একসাথে কাজ করতে যাচ্ছেন শাহরুখ খান এবং রাজকুমার হিরানি।

একটি সূত্রের উল্লেখ করে ভারতের প্রভাবশালী সংবাদ মাধ্যম টাইমস অফ ইন্ডিয়া জানিয়েছে, ‘শাহরুখ খানের সাথে রাজকুমার হিরানির সিনেমা চিত্রনাট্য চূড়ান্ত এবং কাজ শুরুর জন্য পুরোপুরি প্রস্তুত। হিরানি, কনিকা ধিলন এবং অভিজাত জোশি প্রায় একবছর ধরে সিনেমাটির চিত্রনাট্য নিয়ে কাজ করছেন। চিত্রনাট্যের ব্যাপারে এখন পর্যন্ত যতটুকু জানা গেছে, এটা নিশ্চিত যে আরো একটি হিট সিনেমা উপহার দিতে যাচ্ছেন রাজকুমার হিরানি।‘

এদিকে কিছুদিন আগে শোনা গেছে সিনেমাটিতে মোট তিনজন অভিনেত্রী থাকছেন। তারা হলেন কাজল, তাপসী পান্নু এবং বিদ্যা বালন। যেখানে শাহরুখের স্ত্রীর চরিত্রে দেখা যাবে কাজলকে। তাপসী পান্নুকে দেখা যাবে একজন সাংবাদিকের চরিত্রে এবং ভারত-কানাডার প্রশাসনিক এক অফিসারের চরিত্রে দেখা যাবে বিদ্যা বালানকে। সবকিছু ঠিক থাকলে খুব শীগ্রই শুরু হতে যাচ্ছে সিনেমাটির দৃশ্যধারনের কাজ।

প্রসঙ্গত, শাহরুখ খান অভিনীত ‘পাঠান’ সিনেমাটি বর্তমানে পস্ত-প্রডাকশনে রয়েছে। সিনেমাটিতে আরো অভিনয় করছেন দীপিকা পাডুকোন এবং জন আব্রাহাম। সিনেমাটির একটি গানের দৃশ্যধারনের জন্য স্পেনে যাওয়ার কথা রয়েছে শাহরুখ খান এবং দীপিকার। এছাড়া সম্প্রতি শাহরুখ খান শুরু করেছেন এটলি কুমার পরিচালিত নতুন সিনেমার কাজ। অ্যাকশন থ্রিলার সিনেমাটিতে শাহরুখ খানের বিপরীতে অভিনয় করছেন নয়নতারা। পরিচালনার পাশাপাশি সিনেমাটির চিত্রনাট্যও রচনা করেছেন এটলি কুমার। সংবাদ মাধ্যমে প্রকাশিত খবরে জানা গেছে সিনেমাটিতে দ্বৈত চরিত্রে অভিনয় করছেন কিং খান।

আরো পড়ুনঃ
শাহরুখ খান এবং এটলি কুমারের সিনেমা: নেটিজেনরা বলছেন ‘সুপার ফ্লপ’!
ব্যর্থতার মাঝেও স্রোতের বিপরীতে একমাত্র সুপারস্টার শাহরুখ খান
শাহরুখ খানকে নিয়ে সিনেমার চিত্রনাট্য চূড়ান্ত করলেন রাজকুমার হিরানি

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d